Don 3: ফারহান আখতারের হাত ধরে সিলভার স্ক্রিনে আবার ফিরছে ডন, এবারও কি SRK নাম ভূমিকায়

ডন থ্রি- এই ছবিতেও নাকি থাকবেন শাহরুখ খান। টেনসেল টাউনের গুঞ্জন ফারহান আখতার ডন থ্রি ছবির কাজ শুরু করেছে। স্ক্রিপ্টের কাজও এগিয়েছে।

Saborni Mitra | Published : Jun 20, 2022 6:17 PM IST

' ডনকো পাকড়না মুশকিল হি নেহি না মুমকিন হ্যায়' - হিন্দি ছবির জনপ্রিয় ফ্যাঞ্চাইজিগুলির মধ্যে অন্যতম হল ডন। প্রথম ডন ছবি মুক্তি পেয়েছিল ১৯৭৮ সালে। অভিনেতা সুপারস্টার অমিতাভ বচ্চন। পরিচালক ছিলেন চন্দ্র ব্যারোট। পরের ডন ছবি মুক্তি পেয়েছিল ২০০৬ সালে। অর্থাৎ প্রায় ২৮ বছর পর - ফারহান আখতারের পরিচালনায় পর্দা কাঁপিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। কিছু ডায়লগ এক রাখলেও অনেক কিছু পরিবর্তন করেছিলেন তিনি। তারপরেও কেটে গেছে প্রায় এক দশক। আবার ডন ছবির কাজ শুরু করতে চলেছেন ফারহান আখতার। তেমনই জল্পনা বিটাউনে। 

ডন থ্রি- এই ছবিতেও নাকি থাকবেন শাহরুখ খান। টেনসেল টাউনের গুঞ্জন ফারহান আখতার ডন থ্রি ছবির কাজ শুরু করেছে। স্ক্রিপ্টের কাজও এগিয়েছে। শাহরুখ খানের সঙ্গেও স্ক্রিপ্ট নিয়ে ফারহান আখতার খুব তাড়াতাড়ি একটি আলোচনায় বসবেন বলেও শোনা যাচ্ছে। 

তবে এটাই প্রথম নয়- এর আগেই টিম ফারহান আখতার ডন থ্রি নিয়ে নাড়াঘাঁটা করেছিলেন। নতুন করে স্ক্রিপ্ট লেখার চেষ্টা করেছিলেন। কিন্তু দলের কোনও সদস্যই নতুন করে আইডিয়া দিতে পারেননি। আর সেই জন্যই ডন থ্রির কাজ শুরু করতে পারেননি় তাঁরা। তবে এবার নাকি ফারহান একটি পাকাপাকি আইডিয়া করতে পেরেছেন। আর সেই কারণে স্ক্রিপ্টও অনেকটাই এগিয়ে নিয়ে যেতে পেরেছেন তিনি। চিত্রনাট্য লেখাও অনেকটা এগিয়ে নিয়ে যেতে পেরেছেন। আর কিছুটা এগোলেই ফারহান আখতার শাহরুখ খানের সঙ্গে আলোচনায় বসতে পারেন। ফারহানের এক ঘনিষ্ট জানিয়েছেন, চিত্রনাট্য শেষ পর্যন্ত কোনদিকে মোড় নেয় তার ওপর নির্ভর করেছে অনেকটা।

ডন টু-এ প্রধান ভূমিকায় শাহরুখ খানের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান, লারা দত্ত এবং ওম পুরি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ডন থ্রিতে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা যেতে পারে আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফকে। কিন্তু শোনা যাচ্ছে তিন অভিনেত্রীর ডেট নিয়ে চূড়ান্ত সমস্যা হচ্ছে। 

Share this article
click me!