টানা ১৮ ঘণ্টা জেরার মুখে রিয়ার ভাই, রাত কাটল ইডির অফিসেই, ভাই-বোনকে ডাক সোমবারও

  • ইডির থেকে ডাক পেয়ে অফিসে হাজির 
  • জেরার মুখে ১৮ ঘণ্টা রিয়ার ভাই
  • উত্তরে সন্তুষ্ট নন কর্তারা, আবারও ডাক সোমবার 
  • উপস্থিত থাকতে হবে রিয়াকেও 

Jayita Chandra | Published : Aug 9, 2020 9:15 AM IST

আর্থিক তচ্ছরূপের অভিযোগ, রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা। এরপরই ইডি থেকে তলব পান রিয়া চক্রবর্তী। শুক্রবার বেলা ১১টা থেকে সাড়ে এগারোটার মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়। সময় মতই সেদিন পৌঁচ্ছে ছিলেন রিয়া। টানা সাড়ে নয় ঘণ্টা ধরে চলে জেরা। এরপরই ডাক আসে রিয়ার ভাই শৌভিকের। শনিবার তিনিও ইডির দফতরে হাজির হয়েছিলেন। 

আরও পড়ুনঃ 'বিশ্বাস করি তোমরা একই সঙ্গে রয়েছ', সুশান্তের মায়ের ছবি শেয়ার করে আবেগঘন অঙ্কিতা

ইডির দফতরে শৌভিক গিয়েছিলেন শনিবার, কিন্তু সেখান থেকে ফিরলেন রবিবার। টানা ১৮ ঘণ্টা জেরার মুখে পড়েছিলেন শৌভিক। রবিবার সকাল সাতটা নাগাত তাঁকে ইডির দফতর থেকে্ বেরতে দেখা যায়। তবে এখানেই শেষ নয়। একাধিক প্রশ্নের উত্তর শুনে সন্তুষ্ট নন কর্তারা। ফলে তড়িঘড়ি আবারও দুই ভাই-বোন পেলেন ইডির তরফ থেকে তলব। সোমবার দুজনকে একই সঙ্গে ডাকা হয়। 

সম্পত্তি, অ্যাকাউন্টে আর্থিক লেনদেন, কোনও কিছুরই উত্তর ঠিক মিলিয়ে নিতে পাড়ছেন না কর্তারা। শৌভিককে জেরার পর জানানো হয় ইডির দফতর থেকে। সুশান্তের টাকায় বিদেশ ভ্রমণ থেকে শুরু করে শপিং, কোনও কিছুই নজর এড়াচ্ছে কারুর। সোযস্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ফাঁস ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য। সুশান্তের বাবাব অভিযোগ দায়ের করার পর টানা ১০ দিন গায়েব ছিলেন রিয়া ও তাঁর পরিবার। অবশেষে ইডির ডাকেই একসঙ্গে হাজির হয়েছিলেন তাঁরা। 

Share this article
click me!