Alia Bhatt : এটাই আলিয়া ভাটের আসল চেহারা, নিজেই খোলসা করে দিলেন রণবীরের হবু বউ

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। যেখানে দেখা যাচ্ছে আলিয়ার পোষ্য বিড়াল পিকাই-কে দেখা যাচ্ছে। এই পিকাই তার সর্বক্ষণের সঙ্গী। পিকাইকে নিয়ে সময় কাটাতে সবচেয়ে পছন্দ করেন আলিয়া ভাট। পিকাইকে সঙ্গে নিয়েই উপুড় হয়ে শুয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে লিখেছেন, 'এটাই আসল আমি'। নো মেক আপ লুকে আলিয়ার এই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Dec 21, 2021 8:07 AM IST / Updated: Dec 21 2021, 02:28 PM IST

বি-টাউনে খবরের শিরোনামে সর্বদাই থাকেন আলিয়া ভাট।  বলিউডে করিনা কাপুর - অমৃতা আরোরা সহ একসঙ্গে এতজন করোনায় আক্রান্ত হওয়ার পর শিরোনামে উঠে এসেছিলেন আলিয়া ভাট। কারণ করণ জোহরের দেওয়া পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) । এবং করেনার খবরের মধ্যেই 'ব্রহ্মাস্ত্র' ছবির মেগা ইভেন্টে আলিয়ার দিল্লি যাওয়া নিয়েও বিতর্ক শুরু হয়েছিল। তবে এইসব বিতর্ককে বুড়ো আঙ্গুল দেখিয়ে দিনকয়েক আগেই বন্ধুদের সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মত্ত হয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) । ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি প্রবল আগ্রহ ছিল আলিয়া ভাটের।  অমিতাভ বচ্চনের রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতিতে ছোটবেলাতেই অভিনেত্রী হওয়ার কথা জানিয়েছিলেন  (Alia Bhatt) আলিয়া ভাট।  

বলি কেরিয়ারের প্রথম ছবি 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবিতেই তার অভিনয় দক্ষতা নজর না কাড়লেও 'হাইওয়ে' ছবিতে তিনি পুরোটাই উসুল করে নিয়েছিলেন। এই হাইওয়ে সিনেমা দিয়েই নিজের বলি কেরিয়ারের যাত্রাপথ আরও সুন্দর করেছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) । তারপর থেকে একের পর এক ছবিতে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। 'উড়তা পঞ্জাব', 'ডিয়ার জিন্দেগি', 'রাজি', 'গাল্লি বয়'- প্রতিটি ছবিতেই নিজের দক্ষতার পরিচয় দিয়েছিলেন আলিয়া ভাট। 

 

 

আরও পড়ুন-Happy Birthday Govinda : - ৫৮তে পা দিলেন গোবিন্দা, অভিনেতার অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

আরও পড়়ুন-Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। যেখানে দেখা যাচ্ছে আলিয়ার পোষ্য বিড়াল পিকাই-কে দেখা যাচ্ছে। এই পিকাই তার সর্বক্ষণের সঙ্গী। পিকাইকে নিয়ে সময় কাটাতে সবচেয়ে পছন্দ করেন আলিয়া ভাট (Alia Bhatt)। পিকাইকে সঙ্গে নিয়েই উপুড় হয়ে শুয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে লিখেছেন, এটাই আসল আমি। নো মেক আপ লুকে আলিয়ার এই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে একগুচ্ছ ছবি রয়েছে আলিয়া ভাটের (Alia Bhatt)  হাতে। 'ব্রহ্মাস্ত্র', 'আরআরআর', 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি', 'রকি অউর রানি কি প্রেম কাহানি'-র মতো ছবিতে দেখা যাবে আলিয়া ভাটকে। । গত এক বছর ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া।  হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে বলিউডে (Alia Bhatt) । সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে ২০২২ সালের ডিসেম্বর কিংবা ২০২৩ সালের জানুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়বেন রালিয়া জুটি। যা ইতিমধ্যেই সকলেরই জানা। সূত্রের খবর বলিউডের তারকা জুটি ক্যাটরিনা, দীপিকা কিংবা প্রিয়ঙ্কা চোপড়ার , অথবা ভিক্যাট জুটির মতো ডেস্টিনেশন ওয়েডিং সারবেন না (Alia Bhatt) আলিয়া ভাট ও রণবীর কাপুর। সুতরাং ডেস্টিনেশন ওয়েডিংয়ের কোনও পরিকল্পনা নেই রণবীর-আলিয়ার।

Read more Articles on
Share this article
click me!