মাইনে শুনলে চোখ কপালে উঠবে, আমিতাভের দেহরক্ষীর বার্ষিক আয় ফাঁস হতেই দ্রুত বদলি মুম্বই পুলিশ

বলিউডের বিগ বি-র যে বেশ কিছু নিজস্ব দেহরক্ষী রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি তাঁর বাড়ির নিরাপত্তা ব্যবস্থাও বেশ আঁটসাঁট। তবে এবারে আমিতাভ বচ্ছনের দেহরক্ষীকে বদলি করা হল। 

Jayita Chandra | Published : Aug 29, 2021 3:44 AM IST

আমিতাভ বচ্ছন বলে কথা। তাঁর নিরাপত্তা ব্যবস্থায় কী কোনও কমতি থাকতে পাড়ে! বলিউডের বিগ বি-র যে বেশ কিছু নিজস্ব দেহরক্ষী রয়েছে তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি তাঁর বাড়ির নিরাপত্তা ব্যবস্থাও বেশ আঁটসাঁট। তবে এবারে আমিতাভ বচ্ছনের দেহরক্ষীকে বদলি করা হল। মুম্বই পুলিশের কনস্টেবেল জিতেন্দ্র শিন্ডেকে দ্রুত বদলি করল মুম্বই পুলিশ। 

সূত্রের খবর অনুযায়ী, বিগ বি-র দেহরক্ষী জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় নাকি প্রায় ১.৫ কোটি টাকা। এই খবর সামনে আসতেই মুম্বই পুলিশের ওই কনস্টেবেলকে বদলি করা হল। বেশ কয়েক বছর ধরে অভিনেতার দেহরক্ষী হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন শিন্ডে। সম্প্রতি এক রিপোর্টে প্রকাশিত হয় আমিতাভ বচ্ছনের এই দেহরক্ষীর বার্ষিক আয় ১.৫ কোটি টাকা। এই খবর ছড়িয়ে পড়াতে দক্ষিণ মুম্বই-এর একটি থানায় দ্রুত বদলি করা হয় তাঁকে। স্বভাবতই এখন প্রশ্ন উঠছে এই টাকা শিন্ডে বিগ বি-র কাছ থেকে পেয়েছেন নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। 

ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে করছে মুম্বই পুলিশ। নিয়ম অনুযায়ী মুম্বই পুলিশের কোনও কর্মীকে ৫ বছরের বেশি এক জায়গায় রাখা যাবে। শিন্ডে ২০১৫ সাল থেকে অভিনেতার দেহরক্ষীর কাজ করছেন। খবর অনুযায়ী জিতেন্দ্র শিন্ডে ছিলেন অমিতাভ বচ্ছনের খুবই কাছের। অভিনেতা যেখানেই যেতেন সবসময় তাঁর ছায়া সঙ্গী হিসেবে দেখা যেত জিতেন্দ্রকে। তবে শিন্ডে দাবি করেছেন তাঁর স্ত্রীও একটি নিরাপত্তা সংস্থা চালান। সেই সংস্থাও অনেক বড় বড় সেলিব্রিটিদের নিরাপত্তা প্রদানের কাজ করে। শিন্ডে জানান, তাঁর নামেই এই ব্যবসা চলে। বিগ বি তাঁকে এই টাকা দেননি বলে দাবি করেন মুম্বই পুলিশের এই কনস্টেবেল।

Share this article
click me!