এবার বাড়িতেই ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র', কবে দেখতে পাবেন

 ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র'। এখনও বেশ কিছু সিনেমা হলে ছবিটি চলছে। তবে এখনও যারা সিনেমাহলে গিয়ে সিনেমাটি দেখেননি তাদের যখন এবার সুখবর। এবার ঘর বসেই সিনেমাটি দেখতে পারবেন। এবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'।

Web Desk - ANB | Published : Oct 23, 2022 10:52 AM IST / Updated: Oct 23 2022, 04:43 PM IST

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র' নিয়ে শুরু থেকেই টানটান উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। বিশেষত এটি এমন একটি চলচ্চিত্র , যা কিনা বলিউডকে পুনরুজ্জীবিত করেছিল বহু ফ্লপের  পরে।গ ত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'ছবি। এই ছবিকে কেন্দ্র করে হাজারো বিতর্কও শুরু হয়েছিল। তবে  ছবির বক্স অফিস কালেকশন সব বিতর্ককে ছাপিয়ে গেছে। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র'। এখনও বেশ কিছু সিনেমা হলে ছবিটি চলছে। তবে এখনও যারা সিনেমাহলে গিয়ে সিনেমাটি দেখেননি তাদের যখন এবার সুখবর। এবার ঘর বসেই সিনেমাটি দেখতে পারবেন। এবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'ব্রহ্মাস্ত্র'।

রণবীর আলিয়ার  'ব্রহ্মাস্ত্র' ছবি নিয়ে দর্শক থেকে সমালোচকদের অনেক আশা ছিল। সেই আশাও পূরণ করেছে ছবিটি। একমাসেরও বেশি প্রেক্ষাগৃহে চলার পর এবার ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি মুক্তি পাবে। আগামী ৪ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মোট পাঁচটি ভাষায় হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে।  সুতরাং যারা এখনও পর্যন্ত সিনেমাটা দেখেননি তারা বাড়িতে ঘরে বসেই এবার সিনেমাটা দেখতে পাবেন।

 

এই ছবিতেই রিয়েল লাইফ জুটি রিল লাইফে ঝড় তুলেছেন প্রথমবার। ইতিমধ্যেই এই ছবি অনুরাগীদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। আলিয়া ও রণবীরকে বড়পর্দায় দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।  মোট পাঁচটি ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে। হিন্দি, তামিল, কানাড়া, তেলেগু, মালায়ালম।  রিয়েল লাইফের জুটির রোম্যান্স দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। এবার সেই আশাও পূরণ হয়েছে দর্শকদের। পুরাণ ও ফ্যান্টাসিকে মিলিয়ে দিয়ে 'ব্রহ্মাস্ত্র'র গল্প বুনেছেন পরিচালক।  ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হল ভালবাসার শক্তি। ভালবাসা যা কিনা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। এছাড়াও আলিয়া ও রণবীরের রোম্যান্স ছবির মূল ইউএসপি। ছবির ভিএফএক্স ও দুর্দান্ত। অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে শিবের চরিত্রে দেখা গেছে  রণবীর কাপুরকে। শিবের বান্ধবী ইশার চরিত্রে দেখা গেছে আলিয়া ভাটকে। রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে প্রথমবার  একসঙ্গে দেখা গেছে  বলিউডের লাভবার্ডসকে। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে গেছিল । তবে মুক্তির পর চুটিয়ে ব্যবসা করেছে এই ছবি। 'ব্রহ্মাস্ত্র'- তে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা গেছে।

আরও পড়ুন-পোশাক ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন, ৪৯-এও মালাইকার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা, ভাইরাল ছবি

আরও পড়ুন-ভারত ছেড়ে পালানোর চেষ্টা করেছিলেন জ্যাকলিন, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ইডি

আরও পড়ুন-বলি নায়িকা না হলে কী হতেন আলিয়া? কী ছিল অভিনেত্রীর ভাগ্যে খোলসা করলেন মা সোনি রাজদান

Read more Articles on
Share this article
click me!