শাড়ি ছেড়ে সেক্সি স্ট্র্যাপ-ড্রেসে ববিতা, বাবা নিরালা এই ছবি দেখেছেন কি?

ত্রিধা চৌধুরীর বোল্ড ছবি শেয়ার করা মাত্রই ইন্টারনেটে তোলপাড়। এখন আবার ত্রিধা তাঁর একটি সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যা ক্রমশ ভাইরাল হচ্ছে। কি সেই ছবি চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Aug 6, 2022 6:56 AM IST / Updated: Aug 06 2022, 12:27 PM IST

ত্রিধা চৌধুরীর বোল্ড ছবি শেয়ার করা মাত্রই ইন্টারনেটে তোলপাড়। এখন আবার ত্রিধা তার একটি সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামে ফেলে দিয়েছেন, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। এমএক্স প্লেয়ারের সাহসী এবং সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ 'আশ্রম'-এ ববিতার ভূমিকায় অভিনয় করে জাদু তৈরি করা অভিনেত্রী ত্রিধা চৌধুরী তাঁর সাহসিকতাকে প্রাধান্য দিয়েছেন। ত্রিধা চৌধুরীর ছবি শেয়ার করা মাত্রই ইন্টারনেটে তোলপাড়। এখন আবার ত্রিধা তাঁর একটি সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, যা ক্রমশ ভাইরাল হচ্ছে। ছবিতে ত্রিধা এমনভাবে পোজ দিচ্ছেন যে তাঁকে দেখে বাবা নিরালার মন আবার গলে যাবে। যে ছবিটি সামনে এসেছে, আপনি দেখতে পাচ্ছেন যে ত্রিধা চৌধুরী একটি স্ট্র্যাপ ড্রেস পড়ে একটি চেয়ারে বসে আছেন এবং তিনি একটি পা তুলে চেয়ারে রেখেছেন। খোলা চুল এবং মুখে একটি সুন্দর হাসি দিয়ে পোজ দিয়েছেন, ত্রিধাকে এই ছবিতে বেশ সাহসী দেখাচ্ছে। ছবিটি শেয়ার করে ত্রিধা ক্যাপশনে লিখেছেন, 'উইকএন্ডের জন্য উত্তেজিত'। লুক সম্পূর্ণ করতে, ত্রিধা হালকা মেকআপ করেছেন এবং  চুল খোলা রেখে গেছেন। এই লুকেও বেশ হট লাগছে অভিনেত্রীকে। ত্রিধার এই ছবিতে হাজার হাজার লাইক এসেছে। এখন ভক্তরা তাঁকে হট বলে অনেক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন।

উল্লেখযোগ্যভাবে, ২০১৩ সালে ত্রিধা তাঁর কেরিয়ার শুরু করেছিলেন বাংলা ছবি 'মিশর রহস্য' দিয়ে। যদিও তিনি ববি দেওলের ওয়েব সিরিজ 'আশ্রম' থেকে লাইমলাইটে এসেছেন। ত্রিধা অনেক বাংলা ও তেলেগু ছবিতে কাজ করেছেন। এছাড়াও, তিনি ভোজপুরি সুপারস্টার পবন সিংয়ের সাথে একটি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন।  অভিনেত্রী ত্রিধা চৌধুরী, যাকে সর্বশেষ ২০১৭ সালে দাহলিজে নামক হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছিল, তিনি আঞ্চলিক চলচ্চিত্র এবং ওয়েব শোতে ব্যস্ত ছিলেন। বর্তমানে এমএক্স প্লেয়ারের জনপ্রিয় ওয়েব শো 'আশ্রমে' সাহসী দৃশ্যে অভিনয় করে যথেষ্ট নজর করেছেন অভিনেত্রী।। তিনি বলেছেন, 'আমি টিভির চেয়ে ওটিটি স্পেসে কাজ করা বেশি উপভোগ করি কারণ ছোট পর্দায় আপনার যত ঘন্টা কাজ করতে হবে তাঁর পরিপ্রেক্ষিতে অনেক বেশি চাহিদা রয়েছে। এছাড়াও, আমি মনে করি আমি এটির জন্য কাটাচ্ছি না।' যদিও ত্রিধা তাঁর কেরিয়ার যেভাবে গড়ে উঠেছে তাতে খুশি, ব্যক্তিগত ফ্রন্টে, অভিনেত্রী বলেছেন যে তিনি অন্তত আগামী তিন বছর অবিবাহিত থাকতে চান। 'যদি আমি এখন একটি সম্পর্কে থাকার পরিকল্পনা করি, তবে আমার ব্যস্ত সময়সূচীর কারণে এটি আমার সঙ্গীর সাথে অন্যায্য হবে। তাই এই মুহূর্তে, আমি শুধু আমার যৌবন, ভ্রমণ, কাজ এবং একটি সুখী জীবন উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি স্থায়ী হতে চাই। কোন দিন নিচে কিন্তু এত তাড়াতাড়ি না।'

আরও পড়ুন,বডি শেমিং-এর শিকার প্রিয়াঙ্কা,স্কিন কালার নিয়ে চরম বিদ্রুপ দেশি গার্লকে

আরও পড়ুন,'সুপারস্টার সিংগার ২’-এ এসে কেঁদে ফেললেন অক্ষয় কুমার! কিন্তু কেন?

Share this article
click me!