চার হাত এক, ফারহান-শিবানীর গ্র্যান্ড ওয়েডিং-এর গালা সেলিব্রেশনে বুঁদ বিটাউন

শনিবার সকাল থেকেই ভিড় খান্ডালার ফার্মহাউসে, শুক্রবার থেকেই সেখানে শুরু হয়েছে বিবাহ অনুষ্ঠান। শনিবার ঠিক দুপুরেই উপস্থিত এই জুটিকে ঘিরে সকলের মনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে।

Jayita Chandra | Published : Feb 19, 2022 10:23 AM IST

মাসের প্রথম থেকেই বিয়ে ঘিরে জল্পনা ছিল তুঙ্গে, গ্র্যান্ড সেলিব্রেশনে (Bollywood Gala Wedding)  ৪ বছরের প্রেমিকা শিবানী দান্ডেকরকে বিয়ে করলেন ফারহান আখতর (Farhan Akhtar shibani Dandekar Wedding), বিয়ের রীতি মেনেই শনিবার ঠিক বেলায় বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই সেলেব জুটি, এই বিশেষ দিনে নবদম্পতিকে আশীর্বাদ করতে হাজির বিটাইন (Bollywood Celebrities), মেহেন্দি থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানের যাবতীয় সেলিব্রেশনে বিভিন্ন স্টারেদের ফ্রেমবন্দি হতে দেখা গিয়েছে। শনিবার সকাল থেকেই ভিড় খান্ডালার ফার্মহাউসে (Wedding Venue), শুক্রবার থেকেই সেখানে শুরু হয়েছে বিবাহ অনুষ্ঠান। শনিবার ঠিক দুপুরেই উপস্থিত এই জুটিকে ঘিরে সকলের মনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। 

করোনা বিধির (COVID 19 Guidline) কথা মাথায় রেখে জাভেদ আখতর জানিয়েছিলেন, খুব কম সংখ্যক অতিথিদের নিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে, কিন্তু বর্তমানে পরিস্থিতি বেশ খানিকটা স্বাভাবিক হওয়ায় পাল্টে যায় সেই ছবি, উল্টে গালা সেলিব্রেশনে ঢল নামে সিনেদুনিয়ার। মুহূর্তের মধ্যে নেট পাড়ায় ফাঁস হয়ে যায় নবদম্পতীর প্রথম ছবি। তাতেই এখন মজে ভক্তমহল, শুভেচ্ছার বন্যা ভক্তমহলে। সদ্য এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী জাভেদ আখতর (Javed Akhtar) জানিয়েছিলেন, যে  বিয়ে হচ্ছে, তবে এই বিয়ের সম্পূর্ণ দায়িত্বে রয়েছে ওয়েডিং প্ল্যানারের হাতে। জাভেদ আখতর আরও জানান, কোভিড নিয়ম অনুযায়ী আমরা বড় কিছু ভাবতে পারছি না। তাই কয়েকজনকেই আমন্ত্রণ জানানো হচ্ছে, খুব সাধারণ ভাবে এই বিয়ে হবে। 

আরও পড়ুন-মিঠাইয়ের রোম্যান্সে ভিজছে দর্শকদের মন, টান টান পর্বে তাক লাগাচ্ছে মোদক পরিবারের নাতবউ

আরও পড়ুন-লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা, 'পিয়া তোসে'-র তালে নাচ মৌনির, নজর আটকাল শাঁখা-পলায়

আরও পড়ুন-খান্ডালার ফার্মহাউজেই বসছে ফারহান-শিবানীর বিয়ের আসর,অতিথি তালিকায় রয়েছেন কারা

তবে বাস্তবে যে ছবি ধথরা পড়ল তা এক কথায় উল্টো, সেলেব মহলের ঢল, একের পর এক তারকাদের শুক্রবার থেকেই এই ফার্মহাউজে আনাগোনা শুরু, রিয়া চক্রবর্তীর মেহেন্দিতে নাচও বন্তমানে ভাইরাল, তবে দেখা মিলছিল না নবদম্পতীর, বিয়ের আসরে আসতেই ফাঁস হলেন সেলেব জুটি, সোশ্যাল মিডিয়ায় দুই সেলেবের তরফ থেকেই এখনও কোনও পোস্ট না মিললেও, বিয়ের সম্পন্ন হওয়ার খবর সামনে আসতেই নেটপাড়ায় উচ্ছ্বাস, ফারহানের দ্বিতীয় বিয়ে, তবে যৌলুসে কোনও খামতি রাখল না আখতর পরিবার, শিবানী এই পরিবারের বরাবরই খুব পছন্দের, তা আগেই জানিয়েছিলেন জাভেদ আখতর। 

Share this article
click me!