Vicky-Katrina Wedding: ক্যাট-ভিকির প্রেমের কীভাবে শুরু, দেখুন প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের (Vicky Kaushal) সম্পর্কের কীভাবে শুরু? দেখুন তাঁদের প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট। 
 

Asianet News Bangla | Published : Dec 7, 2021 8:32 PM IST / Updated: Dec 08 2021, 02:04 AM IST

সপরিবারে রাজস্থান পৌঁছে গিয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। একে একে আসতে শুরু করেছেন অতিথিরাও। তাদের বিয়ের আর মাত্র ২দিন বাকি। তবে, কবে কীভাবে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হল, কীভাবে তা প্রায় নিঃশব্দে ছাদনাতলা পর্যন্ত গড়িয়ে গেল - তা অনেকের কাছেই এখনও ধাঁধার মতো। ইদানিং, সোশ্যাল মিডিয়াতেই সেলেবদের সম্পর্কের ভাঙা-গড়ার সকল খবর পাওয়া যায়। তবে, এই সেলেব দম্পতি ব্যতিক্রম। 'সোশ্যাল মিডিয়া পিডিএ' (Social Media PDA) থেকে একেবারেই দূরে ছিলেন তাঁরা। তবে, তাদের মধ্যে যে একটা কিছু চলছে, তার হালকা ইঙ্গিত ভিকি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন। সবাইকে চমকে দিয়ে প্রথমবার, ক্যাটরিনাকে অভিনন্দন জানিয়ে একটি মিস্টি পোস্ট করেছিলেন। 

বিয়ের আগে ভিকি ও ক্যাটরিনার সোশ্যাল মিডিয়া পোস্ট ঘাটতে গিয়ে খোঁজ মিলেছে, ক্যাটরিনাকে নিয়ে করা ভিকির প্রথম পোস্টের। সেটা ছিল ২০১৯ সালের অক্টোবর। ক্যাটরিনা কাইফ চালু করেছিলেন তাঁর বিউটি লাইন। তাঁর উদ্যোগপতি হওয়ার দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবে হয়েছিল। টিনসেল টাউনের অনেকেই ক্যাটরিনাকে তাঁর এই সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছিলেন। তবে তারমধ্যে সকলের নজর কেড়েছিল ভিকি কৌশলের পোস্ট। তার আগে পর্যন্ত, সহ-অভিনেতা ছাড়া তাদের মধ্যে কোনও সম্পর্ক আছে বলে, কেউ কোনও টের পাননি। তবে, সেই প্রথম শুধুমাত্র ক্যাটরিনাকে উৎসর্গ করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছিলেন ভিকি। ক্যাটরিনার বিউটি লাইনের একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেইসঙ্গে ক্যাপশনে ক্যাটরিনাকে ট্যাগ করে অভিনন্দন জানিয়েছিলেন তাঁর হবু বর। ক্যাটরিনার নতুন ভেঞ্চারের জন্য শুভকামনাও জানান। আর সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, ইটস ওকে টু বি ইউ।

তবে শুধু ক্যাটরিনাকে উদ্দেশ্য করে ভিকির সেই প্রথম পোস্টই নয়, তাদের সম্পর্কের আরও একটি আভাস মিলেছিল কফি উইথ করণের (Coffee With Karan) এক মজাদার সেগমেন্টে। ভিকিকে করণ জোহর (Karan Johar) বলেছিলেন, ক্যাটরিনা মনে করেন ভিকির সঙ্গে তার রিয়েল লাইফ জুটি দুর্দান্ত হবে। এই বিষয়ে ভিকির মতামত জানতে চেয়েছিলেন করণ। জবাবে, মজা করে অজ্ঞান হয়ে যাওয়ার ভান করেছিলেন ভিকি কৌশল। অর্থাৎ, তাঁর যে ক্যাটরিনাকে পছন্দ ছিল, সেটা বারবারই হাবেভাবে বুঝিয়ে দিয়েছিলেন ভিকি কৌশল। 

যাইহোক, ভিকি ও ক্যাট - হিরো হিরোইনের ফ্যানেদের চোখ এখন রাজস্থানের সোয়াই মাধোপুরের হোটেল সিক্স সেন্স বারওয়ারা ফোর্টে। এখানেই বসছে তাদের বিয়ের আসর। অতিথিদের থাকার জন্য সেখানে রাজকীয় সব স্যুট বুক করা হয়েছে। শুধু তাই নয়, বিবাহ বাসর থেকে মাত্র ৩৫ মিনিটের দূরত্বেই রণথম্বোর ন্যাশনাল পার্ক। তাই, অতিথিদের জন্য জঙ্গল সাফারিরও ব্যবস্থা থাকছে। 

Read more Articles on
Share this article
click me!