রিলিজ করলো ব্রহ্মাস্ত্রের বহু প্রতীক্ষিত গান 'কেশরিয়া'

অবশেষে রণবীর আলিয়ার ভক্তদের জন্য এল খুশির খবর! বহু প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্রের গান কেশরিয়া মুক্তি পেল রবিবার

Abhinandita Deb | Published : Jul 17, 2022 8:39 AM IST / Updated: Jul 17 2022, 05:09 PM IST

প্রায় এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছিল রণবীর আলিয়ার বহু প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্রের কেশরিয়া গানের টিজার। অবশেষে এল রণবীর-আলিয়ার ভক্তদের জন্য খুশির খবর। ১৭ জুলাই, রবিবার অবশেষে রিলিজ করলো 'কেশরিয়া'। গানের টিজার দেখার পর রণবীর আলিয়ার এই রসায়ন জাদু করেছিল, তৈরি হয়েছিল প্রত্যাশা।অধীর আগ্রহে অপেক্ষা করছিল রনলিয়ার ফ্যানেরা, গানে তাঁদের ম্যাজিক্যাল কেমিস্ট্রি ছাড়াও অরিজিৎ সিং-এর কণ্ঠের জাদু সব মিলিয়ে বহু প্রত্যাশা তৈরি হয়েছে গানটি ঘিরে। এপ্রিলে গানের এক ঝলক প্রকাশ্যে আসার পরই, প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছিল গানটি ঘিরে, রণবীর আলিয়ার ভক্তরা অপেক্ষায় ছিলেন কবে পুরো গানটি শুনতে পাবেন তাঁরা। ছবিতে রণবীর ও আলিয়ার জম্পেশ কেমিস্ট্রি এই ছবির অন্যতম বিশেষ আকর্ষণ,  গানে রণবীর-আলিয়ার রোম্যান্স ছাড়াও অরিজিৎ সিং-এর  অসাধারন কন্ঠস্বর স্পেশাল বোনাস হতে চলেছে গানটির জন্য। সব মিলিয়ে জমে গেছে 'কেশরিয়া'। রবিবার আলিয়া স্বয়ং তাঁর ইনস্টাগ্রামে গানের টিজার পোস্ট করে ক্যাপশন দেন, 'আওয়ার সাউন্ড অফ লাভ ইজ নাও ইওরস, কেশরিয়া আউট নাও'। পোস্টের নীচে অসংখ্য প্রশংসা সূচক কমেন্টে ভরিয়ে  দিয়েছেন ফ্যানেরা।

হিন্দির পাশাপাশি, ভাইরাল ট্র্যাকটি তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষাতেও রিলিজ করেছে! গানটির বিষয় রণবীর বলেছেন, 'গানটির ফ্রেশনেস সবার পছন্দ হয়েছে এটা জেনে খুব ভালো লাগছে, আমি আমার পুরো টিমকে ধন্যবাদ দিতে চাই এরকম একটি গান তৈরি করার জন্য যা অগুনতি মানুষের হৃদয় ছুঁয়ে গেছে, আমি নিশ্চিত শ্রোতারা পুরো গানটি শুনে দারুন উপভোগ করবেন।' অপর দিকে আলিয়া বলেছেন, 'আমার জন্য কেশরিয়া একটি অনুভূতি যখন মানুষ খুব খুশি থাকে তাঁর জীবনে। এটি ব্রহ্মাস্ত্রের প্রথম পার্ট শিবের একটি ঝলক, যা আমার জীবনে খুবই স্পেশাল এক জায়গা রাখে, যখনই গানটি শুনি এটি আমাকে যেন অন্য জগতে নিয়ে যায়, আমি নিশ্চিত শ্রোতাদেরও ছুঁয়ে যাবে এই গান।' পরিচালক অয়ন মুখোপাধ্যায়েরও বক্তব্য,' প্রীতম দা, অমিতাভ ভট্টাচার্য ও অরিজিতের সঙ্গে কাজ করা একটা স্মরণীয় অভিজ্ঞতা। প্রীতম দা সবসময়েই আমার জন্য নিজের সেরা টা দিয়ে আসছেন এ জওয়ানি হ্যা দিওয়ানী থেকে। আমি ব্যক্তিগতভাবে খুবই উত্তেজিত  এই গানের প্রত্যেকটি ভার্সন নিয়ে। রণবীর-আলিয়ার রসায়ন আমরা সকলেই খুবই পছন্দ করি, আমি নিশ্চিত দর্শকরাও এটা দারুন উপভোগ করবেন।'

সুরকার প্রীতমের মতে, গানটিতে আবেগের প্রতিটি স্তর রয়েছে। আমি অরিজিৎ এবং অমিতাভ জানতাম এটি দারুন হতে চলেছে।আমি আশা করি এটি সবার গানের প্লে-লিস্টের ওপরে চলে এসেছে অলরেডি।'যআমি আশা করি এটি সবার গানের প্লে-লিস্টের ওপরে চলে এসেছে অলরেডি।'খন টিজার প্রকাশিত হয়েছিল সঙ্গে সঙ্গে এটি ভাইরাল হয়েছিল। আমি আশা করি এটি সবার গানের প্লে-লিস্টের ওপরে চলে এসেছে অলরেডি।'

অপরদিকে যিনি গানটি গেয়েছেন সেই  আরিজিতের বক্তব্য ' ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোম্যান্টিক গানের মধ্যে কেশরিয়া একটি বিশাল বড় মাইলস্টোন। প্রীতমদার সুর এবং অমিতাভের লিরিক্ অনবদ্য। আমি শুধু আমার পার্ট টুকু করেছি, আমি দেখেছি গানে রণবীর ও আলিয়া স্ক্রিনে জাদু তৈরি করেছে। এই গান মানুষের হৃদয়ে থেকে যাবে এটুকু নিশ্চিত।

আরও পড়ুন,লড়াই টা এবার এবার 'শ্রীমতি' বনাম 'শ্রীময়ী'! 'কুলের আচার' বিতর্কে কি প্রতিক্রিয়া দিলেন ইন্দ্রানী?

আরও পড়ুনমাকে হারানোর পর 'বড় ভাইয়া' অর্জুন আগলে রেখেছিলেন জাহ্নবীকে! বড় দাদার প্রশংসায় পঞ্চমুখ বোন!

গীতিকার অমিতাভ ভট্টাচার্য বলেছেন, 'কেশরিয়ার যাত্রা দীর্ঘ এবং প্রিয় ছিল।আমরা কেশরিয়ার একটা টিম হিসেবে যে দারুন প্রতিক্রিয়া পেয়েছি তা সত্যিই ছুঁয়ে গেছে আমাদের। আমি নিশ্চিত যে শ্রোতারা গানটি খুব বেশি গ্রহণ করবেন উষ্ণতা এই ঋতুতে প্রেমের ছায়া কেশরিয়া। গুনগুন করুন, অনুভব করুন, ছড়িয়ে দিন।' স্টার স্টুডিও, ধর্ম প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স দ্বারা প্রযোজিত ব্রহ্মাস্ত্র, অয়ন মুখার্জির পরিচালিত এই ছবি ৯ই সেপ্টেম্বর ৫ টি ভারতীয় ভাষায় - হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। এই ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি, গানটি বেনারসে শ্যুট করা হয়েছে। কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য,  'কেশরিয়া' গানের মতনই হিট রণবীর-আলিয়ার রসায়ন। ছবির প্রধান ইউএসপি কিন্তু অবশ্যই রণবীর-আলিয়া জুটি। যে জুটির অফস্ক্রিন থেকে অনস্ক্রিন রসায়ন দর্শক-মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। ছবিটি তিনটি পার্টে মুক্তি পাবে। এছাড়াও ছবিতে ব্যবহৃত উন্নতমানের আধুনিক প্রযুক্তির ভিএফএক্স যে কোনো হলিউড সিনেমাকেও হার মানিয়ে দিতে পারে। ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ছবির প্রথম পার্ট 'শিব'।

 

 

Read more Articles on
Share this article
click me!