করোনা আবহে, অস্ট্রেলিয়ায় ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারলেন ইভিলিন শর্মা

  • বিয়ে করলেন অভিনেত্রী ইভিলিন শর্মা
  • তুষাণ ভিন্দি নামে অস্ট্রেলিয়ার এক দাঁতের চিকিৎসককে বিয়ে করলেন 
  • ১৫ মে সাত বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন
  • অস্ট্রেলিয়ায় ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সারলেন ইভিলিন

debojyoti AN | Published : Jun 7, 2021 10:50 AM IST

বিয়ে করলেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' খ্যাত অভিনেত্রী ইভিলিন শর্মা। তুষাণ ভিন্দি নামে অস্ট্রেলিয়ার এক দাঁতের চিকিৎসককে বিয়ে করলেন তিনি। ১৫ মে সাত বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। এরপর আজ অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ইভিলিন।

সাদা রংয়ের বিয়ের গাউনে দেখা গেল অভিনেত্রীকে। অন্যদিকে এই বিশেষ দিনে তুষাণ পরেছিলেন ফর্মাল স্যুট। অষ্ট্রেলিয়ার ব্রিসবেনে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। যেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

গত বছরই বাগদান পর্ব সেরে ফেলেছিলেন ইভিলিন। ইনস্টাগ্রামে একে অপরকে চুম্বন করে সেই পোস্ট করেছিলেন তিনি। আর ১৫ মে আইনি বিয়ে সারেন তাঁরা। তবে করোনা পরিস্থিতির মধ্যে সামাজিক বিয়ে এখনও করেননি এই দম্পতি। পরিস্থিতি একটু ঠিক হওয়ার পর সামাজিক বিয়ে করবেন বলে পরিকল্পনা করেছেন তাঁরা। 

২০১৮ সালে ইভিলিনের সঙ্গে পরিচয় হয়েছিল তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান দু'জনে। ২০১৯-এ সিডনি হারবার ব্রিজের উপর ইভিলিনকে বিয়ের জন্য প্রপোজ করেছিলেন তুষাণ। এরপর একাধিকবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তগুলির ছবি পোস্ট করেন অভিনেত্রী। 

বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ইভিলিন। ২০১২ সালে 'ফ্রম সিডনি উইথ লাভ' ছবির মাধ্যমে বলিউডে তাঁর অভিষেক হয়েছিল। হিন্দি ছাড়া তেলুগু, তামিল, পাঞ্জাবী ছবিতেও কাজ করেছেন তিনি। 

Share this article
click me!