Evelyn Sharma : স্তনযুগল বার করে ব্রেস্ট ফিডিং করাচ্ছেন ইভলিন, কটাক্ষের জবাব দিলেন রণবীরের নায়িকা

নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন ইভলিন। ছবি শেয়ার করা মাত্রই ভক্তদের চমকে দিয়েছেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেত্রী ইভলিন শর্মা। প্রকাশ্যেই মেয়ে আভাকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেই নেটপাড়ায় ঝড় তুললেন ইভলিন শর্মা। তবে স্তন্যপান করানোর ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছিল অশ্লীল কটাক্ষ। এবার কটাক্ষের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

Riya Das | Published : Jan 26, 2022 9:34 AM IST / Updated: Jan 26 2022, 04:30 PM IST

ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অভিনেত্রী ইভলিন শর্মা(Evelyn Sharma ) । সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন ইভলিন। ছবি শেয়ার করা মাত্রই ভক্তদের চমকে দিয়েছেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি অভিনেত্রী ইভলিন শর্মা। প্রকাশ্যেই মেয়ে আভাকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেই নেটপাড়ায় ঝড় তুললেন ইভলিন শর্মা (Evelyn Sharma posted a picture of breastfeeding her baby girl) । তবে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে ক্লাস্টার ফিডিং নিয়েও কথা বলেছিলেন ইভলিন। তবে এই প্রথমবার নয়, মেয়ের জন্মের পরও এইরকম ছবি পোস্ট করেছিলেন ইভলিন। তবে স্তন্যপান করানোর ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছিল অশ্লীল কটাক্ষ। এবার কটাক্ষের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

 
মা হওয়ার পর থেকেই কিছুদিনের বিরতি নিয়েছে ইভলিন শর্মা। এখন পুরো সময়টাই মেয়ের সঙ্গে কাটাচ্ছেন বলি নায়িকা (Evelyn Sharma ) । অভিনেত্রীর এই প্রয়াসকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা । কেউ কেউ আবার অভিনেত্রীকে পরামর্শ দিয়েছেন, নিজের ব্যক্তিগত জীবন এভাবে সবার সামনে না আনতে। তবে সমালোচকদের সমালোচনাকে পাত্তা না দিয়ে নতুন মা সাফ জানিয়েছেন, মা হওয়ার এই জার্নিটা আমি সমস্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে চাই। সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত ছবি দেওয়া গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি, কাজের পাশাপাশি। ব্রেস্ট ফিডিংয়ের ছবি দিয়ে তিনি আরও জানান, এই ধরনের ছবি দুর্বলতা এবং শক্তি একইসঙ্গে ফুটিয়ে তোলে। এবং আমার এটা বেশ ভাল লাগে। স্তন্যপান আমার মতে অন্যতম গুরুত্বপূর্ণ কাজ। এবং এই কারণেই মেয়েদরে স্তন থাকে, তাহলে এত লজ্জা কিসের। 

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

শিশুকে স্তন্যপান করানো স্বাভাবিক বিষয় হলে তা  নিয়ে সমালেচনা এখনও চলেই  আসছে। প্রকাশ্যে মহিলাদের স্তন্যপান নিয়ে অনেক ছুঁৎমার্গ রয়েছে ভারতীয় সমাজ ব্যবস্থায়। যদিও সমালোচনা পাত্তা না দিয়ে নিজের মতো করেই ছবি পোস্ট করে শোরগোল  ফেলে দিয়েছেন বলি অভিনেত্রী (Evelyn Sharma) । স্তনযুগল বার করে ব্রেস্ট ফিডিং করানোর ছবি দিয়ে অনুরাগীদের বুঝিয়ে দিলেন, স্তন্যপান করানো নিয়ে কোনও ছুঁতমার্গ নেই। বরং মা হিসেবে মেয়ে আভাকে প্রকাশ্যেই স্তন্যপান করিয়ে তিনি নিজেকে পূর্ণ বলে মনে করেছেন।  মেয়েকে ব্রেস্ট ফিডিং করানোর ছবি দেখামাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সংবাদমাধ্যমকে ইভলিন (Evelyn Sharma) বলেছিলেন, আমি মা হিসেবে এবার পরিপূর্ণ ভাবে নিজেকে মেলে ধরতে পারছি। নিজের সন্তানকে দুধ খাওয়ানো, এবং ওই হাসিমুখটা দেখার মধ্যে যে আনন্দ রয়েছে, তা সব জেগে থাকা রাতের ক্লান্তি নিমেষে ভুলিয়ে দেয়। অনেকদিন ধরেই মা হতে চাইছিলেন ইভলিন। প্রায়শই নেটদুনিয়ায় অনুরাগীদের সঙ্গে মা হওয়ার নানা ভিডিও ছবি দিয়ে নিজের ভাবনা প্রকাশ করতেন ইভলিন। ২০২১ সালের ১২ নভেম্বর মা হয়েছেন ইভলিন। মা হওয়ার খবরও নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন ইভলিন শর্মা। মেয়ে হওয়ার সুখবর জানিয়ে  (Evelyn Sharma posted a picture of breastfeeding her baby girl ) ইভলিন লিখেছেন,  আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল । সেই পোস্টেই সদ্যোজাত কন্যার নামও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন ইভলিন শর্মা (Evelyn Sharma) । মাতৃত্বকালীন অবস্থায় নানা ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন ইভলিন। এবার নেটিজেনদের একহাত নিয়ে সমস্ত সমালোচকদের যোগ্য জবাব দিলেন ইভলিন শর্মা।

Share this article
click me!