Armaan Kohli: বলিউডে মাদককাণ্ডে ফের ধরপাকড় শুরু, এবার এনসিবি-র জালে আরমান

মাদক কান্ডে গ্রেফতার অভিনেতা। বাড়ি থেকেই উদ্ধার মাদক। এনসিবির  হাতে গ্রেফতার অভিনেতা । নিষিদ্ধ মাদক রাখার অভিযোগে গ্রেফতার প্রাক্তন বিগবস প্রতিযোগী। 

Riya Dey | Published : Aug 29, 2021 7:35 AM IST / Updated: Aug 29 2021, 01:10 PM IST

মাদক কান্ডে অভিযুক্ত মুম্বইয়ের আরও এক অভিনেতা।  শনিবার অভিনেতা আরমান কোহলির মুম্বইয়ের জুহুর বাড়িতে তল্লাশি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এবং সেখান থেকেই উদ্ধার হয় নিষিদ্ধ মাদক। আরমানের বাড়ি কত মাদক পাওয়া গেছে সেই বিষয়ে এখন ও কিছু না জানালেও আপাতত জিজ্ঞাসাবাদের জন্য অভিনেতা আরমান কোহলিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। 

উল্লেখ্য শুক্রবারই গ্রেফতার করা হয়েছে অভিনেতা গৌরব দীক্ষিতকে। তবে অভিনেতা আরমানের বিরুদ্ধে এটা প্রথম অভিযোগ নয়। এর আগেও বেআইনি কাজে নাম জড়িয়েছে আরমানের।২০১৮ সালে ও গ্রেফতার করা হয়েছিল বিগবস খ্যাত অভিনেতা আরমান কোহলিকে। এছাড়া মহিলা সংযোগের অভিযোগেও নাম জড়িয়েছে আরমানের।

সলমন খানের ছবি 'প্রেম রতন ধোন পায়ো' ছবিতে দেখা গিয়েছিল অভিনেতা আরমান কোহলিকে। সেখানে আরমানের স্টাইলিস্ট ফ্যাশন ডিজাইনার নীরু রন্ধওয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেতা আরমান কোহলি। বান্ধবী নীরুকে শারীরিক ভাবে হেনস্থা করার অভিযোগে ও ওঠে অভিনেতা আরমানের বিরুদ্ধে। যদিও পরবর্তীকালে সব অভিযোগ তুলে নিয়েছিলেন নীরু।  

Share this article
click me!