Nawazuddin Siddiqui House: নাওয়াজের 'নবাব' তুলনা করা হয় শাহরুখের মন্নতের সঙ্গে, জানুন মোট সম্পত্তির পরিমাণ

নাওয়াজউদ্দিনের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা মিলবে নবাবের, যা নওয়াজের বাড়ির নাম। শাহরুখ খানের মন্নতের সঙ্গে তুলনা করে থাকে ভক্তরা এই বাড়ির।

Jayita Chandra | Published : Jan 30, 2022 6:17 AM IST

নাওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui), এই একটা নামের সঙ্গে হাজার হাজার ভক্তদের একাধিক আবেগ জড়িয়ে। তাঁর বলিউডের সফর (Bollywood Star), স্টার হওয়ার স্বপ্ন, যেভাবে তিনি তিলে তিলে বুঁনেছিলেন, এক কথায় বলতে গেলে তা সকলকে অনুপ্রেরণা জোগায়। একসময় অর্থের অভাবে যে মানুষটি ওয়াচম্যানের কাজ করেছিলেন, সেই স্টারের বাংলো আজ সকলের কাছে নবাব (Nawab), নাওয়াজউদ্দিনের (Nawazuddin Siddiqui) সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা মিলবে নবাবের, যা নওয়াজের বাড়ির নাম। শাহরুখ খানের মন্নতের (Mannat) সঙ্গে তুলনা করে থাকে ভক্তরা এই বাড়ির।

অভাবের কোপ নয়, তবে ছোট থেকেই একটাই চিন্তা তাঁর মাথায় ঢুকে বসেছিল। তাঁর ধারণা ছিল বলিউডে তিনি জায়গা করতে পারবেন না। কারণ তাঁর গায়ের রং কালো। আর কোনও অভিনেতাই কালো হন না। নাওয়াজ ভেবে দেখতে শুরু করেন বলিউডের কটা অভিনেতা রয়েছেন যাঁরা কালো! কালোদের জন্য কোনও জায়গা নেই। তাই ছোটবেলায় এক সিদ্ধান্ত নিয়েছিলেন নওয়াজ (Nawazuddin Siddiqui) । শুরু করেছিলেন ফর্সা হওয়ার ক্রিম মাখা। তিনি ফর্সা হতে চান, তাই নিয়ম করে ক্রিম মাখতেন নাওয়াজ। কিন্তু একটা সময় ভাঙে তাঁর ভুল ধারনা, আর তার পর থেকে শুরু হয় নতুন করে পথ চলা, শুরু হয় নতুন লড়াই। বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করা। শুরুতে যে মানুষটি নিজের সবটা শূণ্য হাতে শুরু করেছিলেন, বর্তমানে তিনি ১৫০ কোটি টাকার মালিক (Nawazuddin Siddiqui Assets)। 

 

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: কেমন আছেন লতা মঙ্গেশকর, জেনে নিন কিংবদন্তী সঙ্গীত শিল্পী

আরও পড়ুন- Salman Khan: ঝলকে তুলেছিল ঝড়, প্রকাশের পর সুনামি, সলমানের সঙ্গে নাচতে আপনি

আরও পড়ুন- Baba O Baby : সত্যিই কি 'বাবা হওয়া এত সোজা নয়', ঠিক কতটা পাগল অবস্থা যীশুর, দেখে নিন

মুম্বইতে নওয়াজের (Nawazuddin Siddiqui) বাংলো এক কথায় বলতে গেলে স্বপ্নপুরী। এই প্যালেসের সঙ্গেই ভক্তরা শাহরুখ খানের মন্নতকে (Shah Rukh Khan Mannat) তুলনা করে থাকে। এছাড়াও নওয়াজের রয়েছে একটি ফার্ম হাউস, যেখানে তিনি অধিকাংশ অবসর সময়টাই কাটিয়ে থাকেন। মোটের ওপর ২২ বছর তিনি কাটিয়ে ফেলেছেন বলিউডে। বর্তমানে তিনি ২০ মিলিয়ন ডলারের মালিক, যা ভারতীয় মুদ্রায় ১৫০ কোটি টাকা, প্রতি মাসে তিনি ১ কোটি টাকা গড়ে আয় করে থাকেন। এছাড়াও তাঁর ভিষণ রকমের গাড়ির সখ। তাঁর  SUVs আর Mercedes GLS রয়েছে। 

Read more Articles on
Share this article
click me!