রণবীরের রিসেপশন মিটতেই ফিরলেন মুম্বইতে, প্রাক্তনের বিয়েতে না থাকায় ট্রোলড দীপিকা

আসলে রণবীর আলিয়ার বিয়ের ঠিক আগে আগেই মুম্বই ছেড়েছিলেন দীপিকা। গত ১৪ এপ্রিল ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই তারকা দম্পতি। আর তার আগের দিনই শহর ছেড়েছিলেন দীপিকা। 

Web Desk - ANB | Published : Apr 17, 2022 6:43 PM IST / Updated: Apr 18 2022, 12:16 AM IST

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন টক অফ দা টাউন। শনিবারই ছিল তাঁদের বিয়ের রিসেপশন। আর রিসেপশন উপলক্ষ্যে চাঁদের হাট বসেছিল সেখানে। উপস্থিত ছিলেন বলিপাড়ার একাধিক তারকা। শুধু উপস্থিত ছিলেন না রণবীরের প্রাক্তন তথা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কারণ সেই সময় মুম্বইয়ের বাইরে ছিলেন তিনি। আর বিয়ের, রিসেপশন সব মিটে যেতেই আবার মুম্বই ফিরলেন। তার জন্য ব্যাপক ট্রোলড হলেন তিনি। দীপিকাকে একহাত নিতে একচুলও ছাড়লেন না নেটিজেনরা।  

আসলে রণবীর আলিয়ার বিয়ের ঠিক আগে আগেই মুম্বই ছেড়েছিলেন দীপিকা। গত ১৪ এপ্রিল ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই তারকা দম্পতি। আর তার আগের দিনই শহর ছেড়েছিলেন দীপিকা। মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল তাঁকে। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিল তাঁর মুম্বই ছাড়ার ছবি। শোনা গিয়েছিল, প্রভাসের সঙ্গে আগামী ছবি ‘প্রোজেক্ট কে’-র শুটিং করতেই দক্ষিণ ভারত পাড়ি দিয়েছিলেন তিনি। ফলে প্রাক্তনের বিয়েতে আর তিনি যোগ দিতে পারেননি। 

এদিকে শনিবার ছিল রণবীর ও আলিয়ার বিয়ের রিসেপশন। সেখানে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা। আর বিয়ের রিসেপশন মিটতে না মিটতেই মুম্বইতে পা রাখলেন দীপিকা। বিমানবন্দরে অভিনেত্রীর ভিডিও ভাইরাল হতেই ট্রোল শুরু করে দিয়েছেন নেটিজেনরা। অনেকেরই দাবি, রণবীর আলিয়ার বিয়ে শেষ হওয়ারই অপেক্ষা করছিলেন দীপিকা। যেই রিসেপশন মিটেছে অমনি এসে হাজির তিনি। প্রাক্তনের বিয়ে এড়াতেই এমনটা তিনি করেছেন বলেও কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন- বিরাট আড়ম্বর না থাকলে ও ভাস্তুতেই হবে রণবীর আলিয়া জুটির রিসেপশন, জানেন কি অতিথি কারা?

একজন নেটিজেন লিখেছেন, "রণবীরের বিয়ে হওয়ার পরই চলে এলেন।" আরেকজন লেখেন, "রণবীর ও দীপিকা মানে হামারি আধুরি কাহানি......।" একজন লেখেন, "আলিয়া রণবীরের বিয়ে শেষ হওয়ার পরই তিনি ফিরে এলেন।" আরেকজন নেটিজেন দীপিকার উদ্দেশ্যে লেখেন,"চলো রিসেপশন শেষ..এখন ঘরে ফেরা যাক।"

আরও পড়ুন- রণবীর কী দুলহানিয়া, ইন্সটা হ্যান্ডেলে নতুন ডিপি মিসেস কাপুরের

তবে কিছুজন ট্রোল করলেও ভক্তদের পাশেও পেয়েছেন দীপিকা। যারা তাঁরই সমর্থনে সরব হয়েছেন। একজন লিখেছেন, অভিনেতা অভিনেত্রীরা দেশের বিভিন্ন প্রান্তে শুটিং করেন। যখন তখন তাঁরা মুম্বই আসেন আবার বেরিয়ে পড়েন। আর যারা এখনও অতীতে পড়েছেন তারা নিজেদের প্রশ্ন করুন, মুম্বইতে থেকেও দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের রিসেপশন পার্টিতে কেন যাননি রণবীর আলিয়া?

আরও পড়ুন- আলিয়ার মঙ্গলসুত্রে রণবীরের লাকি নম্বর, জেনে নিন সংখ্যাটা কত

অবশ‍্য নেটিজেনরা যাই বলুন না কেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা এবং ক‍্যাটরিনা কিন্তু শুভেচ্ছা বার্তা পাঠাতে ভোলেননি নবদম্পতিকে। সারা জীবন ভালবাসা আর আনন্দে ভরে থাকুক এই তারকা জুটির জীবন, এমনটাই কামনা করেছেন দীপিকা। শোনা যাচ্ছে, তারকা দম্পতিকে নাকি ১৫ লক্ষ টাকার এক জোড়া ঘড়িও উপহার দিয়েছেন তিনি।

Read more Articles on
Share this article
click me!