স্তন ক্যান্সারে আক্রান্ত ছবি মিত্তল, অপারেশনের আগে নাচের ভিডিও হু হু করে ভাইরাল নেটদুনিয়ায়

মারণ রোগ ক্যান্সারের ত্রাসে ভীত কমবেশি সকলেই। ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেশি  ক্যান্সারে আক্রান্ত হন। স্তন ক্যান্সারে আক্রান্ত ছোটপর্দার অভিনেত্রী ছবি মিত্তল। অভিনেত্রী নিজেই তার অসুস্থতার খবর ভক্তদের জানিয়েছেন। গত সোমবারই ছবির স্তন ক্যান্সারের অস্ত্রোপচার হয়। অপারেশনের আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। এবং অস্ত্রোপচারের আগেই অভিনেত্রীকে শান্ত থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। নিজের মনকে শান্ত রাখতে যা করলেন অভিনেত্রী তা দেখে সকলেই হতবাক হয়েছেন।

Riya Das | Published : Apr 26, 2022 6:11 AM IST / Updated: Apr 26 2022, 05:59 PM IST

মারণ রোগ ক্যান্সারের ত্রাসে ভীত কমবেশি সকলেই। ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেশি  ক্যান্সারে আক্রান্ত হন। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্তের ঝুঁকি ও সংখ্যা ক্রমশ বাড়ছে । স্তন ক্যান্সারে আক্রান্ত ছোটপর্দার অভিনেত্রী ছবি মিত্তল। অভিনেত্রী নিজেই তার অসুস্থতার খবর ভক্তদের জানিয়েছেন। গত সোমবারই ছবির স্তন ক্যান্সারের অস্ত্রোপচার হয়। অপারেশনের আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। এবং অস্ত্রোপচারের আগেই অভিনেত্রীকে শান্ত থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। নিজের মনকে শান্ত রাখতে যা করলেন অভিনেত্রী তা দেখে সকলেই হতবাক হয়েছেন।

হাসপাতালের রুম থেকেই  ক্যামেরার সামনে বেশ কিছুক্ষণ নেচে নিয়েছেন ছবি মিত্তল। নিজের মনকে শান্ত রাখার এর চেয়ে ভাল উপায় আর হয় না। অপারেশনের আগে ঠিক কতটা মানসিক ভাবে সুস্থ রয়েছেন ছবি, তা তার ভিডিওতেই স্পষ্ট ধরা পড়েছে। অভিনেত্রী যখন এই নাচের ভিডিও করছিলেন সেই সময় ছবির স্বামী তাকে লক্ষ্য করছিলেন। এরপরই নিজের নাচ বন্ধ করে ক্যামেরা নিজের স্বামীর দিকে ঘুরিয়ে দেন ছবি। আর তখনই  ছবির স্বামী মোহিত হুসেন খুব মজার ছলে অভিনেত্রীর মিমিক্রি করে দেখান। হাসপাতাল থেকে তোলা এই ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। 

 

 

হাসপাতালের রুম থেকে এই নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, 'চিকিৎসক বলেছেন ছবি আপনাকে শান্ত থাকতে হবে তাই নিজেকে শান্ত রাখার চেষ্টা করছি অপারেশনের আগে।' এরপর অপারেশনের আগের মুহূর্তে হাসপাতালের বেডে শুয়ে স্বামীর হাতে হাত রেখে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই প্রথমসারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ছবি জানিয়েছিলেন, যখন চিকিৎসকরা তাকে বায়োপসি করতে বলেছিল, তখন তিনি ভেঙে পড়েছিলেন। এমনকী বায়োপসির নাম শুনেই আমি প্রচুর কান্নাকাটিও করেছিলাম। এরকম কিছু ঘটার ভয়, তা সন্ধান করার চেয়ে অনেক খারাপ। কারণ বায়োপসি করতে যাওয়ার আগে রাতে ঘুম আসত না। যা আমার জন্য একটি মানসিক সংগ্রাম  ছিল, নিজেকে প্রস্তুত করতে অনেক সময় লেগেছে। তবে স্তন ক্যান্সারের আক্রান্ত হওয়ার পর নিজেকে অনেকটাই শক্ত করেছেন ছবি মিত্তল। চিকিৎসকেরাও তার সুস্থতা নিয়ে যথেষ্ঠ আশাবাদী। তিনি নিজেও সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন। অভিনেত্রীর এই লড়াইয়ে স্বামী-সন্তান- পরিবার তার পাশে রয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। সকল অনুরাগীরাও ছবির দ্রুত সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন-লিভ-ইনের রোম্যান্টিক সহবাসের পরেও কি ব্রেক আপ? কেন একা-অবিচ্ছন্ন রণজয়-সোহিনী

আরও পড়ুন-টুকরো কাপড়ে মোড়া শরীর, বেরিয়ে স্তনের একাংশ থেকে উরুর খাঁজ, হাই থাই স্লিটে চরম হট উরফি

আরও পড়ুন-খোলা পিঠে চুঁইয়ে পড়ছে যৌবন, সেক্সি টোনড উরু ফ্লন্টস করে হটনেসে ঝড় মালাইকার

Read more Articles on
Share this article
click me!