ছোট্ট এই ছেলেটি এখন বলিউডের নয়া হার্টথ্রব, যার প্রেমে পাগল নব্য নায়িকাদের দল

  আজ আমরা আপনার জন্য টলিউড সুপারস্টারের শৈশবের ছবি নিয়ে এসেছি। এই শিশুটি আজ দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির বড় তারকা। শুধু তাই নয়, আজ দক্ষিণের সবচেয়ে দামি তারকা হয়ে উঠেছেন এই শিশুটি। শৈশবে তিনি খুব সুন্দর ছিলেন এবং আজও কোটি কোটি মেয়ে এই তারকার লুকে ফিদা, চিনতে পারছেন ইনি কে?

Abhinandita Deb | Published : Aug 6, 2022 8:16 AM IST

আজ আমরা আপনার জন্য টলিউড সুপারস্টারের শৈশবের ছবি নিয়ে এসেছি। এই শিশুটি আজ দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির বড় তারকা। শুধু তাই নয়, আজ দক্ষিণের সবচেয়ে দামি তারকা হয়ে উঠেছেন এই শিশুটি। শৈশবে তিনি খুব সুন্দর ছিলেন এবং আজও কোটি কোটি মেয়ে এই তারকার লুকে ফিদা, চিনতে পারছেন ইনি কে? ছবিতে দেখা এই শিশুটি খুবই কিউট। এই ছেলেটি বর্তমানে ৩৩ বছর বয়সে পরিণত হয়েছে, যার কিউটনেসে ভক্তদের পাশাপাশি বলিউডের অনেক সুন্দরীরাও মুগ্ধ। এই শিশুটি টলিউডের হ্যান্ডসাম- হাঙ্ক হয়ে উঠেছেন। এই ছেলে দক্ষিণের ছবির বড় তারকা হলেও বলিউডেও তাঁর নাম নিয়ে তুমুল আলোচনা চলছে। সম্প্রতি তিনি করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ'-এও পৌঁছেছিলেন। বড় বড় সুন্দরীরা আজ এই ছেলের জন্য পাগল। আপনি যদি এখনও চিনতে না পারেন এটি কার ছবি, তাহলে আমরা আপনাকে আরেকটি ইঙ্গিত দিচ্ছি। শীঘ্রই এই অভিনেতার একটি ছবি মুক্তি পাচ্ছে যাতে তাকে অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে। এখন নিশ্চয়ই বুঝতে পেরেছেন ছবিতে দেখা এই শিশুটি আর কেউ নয় 'দ্য হ্যান্ডসাম' বিজয় দেবরাকোন্ডা।
 

 সম্প্রতি, সারা আলি খান 'কফি উইথ করণ'-এ স্বীকার করেছেন যে তিনি বিজয় দেবেরকোন্ডাকে ডেট করতে চান। ব্যস, অল্প বয়সেই সাউথ সিনেমায় নিজের জন্য একটা বড় জায়গা অর্জন করেছেন বিজয়। এখন পর্যন্ত অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। লাইগারের মাধ্যমে,খুব শীঘ্রই বিজয় বলিউডে ডেবিউ করতে চলেছেন। জেনে রাখুন যে বিজয় তাঁর কেরিয়ার শুরু করেছিলেন রোমান্টিক কমেডি ছবি 'নুভভিলা' দিয়ে। তবে 'ইবেদা সুব্রামানিয়াম' চলচ্চিত্র থেকে তিনি লাইমলাইটে আসেন। এই ছবিতে পার্শ্ব চরিত্রে ছিলেন বিজয়। এর পরে, ২০১৬ সালে, বিজয় 'পেল্লি চোপলু' ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ছবিটি একটি ব্লকবাস্টার হয়ে ওঠে। আজকাল বিজয় দেবেরকোন্ডা তাঁর ছবি 'লিগার' মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন যেখানে তাঁকে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে। আজ মুক্তি পেয়েছে ‘আফাত’, লাইগার ছবির দ্বিতীয় গান, যা ভক্তদের বেশ পছন্দ হচ্ছে। ছবিটি ২৫ আগস্ট সিনেমাহলে  মুক্তি পাওয়ার কথা রয়েছে। ট্রেলার এবং গানে বিজয় ও অনন্যার রসায়ন মানুষ পছন্দ করছেন। এখন দেখতে হবে ছবিটি বক্স অফিসে কী চমক দেখায়।

আরও পড়ুন,শাড়ি ছেড়ে সেক্সি স্ট্র্যাপ ড্রেসে ববিতা, বাবা নিরালা এই ছবি দেখেছেন কি?

আরও পড়ুন,বডি শেমিং-এর শিকার প্রিয়াঙ্কা,স্কিন কালার নিয়ে চরম বিদ্রুপ দেশি গার্লকে
 

Read more Articles on
Share this article
click me!