Vicky-Katrina Wedding: সাফল্য পেতেই ভিকির ভোল বদল, রহস্যময় পোস্ট প্রাক্তন প্রেমিকার


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হারলিন শেঠির (Harleen Sethi) রহস্যময় পোস্ট। ক্যাটরিনার (Katrina Kaif) সঙ্গে বিয়ের আগে কী বললেন ভিকি কৌশলের (Vicky Kaushal) প্রাক্তন প্রেমিকা?

Web Desk - ANB | / Updated: Dec 08 2021, 05:30 AM IST

রাজকীয় বিয়ের জন্য ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, ভিকির প্রাক্তন প্রেমিকা তথা বলি অভিনেত্রী হারলিন শেঠির (Harleen Sethi) একটি পোস্ট। ভিকি এবং হারলিন দীর্ঘদিন ধরে ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন। ২০১৯ সালে 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক'এর (Uri: The Surgical Strike) সাফল্যের পরই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। সম্প্রতি, হারলিন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রহস্যময় নোট শেয়ার করেছেন। যার লক্ষ্য তাঁর পুরোনো প্রেমিক বলেই মনে করছে ফিল্ম জগৎ। 

হারলিন লিখেছেন, 'ক্রমাগত জীবনের অর্থ খোঁজা টোস্টের অর্থ খোঁজার মতোই। মাঝে মাঝে টোস্ট শুধু খাওয়াই ভালো।' হারলিন কাপুরের সঙ্গে ভিকি কৌশলের ছাড়াছাড়িই বা কীকরে হল, ক্যাটরিনা কাইফের সঙ্গেই বা তাঁর ঘনিষ্ঠতা কবে গড়ে উঠল - এই অংশটা এখনও ধোঁয়াশাবৃত। ব্রেক-আপের পর হারলিন বলেছিলেন, 'সঞ্জু' এবং 'উরি'-এর সাফল্যের পর, তাঁর প্রেমিক হঠাতই রঙ বদলিয়েছে। সেই কারণেই তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে, ভিকি এবং হারলিন - দুজকেরই এক ঘনিষ্ঠ বন্ধু সম্প্রতি দাবি করেছিলেন, এই সবই আজ হারলিনের কাছে অতীত। 

ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকের ঘনিষ্ঠতা, এমন অতি দ্রুত বিবাহের সিদ্ধান্ত নিয়ে তিনি নাকি আদৌ ভাবিত নন। তিনি এখন কাজে ডুব দিয়েছেন। একতা কাপুরের (Ekta Kapoor) 'দ্য টেস্ট কেস ২' নিয়ে তিনি খুবই উত্তেজিত। এই গল্পটি তাঁরঅভিনিত চরিত্রকে ঘিরেই আবর্তিত হবে। সম্প্রতি একটি ছবিতে একটি গানের জন্যও শুটিং করেছেন তিনি। অন্য একটি ওয়েব শো-এর জন্য আলোচনা চলছে। ঘনিষ্ঠ মহলে তিনি ক্যাটরিনা কাইফের সাথে ভিকির প্রেম এবং তাদের বিবাহ নিয়ে কথাই বলতে চাননি বলে খবর রয়েছে। তবে, তাঁর সাম্প্রতিক পোস্ট অন্য রকমই ইঙ্গিত দিয়েছে। কোথাও ধিকি ধিকি করে হলেও আগুন জ্বলছে। 

৭ ডিসেম্বরই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিবাহের সঙ্গীত উত্সব হয়ে গিয়েছে। বুধবার হবে মেহেন্দি, ৯ ডিসেম্বর বিয়ে। বিয়েতে বিভিন্ন জগতের সেলেবরা আমন্ত্রিত থাকলেও, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে (Ranbir Kapoor) বিয়েতে আমন্ত্রণ জানাননি ক্যাটরিনা কাইফ। একইভাবে ভিকিও, হারলিনকে আমন্ত্রণ না জানানোরই সিদ্ধান্ত নিয়েছেন। বিবাহের পরে, নবদম্পতি জুহুতে তাদের নতুন বাড়িতে গিয়ে উঠবে। 

Read more Articles on
Share this article
click me!