Brahmastra Motion Poster: মোশন পোস্টার মুক্তির আগেই আবেগঘন পোস্ট করণের, লক্ষ্যে এবার ব্রহ্মাস্ত্র

অবশেষে সুখবর শোনালেন করণ জোহার। জানালেন শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে মোশন পোস্টার মুক্তির পালা। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 3:12 AM IST / Updated: Dec 15 2021, 02:51 PM IST

২০১৯-এর শুরু থেকেই সর্বাধিক খবরের শিরোনামে এসেছে একটাই ছবির নাম, ব্রহ্মাস্ত্র (Brahmastra)। দর্শক মহলে সবথেকে বেশি অপেক্ষা দেখা গিয়েছিল এই ছবি ঘিরেই। কথা ছিল ২০২০-তেই মুক্তি পাবে এই ছবি। একের পর এক শ্যুটিং পর্বের খবর প্রকাশ্যে আসতে থাকে। তবে কবে মুক্তি পাচ্ছে এই ছবি তা স্পষ্ট হয়নি এতদিন। কথা ছিল ২০২০-র মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ছবির কাজ শেষ না হওয়ায় বদল করা হল মুক্তির সময়। এই ছবির মুক্তি নিয়ে যতটা উদ্বেগ ভক্তদের মধ্যে ততটাই উদ্বেগে ছবির অভিনেতা-অভিনেত্রীরা। একবার প্রকাশ্যে এসেছিল সেই বচসার ভিডিও (Viral Video)। যেখানে রণবীর বিরোক্ত হয়ে রণবীরকে (Ranbir Kapoor) বলতে শোনা যায়, এভাবে চলতে পারে না, কবে মুক্তি পাবে ছবি। বাড়িতেও প্রতিদিন বাবা-মা প্রশ্ন করছেন ছবি নিয়ে। ঠেলা সামলাতে একপ্রকার বাধ্য হয়েই ছবির দিন ঘোষণা করেছিলেন আয়ান। 

 

 

অবশেষে সুখবর শোনালেন ছবির পরিচালক করণ জোহার (Karan Johar)। জানালেন শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে মোশন পোস্টার (Motion Poster) মুক্তির পালা। সেই পোস্টেই ধরা পড়ল ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ঝলক। সঙ্গে বিগ বি-র বাজখাই গলা। দর্শকদের মনে উত্তেজনার সৃষ্টি করে। সেখানেই এক আবেগঘন পোস্ট শেয়ার করে করণ (Karan Johar) জানালেন, এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটা মুহূর্তে ঠিক কতটা স্পেশ্যাল। 

 

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

ছবিতে মুখ্যভুমিকাতে অভিনয় করছেন আলিয়া ভাট  (Alia Bhatt) -রণবীর কাপুর (Ranbir Kapoor) । বিশেষ ভুমিকাতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। এর আগে সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। এবার সেই তালিকাতে যুক্ত হল ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির নাম। কবে এই জুটি বিয়ের পিঁড়িতে বসছেন সেই রহস্য এখনও ফাঁস না হলেও, পর্দায় এবার ধরা দিতে চলা এই জুটি একটা সুখবর শোনালেন। ফলে বেজায় খুশি ভক্তরা। বুধবারই মুক্তি পাচ্ছে এই ছবির প্রথম মোশন পোস্টার। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল (Viral News)। তাঁর কথায়, পরিচালক জীবনে দেখা সবব থেকে বড় প্রজেক্ট। যেখানে পরতে-পরতে নজরে এসেছে টিম ওয়ার্ক, ৭ বছর লেগেছে আয়ানের এটি ভাবনা থেকে ছবিতে পরিণত করতে। 

Read more Articles on
Share this article
click me!