এবার রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটকে সমর্থন করলেন ডার্টি পিকচার তারকা বিদ্যা বালান

বিদ্যা বালান নগ্ন ফটোশুট বিতর্কে রণবীর সিংকে সমর্থন করেছেন এবং বলেছেন যে ছবিটি আপনার যদি পছন্দ না হয় তবে দেখবেন না।

Senjuti Dey | Published : Jul 30, 2022 6:38 AM IST

সম্প্রতি নগ্ন ফটোশুটের কারণে আলোচিত হয়েছেন রণবীর সিং। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে, নিউজ চ্যানেলে বিতর্ক হয়েছে এবং নেটিজেনরা তাকে ট্রোল করছে। প্রতিটি সেলিব্রিটিকে রণবীর সিংয়ের নুড ফটোশুট সম্পর্কে তাদের দৃষ্টিভঙ্গি নিয়ে প্রশ্ন করা হয়। অর্জুন কাপুর, জন আব্রাহাম, আলিয়া ভাট এবং পরিচালক রাম গোপাল ভার্মার মতো অনেক অভিনেতা তার সমর্থনে কথা বলেছেন। এবার রণবীরকে সমর্থনের ক্লাবে যোগ দিয়েছেন বিদ্যা বালান। বিদ্যা বালান সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এবং বাজিরাও মাস্তানি অভিনেতার পোস্ট সম্পর্কে তার মতামত জিজ্ঞাসা করা হয়েছিল। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে বিদ্যা বালানকে জিজ্ঞাসা করা হয়েছিল, ' সম্প্রতি রণবীর সিং সোশ্যাল মিডিয়া তে নিজের নুড ফটো পোস্ট করেছেন, আগুন লাগিয়ে দিয়েছেন তিনি, আপনি কি এই বিষয়ে কিছু বলতে চাইবেন?' যার জবাবে বিদ্যা বলেন, 'আরে সমস্যাটা কী প্রথমবার কোনো পুরুষ এরকম করেছেন, আমাদেরকেও চোখের শান্তি করতে দিন না!'

যখন তাকে জানানো হয় যে রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে এবং তার জন্য একটি 'ক্লথ ড্রাইভ' সংগঠিত করা হয়েছে, বিদ্যা অত্যন্ত হাস্যকর ভঙ্গিতে উত্তর দিয়েছিলেন, ' হয়তো ওইসব লোকের কোনো কাজ কর্ম নেই তাই এইসব কাজ করে সময় নস্ট করছে। যদি আপনার ভালো না লাগে তো কাগজ পড়বেন না, ফেলে দিন। কেনো এফআইআর এর মধ্যে জড়াচ্ছেন?'এর আগে ডার্লিংস-এর ট্রেলার লঞ্চের সময়, আলিয়া ভাটও 'রকি অর রানি কি প্রেম কাহানি' সহ-অভিনেতাকে সমর্থন করেছিলেন যে তিনি তার 'প্রিয়' রণবীর সম্পর্কে নেতিবাচক কিছু বলতে পছন্দ করেন না। এমনকি রণবীরের প্রিয়বন্ধু অর্জুন কাপুর বলেছেন যে রণবীর সিং নিজেকে ছাড়া কিছু করেন না। তার নগ্ন পোজ করার সিদ্ধান্ত তার ব্যক্তিত্বের একটি সম্প্রসারণ মাত্র।

আরও পড়ুনঃ 

রণবীরের আগে নিউড ফটোশ্যুট করেও উপেক্ষিত এই অভিনেতা!

থ্রি সামে আগ্রহী বিজয় দেবরাকোন্ডা কফি উইথ করণের মঞ্চে নিজেই জানালেন সেকথা

FIR দায়ের হল রণবীরের বিরুদ্ধে , নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসতেই আইনি বিপাকে 'খিলজি'

খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মাও প্রশ্ন তোলেন, 'নারীরা যদি সেক্সি শরীর দেখাতে পারে, তাহলে পুরুষরা কেন পারবে না। ' জানভি কাপুর বলেছেন, 'আমি মনে করি এটি শৈল্পিক স্বাধীনতা এবং আমি মনে করি না যে কাউকে তাদের শৈল্পিক স্বাধীনতার জন্য শাস্তি দেওয়া উচিত।' পরিণীতি চোপড়া , যিনি রণবীর-অভিনীত লেডিস বনাম রিকি বাহলের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন, বলেছেন যে রণবীর একজন সত্যিকারের শিল্পী এবং তিনি মনে করেন না যে অন্য কোনও অভিনেতা এতো সাহসী ফটোশুট করতে আদেও সক্ষম হবেন। বাণী কাপুর, যিনি বেফিকরে ছবিতে রণবীরের বিপরীতে উপস্থিত ছিলেন, বলেছেন,"রণবীর একজন শিল্পী এবং দুর্দান্ত একজন। তিনি পরীক্ষামূলক এবং সঠিক নান্দনিকতা সংবেদনশীলতার সাথে সব সময় গ্রহণ করেন।

Read more Articles on
Share this article
click me!