বিয়ের পর প্রথম দিওয়ালি কাটানো হল না সূরজের সঙ্গে, কী এমন ঘটল মৌনির জীবনে?

উৎসব হোক বা অন্য কোন রিচুয়াল  বিয়ের পর স্বামীর সঙ্গে একসঙ্গে সেলিব্রেট করতে সকলেই চান। অভিনেত্রী মৌনি রায়ও তেমনটাই ভেবেছিলেন। স্বামী সূরজের সঙ্গেই  দিওয়ালির দিনটা সেলিব্রেট করতে চেয়েছিলেন মৌনি রায়। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল না মৌনির জীবনে।

Web Desk - ANB | Published : Oct 25, 2022 9:43 AM IST

বিয়ের পর প্রথম দিওয়ালি। স্বামী সূরজের সঙ্গে দিওয়ালি আর দেখা হল না বলি অভিনেত্রী মৌনি রায়ের। বিয়ের পর প্রতিটা জিনিসই যেন নতুন লাগে।  উৎসব হোক বা অন্য কোন রিচুয়াল  বিয়ের পর স্বামীর সঙ্গে একসঙ্গে সেলিব্রেট করতে সকলেই চান। অভিনেত্রী মৌনি রায়ও তেমনটাই ভেবেছিলেন। স্বামী সূরজের সঙ্গেই  দিওয়ালির দিনটা সেলিব্রেট করতে চেয়েছিলেন মৌনি রায়। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল না মৌনির জীবনে।

দিওয়ালির উৎসবে সকলে যখন নিজের প্রিয়জনদের সঙ্গে আনন্দে মেতে উঠেছে ঠিক তখনই কাজের সূত্রে অন্য জায়গায় যেতে হয়েছে মৌনিকে। তবে এবার আর একা নন, স্বামীকে সঙ্গে নিয়েই গেছেন মৌনি রায়। তবে বিয়ের পর প্রথম দিওয়ালিতে নিজের ঘরে থাকতে পারলেন না, এটাই আফসোস মৌনির।  তবে অভিনেত্রী জানিয়েছেন, ছুটির সফরেও তার মন্দ লাগছে না। ঘুরে বেড়াতে ভালই লাগছে। কারণ স্বামী তো সঙ্গেই রয়েছে। 

 

 

মৌনি জানিয়েছেন, দিওয়ালি মানেই জমজমাট সেলিব্রেশন। দিওয়ালি পার্টির জোগাড় যন্ত্র করতে আমার খুব ভাল লাগে। সবাইকে কাছাকাছি আনে এই অনুষ্ঠান। দিওয়ালিতে প্রিয় মানুষরা আসবেন, একসঙ্গে বসে সবাই মিলে গল্প করব, জমিয়ে খাওয়া-দাওয়া এসব তো হবেই। কিন্তু এবছর সব কিছু বাদ পড়ল। তবে বিয়ের আগে কি এতটা সংস্কার মানতেন মৌনি। তবে মৌনির মতে, আমি সূরজের সঙ্গে নতুন করে সব কিছু শুরু করতে চাই। জীবনের নতুন অধ্যায় এটা। সংস্কার, রীতি-নীতি যা কিছু আছে ওর সঙ্গে করতে ভালই লাগবে। মনে হয়, নিজেদের ছোট্ট ছোট্ট এমন উৎসব বা ব্রত থাকলে ভালই লাগত। খেতেও খুব ভালবাসেন। তাই কাজের ফাঁকে সময় পেলে রান্না করতেও ভীষণ ভালবাসেন মৌনি ।  কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন-সব পোশাকেই  ভক্তদের মাতিয়ে রাখেন বাঙালি কন্যা মৌনি রায়।   বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী।  মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। ২০১৯ সাল থেকেই সম্পর্কে ছিলেন মৌনি ও সূরজ । দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ। 

Read more Articles on
Share this article
click me!