মা সোনির মিষ্টি কবিতা, হবু শাশুড়ি মায়ের আদুরে শুভেচ্ছা, জন্মদিনে আর কী কী পেলেন আলিয়া

ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটের জন্মদিন বলে কথা। জীবনের ২৮ টি বসন্ত পেরিয়ে ২৯-শে পা দিলেন আলিয়া ভাট।  (Happy Birthday Alia Bhatt)। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ২৯ তম জন্মদিনে হবু শাশুড়ি মায়ের থেকে জন্মদিনের শুভেচ্ছা পেলেন আলিয়া ভাট।  বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুর নিজের সোশ্যাল মিডিয়াতেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটকে।

Riya Das | Published : Mar 15, 2022 10:38 AM IST / Updated: Mar 15 2022, 05:57 PM IST

ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।  কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটের জন্মদিন বলে কথা। জীবনের ২৮ টি বসন্ত পেরিয়ে ২৯-শে পা দিলেন আলিয়া ভাট।  (Happy Birthday Alia Bhatt)। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। ২৯ তম জন্মদিনে হবু শাশুড়ি মায়ের থেকে জন্মদিনের শুভেচ্ছা পেলেন আলিয়া ভাট।  বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীতু কাপুর নিজের সোশ্যাল মিডিয়াতেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটকে।

নিজের ইনস্টাগ্রাম থেকে আলিয়ার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে নীতু কাপুর লিখেছেন, অন্তরে এবং বাইরে সবচেয়ে সুন্দরী, তোমাকে শুভ জন্মদিন। ঝড়ের গতিতে নীতুর এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

মেয়ে আলিয়ার জন্মদিন উপলক্ষ্যে একটি সুন্দর কবিতা শেয়ার করেছেন মা সোনি রাজদান। আলিয়ার জন্মদিনের মিষ্টি কবিতাও অনুরাগীদের মন জিতে নিয়েছে।  সোশ্যাল মিডিয়ায় আলিয়ার ছোটবেলার ও বড়বেলার ছবি শেয়ার করে কবিতার মাধ্যমেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন মা সোনি রাজদান।

 


এই মুহূর্তে নিজের জন্মদিন সেলিব্রেশনে ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট। মা সোনি রাজদান এবং বোন শাহিনকে সঙ্গে নিয়েই এখন ছুটি কাটাচ্ছেন আলিয়া ভাট। সূত্রের খবর, জন্মদিন সেলিব্রেট করতে মলদ্বীপে রয়েছেন তারা। তবে আলিয়ার বার্থ ডে সেলিব্রেশনে প্রেমিক রণবীর তার সঙ্গে আছেন কি না তা জানা যায়নি। নিজের অভিনয় দক্ষতা এবং ফ্যাশন স্টেটমেন্টে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলি অভিনত্রী আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি স্টাইলিং নিয়ে সর্বদাই প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট (Happy Birthday Alia Bhatt)।বাবার পরিচয়ে নয়, নিজের দক্ষতাতেই বি-টাউনে নিজের জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট।  জন্ম থেকেই ফিল্মি পরিবারে বড় হওয়া আলিয়ার স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার । সেই শখপূরণও করেছেন আলিয়া ভাট। মাত্র ৬ বছর বয়স থেকেই অভিনয় শুরু করেন আলিয়া ভাট । অভিনেত্রী হওয়ার পাশাপাশি ভাল গায়িকা হিসেবেও সুপরিচিতি রয়েছে আলিয়া ভাটের । নিজের অভিনীত সিনেমায় গানও গেয়েছেন আলিয়া ভাট। একাধিক সাহসী চরিত্রেও দেখা গেছে আলিয়া ভাটকে। 

 

আরও পড়ুন-বুকের খাঁজে জ্বলছে আগুন, চিনতে পারছেন আলিয়া ভাটকে, সাহসী ছবিতে মুহূর্তে ঝড় নেটপাড়ায়

আরও পড়ুন-গোপন প্রেম নাকি শারীরিক সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে আক্ষেপের সুর আমিরের গলায়

আরও পড়ুন-বিকিনি পরে উদ্দাম নাচে মত্ত উরফি, বক্ষযুগল-উরুর খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

 

স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন আলিয়া ভাট (Happy Birthday Alia Bhatt)। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একাধিক সুপারহিট ছবি বলিউডে উপহার দিয়েছেন আলিয়া ভাট। কিছু না কিছু করেই সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। ফ্যাশন স্টেটমেন্ট থেকে ব্যক্তিগত জীবনের রোম্যান্স  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবিতে ইতিমধ্যেই ফাটিয়ে অভিনয় করেছেন আলিয়া ভাট । এছাড়াও এই মুহূর্তে একগুচ্ছ ছবি আলিয়ার হাতে রয়েছে। রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' -তে একসঙ্গে দেখা যাবে  বলিউডের লাভবার্ডসকে। জন্মদিনের বিশেষ দিনেই ভক্তদের জন্য উপহার দিলেন আলিয়া ভাট। রণবীর-আলিয়া অভিনীত বহু প্রতীক্ষিত ছবি  'ব্রহ্মাস্ত্র' -র ফার্স্ট লুক পোস্টার শেয়ার করলেন আলিয়া ভাট।  যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। ভিডিওতে  আলিয়া ও রণবীরের ঝলক প্রকাশ্যে এলেও ছবিতে তাদের চরিত্র সম্পর্কে বেশ কিছু ফাঁস হয়নি। একেবারে  অন্যরকম চরিত্রে নিজেকে মেলে ধরেছেন আলিয়া ভাট। ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে গেছে । ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনি, মৌনি রায় সহ একাধিক বলি তারকাকে দেখা যাবে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের  কাছে 'ব্রহ্মাস্ত্র' ছাড়া বেশ কিছু প্রজেক্টের কাজ রয়েছে।  রণবীরকে 'শামশেরা' ছবিতে দেখাযাবে এবং আলিয়া ভাটকে 'আরআরআর', 'ডার্লিংস'-এ দেখা যাবে। যেখানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন আলিয়া ভাট।

Read more Articles on
Share this article
click me!