নাচের সময় স্টেপ ভুল, ফারহার কাছে বকুনি খেয়েছিলেন অমিতাভ

অনুষ্ঠানের একটি পর্বে ফারহার সঙ্গে এসেছিলেন দীপিকা পাডুকোন। আর সেখানেই নিজের বকুনি খাওয়ার কাহিনি বর্ণনা করেন অমিতাভ। দীপিকাকে তিনি বলেন, একটি নাচের স্টেপ ভুল হচ্ছিল বলে কোরিওগ্রাফার ফারহা খানের কাছে বকা খেতে হয়েছিল তাঁকে। 

Asianet News Bangla | Published : Sep 9, 2021 5:13 PM IST / Updated: Sep 09 2021, 10:51 PM IST

ইন্ডাস্ট্রির সঙ্গে তিনি যুক্ত রয়েছেন বহু বছর ধরে। একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন দর্শকদের। অভিনয়ের পাশাপাশি নাচের দিক থেকেও তিনি যথেষ্ট জনপ্রিয়। নাচের যাদুকে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। আর সেই অমিতাভ বচ্চনকেই কিনা নাচের জন্য বকুনি খেতে হয়েছিল ফারহা খানের কাছে! এটাও সত্যি হতে পারে? সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের মঞ্চে একথা স্বীকার করেছেন বিগ বি নিজেই। 

অনুষ্ঠানের একটি পর্বে ফারহার সঙ্গে এসেছিলেন দীপিকা পাডুকোন। আর সেখানেই নিজের বকুনি খাওয়ার কাহিনি বর্ণনা করেন অমিতাভ। দীপিকাকে তিনি বলেন, একটি নাচের স্টেপ ভুল হচ্ছিল বলে কোরিওগ্রাফার ফারহা খানের কাছে বকা খেতে হয়েছিল তাঁকে। 

 

 

সম্প্রতি ২৩ অগাস্ট থেকে শুরু হয়েছে ‘কেবিসি’-র ত্রয়োদশ সিজন। এই অনুষ্ঠানের অংশ হিসেবে ‘শানদার শুক্রবার’-এর একটি আসন্ন পর্বের ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছে ‘সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশন’। সেই ভিডিওতে অমিতাভ দীপিকাকে জিজ্ঞেস করেন, "সেটে ফারহা আপনাকে কখনও বকেছেন?" উত্তরে দীপিকা বলছেন, "স্যার, ফারহা কখন বকেননি?" যদিও এর প্রতিবাদ করেন ফারহা। তারপর ফারহার কাছে বকুনি খাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেন অমিতাভ। 

আরও পড়ুন- এবারের গণেশ চতুর্থী জমবে সলমন খানের সঙ্গে, দেখুন নতুন গান বিঘ্নহর্তা

অমিতাভ বলেন, "আমি আপনাকে বলছি দীপিকা, আমার একটি গান ও কোরিওগ্রাফ করেছিল। অভিষেক আর আমি দু'জনেই সেই গানে ছিলাম। একটি টুপি নিয়ে মাথায় পরে আসতে হত। আর অনেক বার মহড়া দেওয়া সত্ত্বেও ওটা কিছুতেই ঠিক হচ্ছিল না। খুব জোরে বকেছিল তখন। ফারহা বলেছিল, ঠিক করে করও। কী মনে করও নিজেকে?" অভিষেকের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন অমিতাভ। আর এই গান সম্ভবত 'কাভি আলবিদা না কেহনা' ছবির 'রক অ্যান্ড রোল সোনিয়ে' গানটি। যেখানে একটি গানের মধ্যে একাধিক তারকাকে দেখা গিয়েছিল। অভিষেক ও অমিতাভের পাশাপাশি ছিলেন শাহরুখ খান, রানি মুখার্জি, প্রীতি জিন্টা ও কিরণ খের। 

আরও পড়ুন- জাভেদের বিরুদ্ধে করা ফৌজদারি মামলা খারিজ, বম্বে হাইকোর্টে বড় ধাক্কা কঙ্গনার

 

 

আরও পড়ুন- 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

তবে শুধুমাত্র ফারহার কথাই বলেননি অমিতাভ। এই পর্বে দীপিকার খাওয়ার প্রসঙ্গও তুলেছিলেন বিগ বি। তিনি জানান প্রতি ৩ মিনিট অন্তর খান দীপিকা। বলেন, "প্রতি তিন মিনিট অন্তর ওর লোক এসে ওকে টিফিন দিয়ে যেত এবং ও সঙ্গে সঙ্গে খেতে শুরু করে দিত। আজ পর্যন্ত এ রকম কখনও হয়নি যে ও জিজ্ঞেস করছে অমিত জি আপনি কিছু নেবেন? একেবারেই না।" এতে অবশ্য বিগ বির সঙ্গে একমত হতে পারেননি দীপিকা। এই অভিযোগ অস্বীকার করে তিনি জানিয়েছেন টিফিন কৌটো খোলা মাত্রই তাঁর সব খাবার খেয়ে নিতেন অমিতাভ নিজেই। 

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Share this article
click me!