সোফায় বসে গালে হাত দিয়ে ক্যামেরায় পোজ আভ্যানের, ছেলের মিষ্টি ছবি পোস্ট দিয়ার

ছবিতে আভ্যানকে একটি সোফার উপর বসে থাকতে দেখা গিয়েছে। গালে হাত দিয়ে মায়ের দিকেই তাকিয়ে রয়েছে সে। ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে দিয়া লেখেন, “একটি নতুন মাইলফলক, অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। আমাদের হওয়ার জন্য ধন্যবাদ। আমার তোলা ছবি। #SunsetKeDiVane।" 

Web Desk - ANB | Published : Mar 11, 2022 11:16 PM IST

অবশেষে ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করলেন অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। এই প্রথম ছেলের একা কোনও ছবি (Solo Picture) পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। এই মুহূর্তে মাতৃত্বকে চুটিয়ে উপভোগ করছেন দিয়া। আর মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছেলের সঙ্গে তোলা ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তাঁকে। এবার ছেলেকে সোফার উপর বসিয়ে ছবি তুলে তা ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করলেন অভিনেত্রী। 

ছবিতে আভ্যানকে একটি সোফার উপর বসে থাকতে দেখা গিয়েছে। গালে হাত দিয়ে মায়ের দিকেই তাকিয়ে রয়েছে সে। ছবিটি শেয়ার করে তার ক্যাপশনে দিয়া লেখেন, “একটি নতুন মাইলফলক, অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। আমাদের হওয়ার জন্য ধন্যবাদ। আমার তোলা ছবি। #SunsetKeDiVane।" 

আরও পড়ুন- আইনি জটিলতার মুখোমুখি পবনদীপ-অরুণিতা, চুক্তিভঙ্গের অভিযোগ জুটির বিরুদ্ধে

আরও পড়ুন- বিতর্কে জড়ালেন কপিল, কাশ্মীর ফাইলস টিমকে নিমন্ত্রণ না পাঠিয়ে ট্রোলের শিকার

আর এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেখানে কমেন্ট করতে শুরু করেন বলি তারকারা। অভিনেত্রী অমৃতা অরোরা লেখেন, "কিউটি।" অভিনেত্রী নেহা ধুপিয়া লিখেছেন, "Oh my goodness"। করিনা কাপুর খান বলেছেন, "পুডিং ঈশ্বর তোমার মঙ্গল করুন।" এছাড়াও ছবির কমেন্ট সেকশনে হার্ট ইমোজি দিয়েছেন তাহিরা কাশ্যপ, বিপাশা বসু, এবং অমৃতা কাক। তবে শুধুমাত্র বি টাইনের তারকারাই নন, এই ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছে দিয়ার ভক্তদেরও। একজন লিখেছেন, "সত্যিই খুব সুন্দর।" আরও একজন বলেন, "নজর যেন না লাগে।"

আরও পড়ুন- যুগ্মভাবে সর্বোচ্চ উইকেট শিকারী ঝুলন গোস্বামী, 'চাকদহ এক্সপ্রেস'-এর প্রশংসায় পঞ্চমুখ অনুষ্কা শর্মা

২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি বৈভব রেখির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন দিয়া। আর ওই বছরই ১৪ মে ছেলের জন্ম দেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। দিয়া ও বৈভব ছেলের নাম রেখেছেন আভ্যান আজাদ রেখি (Avyaan Azaad Rekhi)। সন্তান জন্ম নেওয়ার ঠিক ২ মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে খবর জানিয়েছিলেন দিয়া মির্জা। আসলে সন্তান জন্মের পর কঠিন সময়ের দিয়ে যেতে হয়েছে অভিনেত্রীকে। দিয়া মির্জা লিখেছিলেন, 'আমাদের সন্তান নির্দিষ্ট সময়ের আগেই জন্ম নিয়েছিল। কিন্তু, তারপর থেকেই ও ছিল হাসপাতালের আইসিইউ-তে। তার কারণ, এক তো ও নির্দিষ্ট সময়ের আগেই জন্ম নিয়েছিল। যাকে বলে প্রি ম্যাচিউর বেবি। দুই, ওর জন্মের সময় নানারকম সমস্যা হয়েছিল। ওর জন্মের পর থেকে যেভাবে ডাক্তাররা আর নার্সরা ওর দেখভাল করেছেন, চিকিৎসা করেছেন, সেজন্য তাঁদের অনেক-অনেক ধন্যবাদ। আপনারা না থাকলে আমাদের ঘরের নতুন অতিথি হয়তো আসত না।' 

Read more Articles on
Share this article
click me!