'জামা-কাপড় খুলে হতে হবে নগ্ন ', যৌন নিগ্রহ নিয়ে 'লক আপ'-এ বিস্ফোরক কঙ্গনা

'লক আপ'-রিয়্যালিটি শো-তে এবার বড়সড় বোমা ফাটালেন শো-এর হোস্ট কঙ্গন রানাউত। নিজের জীবনের এমন এক গোপন কথা ফাঁস করলেন কঙ্গনা যা শুনে রীতিমতো মুখের কথা বন্ধ হল প্রতিযোগীদের, শুধু তাই নয়, আপনিও শুনলে হতবাক হবেন। চলতি সপ্তাহের জাজমেন্ট ডে-র দিন কঙ্গনা নিজের জীবনে অজানা কাহিনি সকলের সামনে তুলে ধরলেন। 

Riya Das | Published : Apr 25, 2022 9:55 AM IST / Updated: Apr 25 2022, 03:26 PM IST

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত সর্বদাই রয়েছেন খবরের শিরোনামে। ফের বড়সড় বোমা ফাটালেন অভিনেত্রী। সম্প্রতি রিয়্যালিটি শো 'লক আপ'-এ নিয়ে হাজির হয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত, যা নিয়ে বেশ চর্চায় রয়েছেন কুইন অভিনেত্রী। অন্যান্য রিয়্যালিটি শো-এর থেকে এটা খানিকটা যেন আলাদা। যেখানে কারাগারের ওপারেও প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই। প্রতিটি মানুষের জীবনের ভাল-মন্দের গল্প বলে চলেন কয়েদিরা। তাতে দর্শকরা ঠিক কতটা আকৃ্ষ্ট, কাকে বেশি ভোট দেন সেই নিরিখেই এগিয়ে চলছে কঙ্গনার রানাউতের  রিয়্যালিটি শো 'লক আপ'-এর প্রতিটা পর্ব। যেখানে প্রতিনিয়তই উঠে আসছে বিতর্ক, অজানা কাহানি।  

'লক আপ'-রিয়্যালিটি শো-তে এবার বড়সড় বোমা ফাটালেন শো-এর হোস্ট কঙ্গন রানাউত। নিজের জীবনের এমন এক গোপন কথা ফাঁস করলেন কঙ্গনা যা শুনে রীতিমতো মুখের কথা বন্ধ হল প্রতিযোগীদের, শুধু তাই নয়, আপনিও শুনলে হতবাক হবেন। চলতি সপ্তাহের জাজমেন্ট ডে-র দিন কঙ্গনা নিজের জীবনে অজানা কাহিনি সকলের সামনে তুলে ধরলেন। অন্যদিকে দুই নম্বরে থাকা পুনম পান্ডে ও আলি মার্চেন্টের মধ্যে লক আপ-এ রয়ে গেলেন পুনম পান্ডে। এই শো-তে একের পর এক বোমা ফাটিয়েছেন পুনম পান্ডে।স্বামী শ্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতন, মারধরের অভিযোগ এনেছিলেন পুনম পান্ডে। স্বামীর অত্যাচারে বহুবার আত্মহত্যা করার চেষ্টাও করেন পুনম, সেকথাও ফাঁস করেছিলেন পুনম পান্ডে।  

 

 

এই শো-তে যৌন নিগ্রহের কথা তুলে ধরেন মুনাওয়ার ফারুকি। নিজের পরিবারের ২ জন সদস্যই দিনের পর দিন যৌন হেনস্তা করেছিল মুনাওয়ারকে। মাত্র ৬ বছর বয়স থেকেই শুরু হয়েছিল যৌন নিগ্রহ। মুনাওয়ারের এই কথা শুনেই কঙ্গনা জানান, প্রতিবছরই বাচ্চাদের উপর এই ধরনের নিগ্রহ চলেই আসছে। এমনকী আমার নিজের সঙ্গেও এমনটা হয়েছিল। আমি তখন খুবই ছোট ছিলাম। আমাদের ওখানে একটা ছেলে ছিল, যে বয়সে একটু বড় ছিল এবং সে আমাকে খারাপভাবে স্পর্শ করত। আমিও তখন এইসব বুঝতাম না।  ছেলেটি তখন যৌনতা বুঝতে শিখেছে। আমাকে ডেকে জামাকাপড় খুলে নগ্ন হতে বলত। তারপর সারা শরীর পর্যবেক্ষণ করত।

আরও পড়ুন-সেক্স-যৌনতার নেশায় নয়, মুহূর্তে বদলে যাচ্ছে জীবন, ৪০ ছুঁইছুঁই প্রিয়ঙ্কা ফাঁস করলেন সিক্রেট

আরও পড়ুন-শারীরিক সম্পর্ক ভুলেই বিচ্ছেদের পথে হাঁটলেন সিদ্ধার্থ- কিয়ারা, কেন আলাদা হল 'শেরশাহ' জুটি?

আরও পড়ুন-বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল

 কিছুদিন আগেই কঙ্গনা রানাউতের 'লক আপ'-রিয়্যালিটি শো-তে এসে প্রকাশ্যেই হাটে হাঁড়ি ভেঙেছিলেন মন্দনা। অভিনেত্রী জানিয়েছিলেন, করোনাকালে এক স্বনামধন্য পরিচালকের সঙ্গে সম্পর্কে ছিলেন মন্দানা করিমি। স্বামী ও স্ত্রীর মতোই একসঙ্গে দিন কাটাতেন দুজনে। সেই পরিচালকের নাম না করেই মন্দানা জানান, তার নাম না করেই মন্দানা জানান, লিভ-ইনে থাকতে থাকতে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন মন্দ না। মা হওয়ার খবর শুনে আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তারপরই হঠাৎই ঘটে ছন্দপতন। প্রেমিককে প্রেগন্যান্সির খবর জানাতেই বেকে বসেন তিনি। তিনি সাফ জানিয়ে দেন, 'তোমার কাছ থেকে এমন অবিবেচক সিদ্ধান্ত আশা করিনি। এটা কী বয়স মা হওয়ার?, আমিও বাবা হওয়ার জন্য তৈরি নই'।  ইরানিয়ান অভিনেত্রীর জীবন কাহিনি শুনে হতবাক হয়ে গেছিলেন কঙ্গনা রানাউত। এবার নিজের জীবন কাহিনি শোনালেন কঙ্গনা রানাউত।

Read more Articles on
Share this article
click me!