আবারও প্রকাশ্যে চেহরে মুক্তির দিন, চলতি মাসেই পর্দায় অমিতাভ-ইমরান-রিয়া জুটি

অমিতাভ বচ্চন থেকে শুরু করে ইমরান হাসমি, রিয়া চক্রবর্তী অভিনীত ও বহু প্রতিক্ষীত ছবি চেহরে এবার মুক্তির অপেক্ষায়। প্রেক্ষাগৃহে কবে আসছে এই ছবি। 

Jayita Chandra | Published : Aug 12, 2021 10:32 AM IST

পোস্টারে ছিল না নাম, তা নিয়ে বেজায় চিন্তার ভাঁজ পড়েছিল রিয়া চক্রবর্তী। তখন তাঁর কাঁধে সুশান্ত সিং রাজপুতের নাম জড়িয়ে একাধিক কেস, মাদক কাণ্ড থেকে শুরু করে মিডিয়া ট্রায়াল, বাদ পড়েনি কিছুই। এরই মাঝে স্থির হয় মুক্তি পাবে চেহরে। কিন্তু পরিস্থিতির কথা ভেবেই কি বাদ রাখা হয়েছিল রিয়ার নাম। মুহূর্তে চতোলপাড় হয়েছিল বিনোদন জগত। তবে স্বস্তি ফেরে ট্রেলার মুক্তিতে। 

চলতি বছরের শুরুতেই মুক্তি পাওয়াার কথা ছিল চেহরে ছবির। ভ্যাকসিন নেওয়ার পরও মিলছে না স্বস্তি, তাই এখনও পর্যন্ত সম্পূর্ণ স্বাভাবিক হয়নি সিনেমা জগত। চেহরে মুক্তির কথা ছিল ন-ই এপ্রিল। করোনার দ্বিতীয় ঢেউয়ের কথা ভেবে তা পিছিয়ে যায়। এবার মিলল দ্বিতীয় তারিখ। অগাস্ট মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ইতিমধ্যেই তার ট্রেলার নজর কেড়েছে ভক্তদের।

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

 

 

ইমরান হাসমি, অমিতাভ বচ্চন অভিনীত ছবি চেহেরে মুক্তি পাওয়ার কথা ছিল  এপ্রিলে। তবে করোনার জেরে তা পাল্টে যায়। এবার সামনে এলো নতুন মুক্তির দিন। চলতী মাসের শেষ সপ্তাহে মুক্তি পাাবে এই ছবি। ২৭ অগাস্ট প্রেক্ষাগৃহে আসছে চেহরে। সতর্কতা মেনেই একে একে খুলে দেওয়া হয়েছে প্রেক্ষাগৃহের দরজা। এখন দেখার এই ছবি রিয়ার ভাগ্য ফেরাতে কতটা সাহায্য করে। 

 

Share this article
click me!