Gehraiyaan Gossip: সেটে ঠিক কেমন দীপিকা, ছবি মুক্তির আগেই অনন্যার ঠোঁটে সুখ্যাতির বন্যা

দীপিকা পাড়ুকনের সঙ্গে কাজের অভিজ্ঞতা ঠিক কেমন, এবার প্রকাশ্যেই মুখ খুললেন অনন্যা পান্ডে, জানালেন সেটে কেমন দীপিকা!

Jayita Chandra | Published : Jan 30, 2022 10:15 AM IST / Updated: Jan 30 2022, 03:50 PM IST

সিনে দুনিয়ায় পা রাখার পর থেকেই সকলের নজর কেড়েছে অনন্যা পান্ডে (Ananya Pandey)। গেহরাইয়া ছবির ট্রেলার মুক্তিতেই সামনে এসেছে অনন্যার লুক থেকে শুরু করে চরিত্র, দীপিকা পাড়ুকোনের  (Deepika Padukone) বোন, দুজনকেই ফিগার থেকে ফেসলুকে বেশ মানিয়েছে, এই ছবিতেই দুই স্টারকে খুল্লাম-খুল্লা প্রেম করতে দেখা যায়। যার ফলে একাধিক বোল্ড দৃশ্য থাকে ছবি জুড়ে, পোশাক নিয়েও বেশ সাহসীকতা দেখায় পরিচালক। সেই ছবির ফ্রেম থেকে শুরু করে প্রমোশন, অনন্যার বোল্ডনেস এবার কড়া টক্কর দিচ্ছে দীপিকাকে (Deepika Padukone)। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরই ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে (OTT Platform Amazon Prime) মুক্তি পাবে গেহরাইয়া (Gehraiyaan) ছবি। তার আগেই এবার প্রচারমুখি টিম। ফলে একাধিক সাংবাদিক বৈঠকে ধরা দিচ্ছেন সেলেবরা। যার মধ্যে অন্যতম মুখ হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)। 

ছবির মুক্তিতে আর কয়েকটা দিন বাকি, তারই আগে এবার ছবি ও দীপিকাকে নিয়ে খোলামেলা আলোচনায় অনন্যা পান্ডে (Ananya Pandey)। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, দীপিকা পাড়ুকোন ভেতর থেকে যতটা সুন্দর ওপর থেকেও ততটাই সুন্দর। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারেন তিনি। খুব সহজেই পারেন সকলের সঙ্গে মিলে মিশে থাকতে। সেটে পা রাখার সঙ্গে সঙ্গেই তিনি পুরো পরিবেশটাই বদলে দিয়ে থাকেন। অনন্যাকেও খুব ভালোভাবে গাইড করেছিলেন তিনি। 

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: কেমন আছেন লতা মঙ্গেশকর, জেনে নিন কিংবদন্তী সঙ্গীত শিল্পী

আরও পড়ুন- Salman Khan: ঝলকে তুলেছিল ঝড়, প্রকাশের পর সুনামি, সলমানের সঙ্গে নাচতে আপনি

আরও পড়ুন- Baba O Baby : সত্যিই কি 'বাবা হওয়া এত সোজা নয়', ঠিক কতটা পাগল অবস্থা যীশুর, দেখে নিন

অনন্যা পান্ডে আরও জানান, দীপিকা যে ধরনের চরিত্র গ্রহণ করেন, ও যেভাবে তা ফুঁটিয়ে তোলেন, তা এক কথায় প্রশংসার দাবীদার, বরাবরই তাঁর নির্বাচণের ক্ষমতা বেশ পোক্ত। গেহরাইয়াও তার ব্যতিক্রম নয়। ছবি প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) জানান,- 'আলিশা, গেহরাইয়া-তে আমার চরিত্র আমার হৃদয়ের খুব কাছাকাছি এবং অবশ্যই আমি এতদিন যত ছবি করেছি তার মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং এটা। আমি কৃতজ্ঞ যে এমন একটা ভূমিকায় আমি অভিনয় করার সুযোগ পেয়েছি।'  দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে আসতে চলেছে গেহেরাইয়া (Gehraiyaan) ছবি। এখন দেখার ছবি মুক্তির পর ভক্তমহলে ঠিক কতটা সাড়া ফেলে।  

Read more Articles on
Share this article
click me!