বিয়ের আসরে ফারহান-শিবানী, সেলেবমহলের ঢল, প্রথম ছবিতেই ভাইরাল জুটি

১৯ ফেব্রুয়ারি ছাদনাতলায় পৌঁছাবেন বলিউডের দুই তারকা। ফারহান আখতার ও শিবানী দান্ডেকার শুরু করবেন তাঁদের নতুন জীবন। খান্ডালাতে পৌঁছালেন পরিবার পরিজন সহ ইন্ডাস্ট্রির কাছের বন্ধুরা। পাপারাতজিদের ক্যামেরাবন্দি সকলে। 
 

Kasturi Kundu | Published : Feb 19, 2022 8:49 AM IST / Updated: Feb 19 2022, 03:29 PM IST

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই নতুন জীবনের যাত্রা শুরু হবে দুই বলিউড তারকার (Bollywood star)। একজন হিন্দি ছবির জগতের নামী সুপারস্টার ফারহান আখতার (Farhan akhtar), অন্যজন একাধারে গায়িকা ও নায়িকা শিবানী দাণ্ডেকার (Shibani Dandekar)। ইতিমধ্যেই বেজে গিয়েছে বিয়ের বাদ্যি। বিয়ের আসরে পৌঁছাবেন ফারহান-শিবানী। পরিবার পরিজন থেকে শুরু করে ইন্ডাস্ট্রির কাছের বন্ধুদের আগমন কিন্তু শুরু হয়ে গিয়েছে। শিবানী আর ফারহানের বিয়ের আসর বসতে চলেছে খান্ডালাতে জাভেদ আখতার ও শাবানা আজমির ফার্ম হাউসে (Farm House)। কিছুক্ষণের মধ্যেই নব বর-বধূর সাজে সেজে উঠবেন বলিউডের এই তারকা জুটি। সম্প্রতি ব্রাইড টু বি শিবানি দাণ্ডকার তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একজোড়া লালা স্টিলেটোর ছবি শেয়ার করেছেন। বিয়ের ড্রেসের সঙ্গে ম্যাচিং করে এই স্টিলেটোর ছবি পোস্ট করে ফারহানের হবু ঘরণী লিখেছেন, লেটস ডু দিস...আর এই পোস্ট থেকেই বিয়ে নিয়ে শিবানির (shibani Dandekar) এক্সাইটমেন্ট সকলের কাছে একেবারে দিনের আলোর মত পরিস্কার। 

আর বিয়ের আনন্দ উৎসবের শুরু প্রি-ওয়েডিং সরিমনি থেকেই। বৃস্পতিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। ফারহানের বাড়িতেই অনুষ্ঠিত হয়েছিল এই মেহন্দি মরিমনি। রেহা চক্রবর্তী থেকে অনুসূয়া ও অপেক্ষা দান্ডেকার সহ পরিবার পরিজদের উপস্থিতিতেই ফারহানের নামে হাতে মেহেন্দি পড়েছেন শিবানী। শনিবার শুধুমাত্র আত্মীয়স্বজন ও কাছের কিছু বন্ধু বান্ধব নিয়ে একপ্রকার নিজেদের মত করে বিয়ের আসরে পৌঁছাবেন ফারহান ও শিবানী। বিয়ের আসরে পৌঁছাতে শুরু করেছেন অতিথিরা (Guest List)। সাদা লেহেঙ্গাতে ইতিমধ্যেই খান্ডালার ফার্ম হাউসে পৌঁছে গিয়েছেন রেহা চক্রবর্তী। অন্যদিকে রাকেশ রোশন ও মায়ের সঙ্গে ফারহানের বিয়ের আসরে পৌঁছেছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। একেবারে দুধ সাদা আদ্যপান্ত ভারতীয় পোষাকে হাজির হয়েছেন লেডি কিলার হৃত্বিক রোশন। 

আরও পড়ুন-মিঠাইয়ের রোম্যান্সে ভিজছে দর্শকদের মন, টান টান পর্বে তাক লাগাচ্ছে মোদক পরিবারের নাতবউ

আরও পড়ুন-লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা, 'পিয়া তোসে'-র তালে নাচ মৌনির, নজর আটকাল শাঁখা-পলায়

আরও পড়ুন-খান্ডালার ফার্মহাউজেই বসছে ফারহান-শিবানীর বিয়ের আসর,অতিথি তালিকায় রয়েছেন কারা

শিবানীর বোন অনুসূয়াও দিদির বিয়েতে একেবারে জমকালো সাজে ধরা দিয়েছেন ক্যমেরার সামনে। নীল ফ্লোরাল লেহেঙ্গাতে সেজেছেন শিবানী সিস। একইসঙ্গে ফারহানের বাবা বলিউডের বিশিষ্ট লিরিসিলস্ট জাভেদ আখতার সহ রীতেশ সিদওয়ানি ও পরিবারের অন্যান্য সদস্যদেরও বিয়ের আসরে পৌঁছানোর ছবি লেন্সবন্দি করেছেন পাপারাতজিরা। নীল কুর্তার সঙ্গে সানগ্লাস আর মাস্ক পড়ে গাড়ির ভিতর ক্যামেরাবন্দী হয়েছেন শিবানীর শ্বশুরমশাই থুরি, জাভেদ আখতার। ফারহান-শিবানীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে খান্ডালার ফার্ম হাউসে পৌঁছে গিয়েছেন অমৃতা অরোরা। নীল লেহেঙ্গাতে ক্যামেরায় ধরা পড়েছেন অমৃতা। বলিউডের এই তারকা জুটির বিয়ের অনুষ্ঠানে ৫০ জন অতিথি-র তালিকায় রয়েছেন মিয়াং চ্যাং থেকে শুরু করে গৌরব কাপুর, শমীর কোচ্ছার, মনিকা ডোগড়া সহ আরও অনেকে রয়েছেন। বাদ যায় নি বলিউডের কিং খানও। 

Share this article
click me!