Asianet News BanglaAsianet News Bangla

থ্রি সামে আগ্রহী বিজয় দেবরাকোন্ডা কফি উইথ করণের মঞ্চে নিজেই জানালেন সেকথা

কফি উইথ করণ সিজন সেভেনের চতুর্থ এপিসোডে থাকছেন লাইগার জুটি বিজয় এবং অনন্যা। অনন্যা আদিত্যর রোমান্স থেকে শুরু করে বিজয়ের সেক্স লাইফ কোনো আলোচনাই বাদ যায়নি কফি উইথ করনে।

Vijay Devarakonda said on the stage of Koffee with Karan that he is interested in a threesome anbsd
Author
Kolkata, First Published Jul 26, 2022, 10:03 PM IST

কফি উইথ করণ সিজন সেভেনের চতুর্থ এপিসোডে থাকছেন লাইগার জুটি বিজয় এবং অনন্যা। অনন্যা আদিত্যর রোমান্স থেকে শুরু করে বিজয়ের সেক্স লাইফ কোনো আলোচনাই বাদ যায়নি কফি উইথ করনে। তিনটি রকিং এপিসোডের পর, কফি উইথ করণ ৭ আবার আরেকটি ক্র্যাকিং এপিসোড নিয়ে ফিরে এসেছে। এপিসোড ৪-এর প্রোমো প্রকাশিত হয়েছে এবং এইবার সোফায় থাকবেন লাইগার তারকা অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডা । এপিসোডটি অবশ্যই সমস্ত ভক্তদের উত্তেজনার মাত্রা বাড়িয়ে তুলবে কারণ এদিন এই দুই তারকার অনেক গোপন কথা ফাঁস হয়ে গিয়েছে বলে মনে হচ্ছে। অনন্যা তার এবং আদিত্য রায় কাপুরের মধ্যে কী সম্পর্ক সে সম্পর্কে কথা বলা থেকে শুরু করে বিজয়ের থ্রিসামের বিষয়ে কথা বলা, প্রোমোটির প্রতিটি মুহূর্তই বিনোদনকারী। প্রোমোই যদি এত বিনোদনকারী হয় তাহলে এপিসোডে কি থাকতে চলছে ভাবুন।


প্রোমোর শুরুতে করণ জোহর দুই তারকার একটি মজাদার পরিচয় দিয়ে শুরু করেন। তারপর তাকে বিজয় দেবেরকোন্ডাকে জিজ্ঞাসা করতে দেখা যায় যে তিনি কি চিজ পছন্দ করেন? এই প্রশ্ন শুনে বিজয়ের মুখের অভিব্যক্তি খুব মিষ্টি। তারপরে সারা আলি খান এবং জাহ্নবী কাপুরের পর্বের একটি ছোট ক্লিপ দেখানো হয় যেখানে তারা বিজয়কে চিজের থালায় থাকার বিষয়ে কথা বলেছে। এরপর অনন্যা পান্ডে জিজ্ঞাসা করে যে সে কি একই চিজের থালায় থাকতে পারে। এই কথা শুনে করণ জোহর হাসিতে ফেটে পড়ে। তারপরে অনন্যার কাছে করণ জানতে চায় যে তার এবং আদিত্য রায় কাপুরের মধ্যে কী তৈরি হচ্ছে? প্রশ্ন শুনে অনন্যা করণকে বলে তুমি কিন্তু কিছু দেখনি। সঙ্গে বিজয় বলে ওঠে ' ওহ '। এরপর করণ বিজয়কে প্রশ্ন করে যে শেষ কখন সেক্স করেছে। করণ অনন্যাকে প্রশ্ন করে যে কখনও লাভ বাইট লুকোতে মেক আপ ব্যবহার করেছে কিনা। বিজয় জানায় সে নাকি একবার গাড়িতে সঙ্গমে লিপ্ত হয়েছিল।প্রোমোটি বিজয়ের একটি উত্তেজনাপূর্ণ নোটে শেষ হয় যে তিনি স্বীকার করেন যে তিনি একটি থ্রিসামে থাকতে আপত্তি করবেন না। 

আরও পড়ুনঃ 

উন্মুক্ত বক্ষযুগল হাত দিয়ে চেপে ছবি পোস্ট উরফির, স্তনের খাঁজ দেখাতেই রেগে আগুন সাইবারবাসী

FIR দায়ের হল রণবীরের বিরুদ্ধে , নগ্ন হয়ে ক্যামেরার সামনে আসতেই আইনি বিপাকে 'খিলজি'

​​​​​​​গান ভালো না গাইলেও প্রশংসা করতে হবে ! ইন্ডিয়ান আইডলের পর্দা ফাঁস করেছিলেন সুনিধি চৌহান
বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে অভিনীত লাইগার, বহুল প্রতীক্ষিত প্যান-ইন্ডিয়া চলচ্চিত্রগুলির মধ্যে একটি যা ২৫ আগস্ট মুক্তি পাচ্ছে। ছবিটির মাধ্যমে বিজয় বলিউডে আত্মপ্রকাশ করবে। আসন্ন স্পোর্টস ড্রামায়, বিজয় দেবেরকোন্ডাকে বাকত্রুটি সম্পন্ন একজন কিকবক্সারের চরিত্রে দেখা যাবে। অনন্যা পান্ডে বিজয়ের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন এবং রাম্যা কৃষ্ণান এবং রনিত রায় লাইগারে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। মাইক টাইসন লাইগারে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। পুরী কানেক্টসের সাথে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে করণ জোহরের প্রোডাকশন হাউস ধর্মা প্রোডাকশন।

Follow Us:
Download App:
  • android
  • ios