শেষ রক্ষা হল, চেহেরে ছবির ট্রেলার মুক্তির পরই রিয়ার মুখে ফুটল হাসি

  • মুক্তি পেল চেহেরে ছবির ট্রেলার 
  • ঝড়ের বেগে ভাইরাল হয়ে উঠল তা নেট দুনিয়ায়
  • পোস্টারে না হলেও ছবিতে স্থান রিয়ার 
  • টান টান উত্তেজনায় ভরপুর ইমরান-অমিতাভ জুটি 

Jayita Chandra | Published : Mar 18, 2021 10:05 AM IST

বলিউডে কেরিয়ার তৈরি করার স্বপ্ন দেখেছিলেন রিয়া চক্রবর্তী। বেশ কয়েকটি ছোট খাটো ছবিতে তাঁকে পাঠ করতে দেখা গিয়েছিল শুরুতে। এরপর বেশ কিছুটা বিরতি। কথা ছিল সুশান্তের সঙ্গেই তিনি বলিউডে নিজের সফর তৈরি করবেন। আর সেই স্বপ্নই বাস্তবে রূপ নিতে শুরু করেছিল চেহেরে ছবির প্রস্তাবের হাত ধরে। এরপর রিয়া চক্রবর্তীর জীবন পলকে পাল্টে দিয়ে যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। 

নেপোটিজমের জেরে সড়ক ২ ছবিকে দেখতে হয়েছে ব্যর্থতার মুখ। এরপর কি তবে পালা চেহেরে ছবির। কারণ এই ছবিতে একই ফ্রেমে দেখা যাবে অমিতাভ বচ্চন ইমরান হাসমির সঙ্গে রিয়া চক্রবর্তীকে। সেই ভয়েই কি পোস্টার থেকে বাদ পড়েছিল রিয়া চক্রবর্তীর ছবি। পোস্টার মুক্তির পরই তা নেট দুনিয়ায় ঝড় তোলে। রিয়ার কথায় তিনি জানতেনই না তাঁকে পোস্টারে রাখা হবে না। এমন কি তিনি ভয় পেয়েছিলেন, তাঁকে বোধ হয় ছবিতেও রাখা হবে না। 

আরও পড়ুন- সাহারায় এনার হটনেসে শিহরন, উন্মুক্ত ক্লিভেজ থেকে বিকিনিলুক, পার্ফেক্ট ফ্রেমে সাহসী শ্যুট বং ডিভার

এমনই পরিস্থিতিতে প্রকাশ্যে এলো বৃহস্পতিবার চেহেরে ছবির ট্রেলার। সেখানেই পার্ফেক্ট ফ্রেমে ধরা দিলেন রিয়া চক্রবর্তী। আড়াই মিনিটের এই ট্রেলারে টান টান উত্তেজনার ছবি ধরা পড়ল। অমিতাভ বচ্চনের পাঠ অনেকেই হয়তো বদলা ছবির সঙ্গে গুলিয়ে ফেলতে পারেন, কিন্তু কোথাও গিয়ে যেন এই ছবিতে ইমরান হাসমির স্টানিং উপস্থিতি আরো বেশ খানিকটা রহস্যের সূচনা করেছে। কয়েক সেকেন্ডের জন্য দেখা গেল রিয়া চক্রবর্তীকেও। বর্তমানে এই ট্রেলারেই বুঁদ নেট দুনিয়া। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম কাজ রিয়ার। ছবি মুক্তি পাবে ৯ এপ্রিল, এখন দেখার চেহেরে ছবির কপালে কি জোটে কোটির ক্লাবে স্থান না রিয়াকে ঘিরে অভিমান। 

Share this article
click me!