প্রয়াত বলিউড অভিনেতা  ইরফান খান। দিন কয়েক আগেই তিনি মাকে হারিয়েছিলেন। মা জয়পুরে প্রয়াত হওয়ায় মুম্বইয়ে বসে ভিডিও কনফারেন্সেই শেষকৃত্যের সাক্ষী  হয়েছিলেন বলিউডের এই প্রতিভাবান অভিনেতা। আর তার ঠিক  কয়েকদিন  পরেই নিজে চলে গেলেন। তাঁর এমন চলে যাওয়ায় রীতিমত শোকের ছায়া ভারতে তথা আন্তর্জাতিক স্তরেও। ইরফান খানকে নিয়ে মন খুললেন অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন। 

আরও পড়ুন, 'আমার মৃত্যুর আগে ইরফান খানের সঙ্গে কাজ করা হল না', চূড়ান্ত আফসোস নিয়ে জানালেন সৃজিত

অপর্ণা সেন, রীতিমত মনখারাপ করে জানিয়েছেন, ইরফান খানকে নিয়ে তাঁর ফিল্ম তৈরির ইচ্ছে ছিল। কিন্তু তা অপূর্ণও থেকে গেল। তিনি আরও জানিয়েছেন,অন্য়তম সেরা অভিনেতাকে হারাল সারা পৃথিবী। তিনি ভালবেসে গুডবাই জানিয়েছেন ইরফানকে। তাঁর জন্য় শান্তি কামনা করেছেন পরিচালক তথা অভিনেত্রী। সঙ্গে আরও জানিয়েছেন, ভাইরাসে সংক্রামিত এই পৃথিবীর থেকে অন্য় এক সুন্দর জগতে তিনি শান্তিতে থাকুন। ইরফান খানের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অপর্ণা সেন।

 

 

 

আরও পড়ুন, 'ইরফান খান চিরকাল বেঁচে থাকবেন তাঁর কাজের মধ্য়ে দিয়ে', জানালেন ঋতুপর্ণা


উল্লেখ্য়, মঙ্গলবারই শোনা যায়, মুম্বইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন অভিনেতা। মুখপাত্র জানিয়েছিলেন, কোলোন ইনফেকশন নিয়ে তিনি ভরতি। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছিলেন। কিন্তু বুধবারের মধ্য়েই সব  শেষ। আন্তর্জাতিক স্তরের এই অভিনেতা ৫৪ বছরেই বিদায় নিলেন। 

আরও পড়ুন, 'আমার নতুন ছবি 'কয়েদখানা'তে অভিনয়ের কথা ছিল ইরফানের', অনেক অজানা কথা বললেন পরিচালক গৌতম ঘোষ