Bollywood New Movie-৭০-এ ইতি ৫০ বছরের বিবাহিত জীবনে,সিলভারস্ক্রিনে সেই গল্পই বলবে জব খুলি কিতাব

এমন এক সম্পর্ক যার ঘরে-বাইরে যার কোনও কার্যকারীতাই নেই, সামাজিক সম্পর্কের প্রেক্ষাপটে তৈরি সেই রকমই এক গল্প জব খুলি কিতাব। পরিচালনায় সৌরভ শুক্লা। অভিনয়ে পঙ্কজ কাপুর ও ডিম্পল কাপাডিয়া। 

Kasturi Kundu | Published : Dec 21, 2021 8:09 AM IST

পরিচালক সৌরভ শুক্লার(Saurabh sukhla) হাত ধরে ফের সিলভার স্ক্রিনে ফিরছেন বলিউডের দুই আইকনিক স্টার। ডিম্পল কাপাডিয়া ও পঙ্কজ কাপুর(Dimple kapadia and pankaj kapoor)। সৌজন্যে বলিউডের আগামী ছবি জব খুলি কিতাব(Jab Khuli kitab)। এই সিনেমা প্রসঙ্গে একটা কথা অবশ্যই জেনে রাখা দরকার, সেটা হল পরিচালক সৌরভ শুক্লার নিজস্ব নাটকের নামেই এই ছবিটি নামাঙ্কিত করা হয়েছে। জব খুলি কিতাব(Jab khuli Kitab) ছবির শুধু পরিচালকই নন তিনি, ছবি পরিচালনার পাশাপাশি এই ছবির প্রযোজনা ও সিনেমার স্ক্রিপ্ট লেখার কাজটিও করেছেন তিনি। এই ছবি প্রসঙ্গে পরিচালক বলেছেন, ডিম্পল কাপাডিয়া ও পঙ্কজ কাপুরের মত বলিউডের দুই সুপারস্টারকে তাঁর ছবির প্রধান চরিত্র হিসাবে পেয়ে তিনি নিজেকে একপ্রকার ধন্য বলে মনে করছেন। একটু অন্য স্বাদের গল্পের আদলে  তৈরি হয়েছে জব খুলি কিতাবের প্রেক্ষাপট। মানুষের জীবনের সম্পর্ক আর সেই সম্পর্কের  ওঠা-পড়া ও সবশেষে একটা চূড়ান্ত কোনও সিদ্ধান্তে পৌঁছানো-এই গোটা বিষয়টিই রুপোলি পর্দায় চিত্রনাট্যের আকারে ফুটিয়ে তুলবেন পরিচালক সৌরভ শুক্লা। 

এই ছবি প্রসঙ্গে পরিচালক সৌরভ শুক্লা বলেছেন, সকলেই নিজেরে সম্পর্কগুলোকে স্বচ্ছ ও পরিস্কার রাখতে অঙ্গীকারবদ্ধ। কিন্তু তার মাঝেও সম্পর্কের মধ্যে তৈরি হয় বিভিন্ন টানাপোড়েন। কিন্তু সমাজ বা পরিস্থিতির চাপে অনেকেই নিজের জীবনের সঙ্গে সমঝোতা করে নেয়। তবে আজকের দিনেও বেশ কিছু মানুষ রয়েছেন যারা জীবনের কোনও পরিস্থিতিতেই কম্প্রোমাইজ করতে রাজি নন। প্রয়োজনে সঠিক সিদ্ধান্ত নিতে বিন্দমাত্র দ্বিধা বোধ করেন না। সমাজিক পরিস্থিতি, বয়সের মাপকাঠি কোনও কিছুকেই তোয়াক্কা না করে নিজস্ব বিবেচনায় সঠিক সিদ্ধান্ত নেওয়ার গল্পই বলবে জব খুলি কিতাব। ৭০ বছর বয়সে ৫০ বছরের বিবাহিত জীবনে ইতি টানার গল্পই দর্শক দরবারে ডানা মেলবে রোমন্টিক-কমেডি ড্রামা বা রমকম মুভি জব কই বাতে-র হাত ধরে। এমন এক সম্পর্ক যা ঘরে-বাইরে যার কোনও কার্যকারীতাই নেই সেই রকমই এক সামাজিক সম্পর্কের প্রেক্ষাপটে এগোবে ডিম্পল কাপাডিয়া ও পঙ্কজ কাপুর অভিনীত বলিউডের আগামী রোম্যান্টিক-কমেডি ড্রামা জব কই বাত।

আরও পড়ুন-Aishwarya at ED Office: ৫ ঘন্টা ইডির জেরা, 'কালো'য় ঢেকে বেরোলেন ঐশ্বর্য রাই

আরও পড়ুন-Sreelekha Dance Video : অনাবৃত উরুতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, বুর্জ খলিফায় হট ডান্সে ভাইরাল শ্রীলেখা

আরো পড়ুন-Baba o Baby: 'মনের এক গোপন কথা তোমায় বলতে চাই' জানেন কি কার উদ্দেশ্যে এই বার্তা দিলেন যীশু সেনগুপ্ত

সদ্যই শেষ হয়েছে বলিউডের আগামী রমকম ছবি জব খুলি কিতাবের শ্যুটিং। সিনেমার শেষভাগের শ্যুটিং হয়েছে পাহাড়ি এলাকা রানিক্ষেতে। পঙ্কজ কাপুর ও ডিম্পল কাপাডিয়া যখন একদিকে এই ছবির মুখ্য চরিত্র তখন অন্যদিকে অন্যান্য বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অপারশক্তি খুরানা, সমীর সোনি ও নৌহিদ সাইরাস। 


 

Share this article
click me!