অনিল কাপুর-কে সেক্স-পজিশন শেখাচ্ছেন বরুণ! ফাঁস হলো রণভীর সিং-এর সেক্স-প্লে লিস্ট! জমজমাট কফি উইথ করণ-সেভেন!

সম্প্রতি কফি উইথ করণের সিজন সেভেনের টিজার প্রকাশিত হয়েছে। আগের সিজন গুলির মত এই সিজনটিও দারুন স্পাইসি হতে চলেছে, তা টিজার দেখেই অনুমান করা যায়। টিজারে দেখা যাচ্চে অনিল কাপুর ও করেন জোহর কে সেক্স নিয়ে জ্ঞান দিচ্ছেন বরুণ ধাওয়ান, অপরদিকে রণভীর সিং নিজের সেক্স-প্লে লিস্টেরব বিষয় খোলাখুলি মন্তব্য করেন,সব মিলিয়ে জমজমাট নতুন সিজন

Abhinandita Deb | Published : Jul 3, 2022 9:02 AM IST / Updated: Jul 03 2022, 02:54 PM IST

যখন রিয়্যালিটি শো বা চ্যাট শো এর প্রসঙ্গ আসে, তখন তো কফি উইথ করণের নাম আসবেই। সেলেব্রিটি দের কাজ থেকে আরম্ভ করে তাঁদের ব্যক্তিগত জীবনের, রিলেশনশিপ, ব্রেকআপ ও যৌনতা কোনো টপিক ই বাদ যায়না এই শো তে। ভারতীয় টেলিভিশনে সবচেয়ে বিতর্ক সৃষ্টিকারী একটিকে চ্যাট শো। বিভিন্ন সময় বিভিন্ন সেলেব্রিটি  নানারকম বোল্ড মন্তব্য করে বহু বিতর্কের জন্ম দিয়েছে এই শো, এমন কি হোস্ট করণ জোহর ও বাদ যাননি, কঙ্গনা রানাউত এর করা নেপটিজম তকমাও মিলেছে। আবারও দর্শকদের বিপুল চাহিদায় নতুন সিজন নিয়ে ফিরছেন করণ জোহর।শোনা যাচ্ছে আগের ট্রেন্ড বজায় রেখেই এই সিজনও দারুন স্পাইসি এবং বোল্ড হতে চলেছে। এও শোনা যাচ্ছে যে নতুন সিজনে এক ঝাঁক নতুন অতিথি দের জোড়ায়-জোড়ায় আসতে দেখা যাবে। এর মধ্যেই সিজন সেভেনের টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন  স্বয়ং হোস্ট করণ জোহর, টিজারে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ান ও অনিল কাপুর কে একসঙ্গে কেকেডব্লিউ-এর কাউচে। 

আসন্ন কফি উইথ করণের এই সিজন টি যে ভয়ঙ্কর হতে চলেছে! তা টিজারে বেশ ভালো ভাবে বোঝা যাচ্ছে। বরুণ ধাওয়ান, অনিল কাপুর, এবং রণবীর সিং কফি উইথ করণ ৭ টিজারে খোলামেলাভাবে যৌনতা নিয়ে আলোচনা করেছেন, যা আগের দিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল।  টিজারে বরুণ ধাওয়ান কে বিভিন্ন সেক্স-পজিশন নিয়ে কথা বলতে শোনা যাচ্ছে,অনিল কপুর কে বিভিন্ন সেক্স পজিশনের বিষয় জ্ঞান দিচ্ছেন স্বয়ং বরুণ ধাওয়ান। দেখা যাচ্ছে,বরুণ অনিল কে এবং করণকে বিভিন্ন যৌন অবস্থান বা সেক্স পজিশন সম্পর্কে শিক্ষা দিচ্ছেন, বরুণ অনিল ও করণ কে জিগেস করেন,' কোন টা পছন্দ মিশনারি, অর্গি নাকি হেলিকপ্টার?' প্রশ্ন শুনে হতবাক অনিল ও করণ, মানতেই হবে এই বিষয়ে দারুন জ্ঞান তোমার' করণ বলেন, অনিল জানান বরুণের জ্ঞানের পরিধি দেখে তিনি খুবই সন্তুষ্ট হয়েছেন।

আবার ট্রেলারের অন্য অংশে রণবীর সিং কে তাঁর সেক্স প্লেলিস্ট সম্পর্কে প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়। 'তোমার সেক্স প্লে-লিস্ট ও আছে?', করণ তাকে জিজ্ঞাসা করেন। উত্তরে রণভীর বলেন 'আমার একটি ভিন্ন সেক্স প্লেলিস্ট আছে,।'নতুন টিজারটি ইঙ্গিত দিয়েছে যে সেলিব্রিটিদের বিয়ে, ব্রেকআপ এবং যৌনতা নিয়ে আলোচনা করতে দেখা যাবে। মনে হচ্ছে নতুন সিজন মশলাদার হতে চলেছে, সারা এবং জাহ্নবী তাঁদের প্রাক্তন প্রেমিক দের বিষয় এবং সামান্থা 'অসুখী দাম্পত্য জীবন' মুখ খুলেছেন! ইনস্টাগ্রামে, করণ ট্রেলারটি পোস্ট করেছেন এবং জিজ্ঞাসা করেছেন, 'এটি কি তীক্ষ্ণ? এটি কি গরম? এটি মজার? নতুন সিজনের কিছু অতিথিদের বিশেষ কিছু মুহূর্তের ঝলক রইল, যারা এই মরসুমটিকে  সবচেয়ে স্পাইসি ও হট করে তুলছে! এটি উপরের সবগুলি!'

সিজন ৭-এর বিষয়ে মিডিয়ার কাছে দেওয়া এক বিবৃতিতে, করণ বলেছেন, 'কফি উইথ করণে ফিরে আসতে পেরে আমি আনন্দিত, সম্পূর্ণ নতুন সিজনে, ১৮ বছরেরও বেশি সময় ধরে ব্যক্তিগত সেলিব্রিটি হটস্পট হওয়ার প্রতিশ্রুতি বজায় রেখে।'প্রত্যেক বৃহস্পতিবার ডিজনি প্লাস হটস্টারেও দেখা যাবে এই নতুন সিজন টি।

আরও পড়ুন,অভিনয় ছেড়ে ডাক্তারিতে নাম লেখালেন আয়ুষ্মান? চিকিৎসক-দিবসে আসল রহস্য খোলসা করলেন 'ডক্টর জি'

আরও পড়ুন,বড়- পর্দায় আসতে চলেছেন বাজপেয়ী, আগামী বছর মুক্তি পাবে অটল

Read more Articles on
Share this article
click me!