পিকু রয়ে গেল 'অন্ধকারে' একা, অসম্পূর্ণ সম্পর্ক রেখে চলে গেল রানা

  • 'পিকু' ছবির সেটেই বন্ধুত্ব দীপিকা পাডুকোন এবং ইরফান খানের।
  • ছবিতে যেভাবে তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে, তেমনই বাস্তব জীবনে একে অপরের ভাল বন্ধু হয়ে ওঠেন তাঁরা।
  • বন্ধু এবং একজন অসাধারণ সহঅভিনেতার মৃত্যুতে বাকরুদ্ধ অভিনেত্রী।

Adrika Das | Published : Apr 29, 2020 1:51 PM IST / Updated: Apr 29 2020, 08:33 PM IST

"যাবে আমার সাথে", রোলে কামড় বসাতে বসাতে এই কথাটা পিকু বলেছিল রানাকে। পিকু ছবিতে এমনই এক দৃশ্য বারে বারে ভেসে আসছে চোখে সামনে। রানা অর্থাৎ ইরফানের খানের সঙ্গে দীপিকা পাডুকোনের (পিকু) কোনও প্রেম সংক্রান্ত অ্যাঙ্গেল দেখানো হয়নি ছবিতে। প্রেমের অ্যাঙ্গেল না দেখিয়েও যে একটা সুন্দর সম্পর্ক সিনেমার পর্দায় তুলে ধরা হয়েছিল ছবিতে। সেই পিকু আজ সম্পূর্ণ একা। সিনেমায় শেষ দৃশ্যের মতই পিকুর মন খারাপের মুখ নিয়ে রানার গাড়িতে ওঠা দেখতে থাকল। 

আরও পড়ুনঃ'ইরফান খানের সঙ্গে যে কাজ করার ইচ্ছে ছিল', তীব্র আফশোস নিয়ে বলেছেন অপর্ণা সেন

দীপিকা নিজের ইনস্টাগ্রামে একটি পুরো কালো ছবি পোস্ট করে কেবল একটাই হ্যাশট্যাগ দিয়েছেন ইরফান খান লিখে। বাকরুদ্ধ তিনি। দীপিকার আর কিছু লেখার মত অবস্থা নেই। ইরফান খানের মৃত্যু তাঁকে চূড়ান্ত আঘাত করেছে। তাই আর কিছু লেখার মত অবস্থায় নেই অভিনেত্রী। কালো ছবিটির মাধ্যমে তিনি এটাই বোঝাতে চেয়েছেন যে তাঁর মন এখন সম্পূর্ণ ব্ল্যাঙ্ক স্টেটে রয়েছে। পিকু যে কেবল তাঁর কাছে একটা চলচ্চিত্র নয়, তা তিনি আগেই সাক্ষাৎকারে জানিয়েছেন। 

আরও পড়ুনঃচন্দ্রকান্তা থেকে চাণক্য, শাহরুখের মত সিরিয়ালের জগত থেকে এসেই বলিউড কাঁপিয়েছিলেন ইরফান

পিকু তাঁর কাছে একটা যাত্রা। ভাল, খারাপ, সুখ, দুঃখ মেশানো এক যাত্রা। যেখানে তিনি ইরফান খান এবং অমিতাভ বচ্চনের মত তাবড় দুই অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। সুজিত সরকারের মতো পরিচালকের পরিচালনায় অভিনয় করেছেন। দীপিকার এই পোস্টে শোকপ্রকাশ করেছে নেটদুনিয়ার সকল মানুষেরা।  
 

Share this article
click me!