ক্যাটরিনার নতুন বিটিএস ভিডিওটি দেখেছেন কি? মিস করবেন না এখুনি দেখুন

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম সেরা এবং সবচেয়ে প্রশংসিত ডিভা। অভিনেত্রী ২০০০ দশকের শুরু থেকেই সকলের মন জয় করে চলেছেন এবং এই সমস্ত বছরগুলিতে তিনি যে ধরণের ভালবাসা এবং মনোযোগ পেয়েছেন তা দেখে আমরা অবশ্যই বলতে পারি যে তিনি তাঁর ক্যারিয়ারের সবচেয়ে সেরা মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছেন। আচ্ছা, আপনি কি দেখতে চান এবং দেখতে চান কিভাবে তিনি একটি নতুন বিটিএস ভিডিও ফটোশুটে সমস্ত মনোযোগ আকর্ষণ করছেন এবং লাইমলাইট চুরি করছেন? আপনি কি অনুমান করতে পারেন? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Aug 3, 2022 4:45 AM IST / Updated: Aug 04 2022, 08:18 PM IST

ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম সেরা এবং সবচেয়ে প্রশংসিত ডিভা। অভিনেত্রী ২০০০ দশকের শুরু থেকেই সকলের মন জয় করে চলেছেন এবং এই সমস্ত বছরগুলিতে তিনি যে ধরণের ভালবাসা এবং মনোযোগ পেয়েছেন তা দেখে আমরা অবশ্যই বলতে পারি যে তিনি তাঁর ক্যারিয়ারের সবচেয়ে সেরা মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছেন। এই মুহুর্তে, তিনি সুখীভাবে 'তাঁর জীবনের প্রেম' ওরফে ভিকি কৌশলকে বিয়ে করেছেন এবং এই জুটি সত্যিই একসঙ্গে একটি আদর্শ কাপলদের উদাহরণ তৈরি করেছেন।

ক্যাটরিনা সত্যিকার অর্থেই বয়সকে পিছনে ফেলে দিয়েছেন। এবং সেই কারণেই, আজও, তিনি এখনও অনেক বছর আগের মতোই প্রাণবন্ত এবং সুন্দরী ও আবেদনময়ী বলে মনে হচ্ছে। আচ্ছা, আপনি কি দেখতে চান এবং দেখতে চান কিভাবে তিনি একটি নতুন বিটিএস ভিডিও ফটোশুটে সমস্ত মনোযোগ আকর্ষণ করছেন এবং লাইমলাইট চুরি করছেন? আপনি কি অনুমান করতে পারেন  রিলের জন্য নির্বাচিত গানটি? নিচে দেখে নিন-

ভিকি ও ক্যাটরিনার জুটি কিন্তু সবসময়েই ভক্তদের মনোযোগ আকর্ষণ করে চলেছে, কাজ সামলে সংসারটাও কিন্তু চুটিয়ে উপভোগ করছেন বলিউডের চিকনি চামেলি। বলিউডের অন্যতম সফল ও হিট জুটি 'ভি-ক্যাট'। ভক্তদের মনে তাঁদের নিয়ে কৌতূহলের সীমা নেই। তাঁরা অধীর আগ্রহে অপেক্ষা করে ভি-ক্যাটের জীবনে কি ঘটছে না ঘটছে তা জানার জন্য। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা মালদ্বীপের ট্যুর সবখানেই হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন এই লাভ বার্ডস। বিয়ের পর কেমন উপভোগ করছেন বিবাহিত জীবন, সেই বিষয়ে নিজেই উত্তর দেন ভিকি, একটি অনুষ্ঠানে অভিনেতা জানান, 'বিয়ের পর জীবন দারুন উপভোগ করছি সুখে শান্তিতে আছি, ক্যাটরিনার কোনো তুলনাই নেই, ও আমার সঙ্গে না থাকলে ওর কথা ভীষন মনে পড়ে।' এখানেই শেষ নয়, এর আগেও ক্যাটের প্রেমে হাবুডুবু খাওয়া ভিকি বলেছিলেন, ' আমার জীবনের প্রতিটা ক্ষেত্রে ক্যাটরিনার গুরুত্ব অপরিসীম, ক্যাটের মতন জীবনসঙ্গী পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। ও খুবই বুদ্ধিমতী, সহানুভূতিশীল, রোজ ওর থেকে আমি কিছু না কিছু শিখি।' সম্প্রতি ক্যাটরিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন  শোনা গিয়েছিল, ক্যাটরিনার ঘনিষ্ঠ একটি সূত্র  এশিয়ানেট-কে  অন্তঃসত্ত্বার খবর নিশ্চিত করেছে। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। সূত্র থেকে জানা গিয়েছিল, ১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আপাতত সেই সুখবরের অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা। অনেকেই মনে করেছিলেন, সোশ্যাল মিডিয়াতে সবটা খোলসা করে দেবেন ক্যাটরিনা। তবে এখনো অবধি এই বিষয়ে নীরবতা বজায় রেখেছেন ভি-ক্যাট।

আরও পড়ুন,৪১ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে, কিমের বিকিনি লুকে কাত আট থেকে আশি

আরও পড়ুন,হলুদ স্যুটে, এথনিক লুকে স্বপ্ন সুন্দরী জাহ্নবী

Read more Articles on
Share this article
click me!