দিশাকে ঠোঁটঠাসা চুম্বনে নারাজ সলমন, সেলোটেপ লাগিয়ে কেন Kiss করলেন ভাইজান, ফাঁস হল সত্য

  • ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিশার সঙ্গে উদ্দাম অন্তরঙ্গতায় মজে ভাইজান
  • আদতেই নাকি দিশাকে চুম্বন করেননি ভাইজান
  •  দিশাকে চুম্বন নয় বরং ঠোঁটের সেলোটেপকেই চুম্বন করলেন সলমন 
  • ৩২ বছরের ফিল্মি কেরিয়ারের মৌনব্রতকে এখনই ভাঙতে চাইছেন না সল্লু

Asianet News Bangla | Published : May 3, 2021 7:57 AM IST / Updated: May 03 2021, 01:48 PM IST

 বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং সলমন খানের  লিপলক যেন নেটদুনিয়ার হটকেক। কিন্তু আদতেই নাকি ব্যাপারটা সেটা নয়, ঠোঁট না ছুঁয়ে চুম্বন, এমন আবার হয় নাকি। তবে খোদ সলমনের দাবি, তিনি নাকি তেমনটাই করেছেন। আদতেই নাকি দিশাকে চুম্বন করেননি ভাইজান। যদিও স্বীকার না করেও কোনও অপশন ছিল না সল্লুর কাছে। ছবির ট্রেলার মুক্তি পেতেই দিশার সঙ্গে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত ভাইজানকে দেখে আঁতকে উঠেছিলেন ভক্তরা। প্রথমবার ঘনিষ্ঠ লিপলকড-এর দৃশ্যে এক ঝটকায় ভক্তদের ঘুম উড়িয়েছেন সলমন খান।

 

 

আদ্যোপান্ত রোম্যান্টিক, প্রেমিকার সংখ্যাও হাতে গুনে শেষ করা যাবে না। বলিউডের একাধিক রোম্যান্টিক চরিত্রে অভিনয় করে অনস্ক্রিন চুম্বনে কখনও রাজি হননি সলমন। সলমনের মতে, সিনেমা হিটের সংজ্ঞা কখনও লিপলকড হতে পারে না। তবে কি এবার নিজের নো কিস পলিসি-তে ইতি টানলেন ভাইজান। আপকামিং ছবি রাধে-তে টাইগারের প্রেমিকা দিশা পাটানির সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনে লিপ্ত হয়েছেন সলমন। ঠোঁটে ঠোঁট লাগিয়ে উদ্দাম অন্তরঙ্গতায় মজে ভাইজান, যা দেখে স্বভাবতই ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। এবার সমস্ত জল্পনায় জল ঢাললেন সলমন। বিহাইন্ড দ্য ক্যামেরায় উঠে এল আসল সত্য।

 

 

আসলে দিশা পাটানিকে চুম্বন নয়, বরং দিশার ঠোঁটে সেলোটেপ লাগিয়েই চুম্বন করলেন সলমন খান। তবে সলমন যতই জোরগলায় বলুক ছবিতে একটা চুম্বন রয়েছে,  এটাকে অনেকেই যেন লিপলক বলে মানতে পারছেন না। কিন্তু টেপটায় তো চুম্বন করেছেন । সুতরাং নিজের কঠোর প্রতিজ্ঞা থেকে একদম নড়ছেন না ভাইজান। ৩২ বছরের ফিল্মি কেরিয়ারের মৌনব্রতকে এখনই ভাঙতে চাইছেন না সল্লু। শারীরিক অন্তরঙ্গতার যে এখনও সহজাত নয়, তা বুঝিয়ে দিলেন সলমন। ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে। অন্তরঙ্গ দৃশ্য অনেকের কাছেই অপ্রত্যাশিত মনে হলেও তা যে ভেবেচিন্তেই রাখা হয়েছে জানিয়েছেন বলিউড বিশেষজ্ঞরা।

Share this article
click me!