সুশান্ত সিং রাজপুত কৈশোরেই হারিয়ে ছিলেন মাকে। প্রতি মুহূর্তে মাকে কীভাবে খুঁজে বেড়াতেন অভিনেতা তা তাঁর কাছের মানুষের জানেন। মায়ের মৃত্যুতে ভেঙে পড়ে লিখেছিলেন একটি নোট, যেখানে বলা ছিল, তঁর মা কথা রাখেনি, তাঁকে ছেড়ে চলে গিয়েছে, তিনিও তাই ভালো থাকার কথা রাখতে পারবেন না। বর্তমানে সুশান্তের অভাব গোটা বিশ্ব জুড়ে মানুষ অনুভব করছে, ভারতেও বাইরে থাকা একাধিক ভক্ত সামিল হয়েছেন জাস্টিস ফর সুশান্তে। 

 

 

সম্প্রতি সুশান্তের দিদি একটি ভিডিও শেয়ার করেন যেখানে সুশান্তের নামে বিচার চেয়ে রাস্তায় লাগানো হয়েছে বড় ব্যানার। অভিনেতা জানতেই পারলেন না তাঁকে কত মানুষ পাগলের মত ভালোবাসেন। ১৩ তারিখ ঘভীর রাতে যে অভিনেতা ছিলেন সকলের অগোচরে, একা, বন্ধ ঘরের কথা আজও পায়নি প্রকাশ, তাঁর পাশে আজ কোটি কোটি মানুষ দাঁড়িয়ে চালিয়ে যাচ্ছেন সুবিচারের লড়াই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Believe you both are together ❤️ #warriors4ssr

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Aug 7, 2020 at 8:43am PDT

 

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অঙ্কিতার করা একটি পোস্ট। যা দেখা মাত্রই আবারও আবেগে ভাসলেন সকলেই। সুশান্তের মায়ের একটি ছবি শেয়ার করে অঙ্কিতা লিখলেন আশা করব তোমরা একসঙ্গেই রয়েছ। সুশান্তের আত্মার শান্তি কামনায় সোশ্যাল মিডিয়ায় ভরতে থাকে কোটি কোটি পোস্ট। অঙ্কিতা তাঁর প্রাক্তন প্রেমিকা, তবে তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্ক যে কতটা গভীর ছিল তা পরতে-পরতে মালুম পাচ্ছেন সকলেই।