ইন্ডিয়ান আইডলের অন্তিম পর্বের আগেই ফাঁস রোম্যান্স, আরুনিতাকে নিয়ে মনের কথা পাওয়ানদ্বীপের

এইবার ইন্ডিয়ান আইডল ১২ এর গ্র্যান্ড ফাইনালে হতে চলেছে ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন। জানা গিয়েছে, ওইদিন অনুষ্ঠানটি চলবে টানা ১২ ঘণ্টা পর্যন্ত। 

Asianet News Bangla | Published : Aug 11, 2021 1:11 PM IST

অন্তিম পর্যায়ে দাঁড়িয়ে অন্যতম জনপ্রিয় হিন্দি রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২। অনেক সঙ্গীত বিশেষজ্ঞদের মতে এটি সঙ্গীতের সেরা মঞ্চ যেখানে শিল্পীদের জন্ম হয়। এইবার ইন্ডিয়ান আইডল ১২ এর গ্র্যান্ড ফাইনালে হতে চলেছে ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন। জানা গিয়েছে, ওইদিন অনুষ্ঠানটি চলবে টানা ১২ ঘণ্টা পর্যন্ত। প্রতিযোগিতার শীর্ষে এসে প্রথম ছয়ে নামে লিখেছেন পাওয়ানদ্বীপ রাজন, আরুনিতা কাঞ্জিলাল, মহম্মদ দানিশ, শনমুখা প্রিয়া, নিহাল তুরাও এবং সেয়লি কাম্বলে। 

এই সিজনের প্রতিযোগিরা প্রথম থেকেই দর্শকদের জন্য সুন্দর সুন্দর গান গেয়ে তাদের মন জয় করেছেন। কিন্তু সিজনের সবচেয়ে নজরকারা দুই প্রতিযোগী হল পাওয়ানদ্বীপ ও আরুনিত। ইন্ডিয়ান আইডলের মতো মঞ্চে, তাদের দুজনের রোমান্টিক মুহূর্ত তৈরি হয়েছে বারবার। ফ্যানেরা সাধ করে এই জুটিকে নাম দিয়েছেন আরুদ্বীপ, যা একজন ট্রেন্ডিং হ্যাশট্যাগে পরিণত হয়েছে। তবে সম্প্রতি পাওয়ান দ্বীপ জানিয়েছেন তাদের মধ্যে কোনও রোমান্টিক সম্পর্ক নেই। 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

পাওয়ান জানান, " আমরা সকলেই একসাথে অনেকটা সময় কাটিয়েছি, যার জন্য আমাদেরকে আলাদা করা সম্ভব নয়। আমার মনে হয় এটা প্রত্যেকের ক্ষেত্রেই হয়ে থাকে যখন বন্ধুত্ব অনেক বেশি হয়ে যায়। কিন্তু আমার মনে হয় কিছু সময় পর মানুষ ঠিক বুঝবেন যে আমাদের মধ্যে কোনও সম্পর্ক নেই। এই মুহূর্তে আমরা সকলেই ছোটো এবং ক্যারিয়ারের দিকে ফোকাস করতে চাই। বাকি সব কিছুর জন্য অনেক সময় আছে। কিন্তু এই সব কিছুর উর্ধে একটাই কথা বলব, আমি চাই আমাদের বন্ধু যেন বার্ধক্য অব্দি টেকে”। প্রসঙ্গত, এর আগে দা ভয়েস ২০১৫ এর বিজয়ী ছিলেন পাওয়ানদ্বীপ রাজন। তবে আরও নতুন কিছু শেখার ইচ্ছে নিয়ে তিনি ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেছিলেন। ইতিমধ্যেই আরুনিতা ও পাওয়ানদ্বীপ তাদের প্লেব্যাক গায়কের যাত্রা শুরু করেছে। সদ্য হিমেশ রেশমিয়ার কম্পোজ করা 'তেরি উমিদ' গানটি তারা গেয়েছেন।

 

Share this article
click me!