জাভেদের বিরুদ্ধে করা ফৌজদারি মামলা খারিজ, বম্বে হাইকোর্টে বড় ধাক্কা কঙ্গনার

জাভেদ আখতারের বিরুদ্ধে কঙ্গনার দায়ের করা মামলা খারিজ করে দিলে বম্বে হাইকোর্ট। বড় সড় ধাক্কা খেলেন কঙ্গনা বলে দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের।

Asianet News Bangla | Published : Sep 9, 2021 12:31 PM IST / Updated: Sep 09 2021, 06:06 PM IST

জাভেদ আখতারের বিরুদ্ধে কঙ্গনার দায়ের করা মামলা খারিজ করে দিলে বম্বে হাইকোর্ট। বম্বের  ম্য়াজিস্ট্রেট আদালতে তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেন জাভেদ আখতার। সেই মামলা খারিজের আবেদন জানিয়ে হাইকোর্টে দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। তবে অভিনেত্রীর সেই আবেদন বৃহস্পতিবার খারিজ করে দিলেন বিচারপতি।

আৎও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

নিম্ন আধলতে দায়ের ফৌজদারি মামলায় জাভেদ আখতার অভিযোগ করেন, জাতীয় এবং আন্তর্জাতিক সংবাদমাধ্যম তাঁর উদ্দেশ্য অপমানজমক মন্তব্য় করেছেন কঙ্গনা। তাঁর ভাবমূর্তি জনসাধারণের মধ্যে খারাপ করতেই এই প্রচার।' এরপরেই চলতি বছর ফেব্রুয়ারিতে আন্ধেরির কোর্টে এই মামলার শুনানি শুরু হয়। মার্চে কঙ্গনার বিরুদ্ধে জামিনযোগ্য ধারায় ওয়ারেন্ট ইস্যু করার নির্দেশ দিয়েছে নিম্ন আদালত। সেই ওয়টারেন্ট ইস্যু হতেই আদালতে এসে জামিনের আবেদন করেছেন অভিনেত্রী। সেই আবেদন মঞ্জুর করে নিম্ন আদালত।

আরও পড়ুন, Indraneil-Barkha: একসঙ্গে আর কাঁপে না হৃদয়, বরখার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইন্দ্রনীল

 চলতি বছরে জুলাই মাসে হাইকোর্টের দ্বারস্থ হন অভিনেত্রী। তাঁর আবেদন, এই অবধি চলে আসা নিম্ন আদালতের সকল মামলা বাতিল করুক আদালত। ম্য়াজিস্ট্রেট কোর্ট জুহু পুলিশকে আখতারের অভিযোগ তদন্ত করে দেখার নির্দেশ দেয়নি। উপরন্তু জাভেদ আখতার এবং প্রত্যক্ষদর্শীর বয়ান নথিভুক্ত কোর্টে বেশি আগ্রহী ছিলেন।'অপরদিকে, হাইকোর্টে হলফনামা দিয়ে আখতার জানিয়েছেন, কঙ্গনার আবেদন খারিজ করা হোক।  তবে তবে অভিনেত্রীর দায়ের করা সেই আবেদন খারিজের পর বড় সড় ধাক্কা খেলেন কঙ্গনা বলে দাবি অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!