রেস্তোরা থেকে বেরতেই বিপদ, ভক্তের ঠেসাঠেসি ভিড়ে দীপিকার ব্যাগ টানাটানি, মুহূর্তে ভাইরাল ভিডিও

  • রেস্তোরা থেকে বেরতেই বিপদ 
  • সমস্যার মুখে পড়ে বিপাকে দীপিকা 
  • ব্যাগ নিয়ে টানাটানিতে চুরান্ত সমস্যা
  •  মুহূর্তে ভাইরাল ভিডিও 

Jayita Chandra | Published : Feb 26, 2021 12:24 PM IST

রেস্তোরাতে খেতে গিয়ে বিপাকে পড়তে হল দীপিকা পাড়ুকোনকে। সেলেব মানেই ভক্তের ভিড় থাকবে সেখানে। প্রিয় তারকাকে একবার চোখের দেখা দেখতে কেই বা না চয় বলুনতো! আর সেই মানুষটা যদি হয়ে থাকেন দীপিকা পাড়ুকোন, তাহলে তো কথাই নেই। ঠিক সেই ঘটনাটি ঘটল এবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে। তবে স্বাভাবিক পরিস্থিতি চোখের নিমেশে হয়ে উঠল ভয়াবহ। ঠিক কী ছবি উঠে এসেছিল!

আরও পড়ুন- হৃত্বিকের কাছে পৌঁছলো মুম্বই ক্লাইম ব্রাঞ্চের সমন, কঙ্গনার অভিযোগের ভিত্তিতে রেকর্ড করা হবে বয়ান১

 

এক রেস্তোরাতে খেতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সেখান থেকেই তিনি এক গাল হাসি মুখে নিয়ে বেরিয়ে আ,সার সময় দেখলেন ভক্তের ভিড়। সকলেই তাঁকে দেখতে এসেছে। বেশ খুশি হন দীপিকা। ভিড়ের মাঝেই গাড়িতে ওঠার জন্য পা বাড়িয়েছিলেন তিনি। কিন্তু কয়েক পা এগোতে গিয়েই বিপত্তি শুরু হয়ে যায়। গাড়িতে ওঠার আগেই কেউ পেছন থেকে ব্যাগ টেনে ধরে দীপিকার। মুহূর্তে তা নজরে আসে পাপরাজিৎদের। 

 

 

অমনই সকলে ব্যাগ ছাড়িয়ে নিয়ে সেখান থেকে দীপিকাকে গাড়িতে তুলে দেন। শুধু তাই নয়, পাশাপাশি সকলেই তাঁকে অনুরোধ করেন ব্যাগটা একবার দেখে নেওয়ার জন্য। এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা হয়ে ওঠে ভাইরাল। মুহূর্তে তা নজর কাড়ে সকলের। এদিন দীপিকাকে ভক্তের ভিড়ে যে নাজেহাল হতে হয়েছিল তা আর বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!