দেশবাসীর কাছে তার ছবি বয়কট না করার করুন আর্তি সুপারস্টার আমির খানের কেন এমন বললেন তিনি

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই আমির খানের 'লাল সিং চাড্ডা' বয়কট করার প্রবণতা ট্রেন্ডিংয়ে।  ২০১৫ সালে আমির খান দেশ সম্পর্কে যে বিতর্কিত বিবৃতি দিয়েছিলেন সেটিকে তুলে ধরেই তার ছবিকে বয়কট করার ডাক দিয়েছেন নেটিজেনরা।

Senjuti Dey | Published : Aug 2, 2022 9:44 AM IST

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই আমির খানের 'লাল সিং চাড্ডা' বয়কট করার প্রবণতা ট্রেন্ডিংয়ে।  ২০১৫ সালে আমির খান দেশ সম্পর্কে যে বিতর্কিত বিবৃতি দিয়েছিলেন সেটিকে তুলে ধরেই তার ছবিকে বয়কট করার ডাক দিয়েছেন নেটিজেনরা। আমির খান বর্তমানে তার বহুল প্রত্যাশিত ছবি লাল সিং চাড্ডার প্রচারে ব্যস্ত। ১৯৯৪ সালের হলিউড ক্লাসিক ফরেস্ট গাম্প-এর রিমেক লাল সিং চাড্ডা। ছবিতে আমির খান, করিনা কাপুর, নাগা চৈতন্য এবং মোনা সিং মুখ্য ভূমিকায়। ছবিটির টিজার এবং ট্রেলার উন্মোচনের পরপরই, অনেকে ছবিটি বয়কটের দাবি তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। গত কয়েক সপ্তাহে সোশ্যাল মিডিয়ায়  'বয়কট লাল সিং চাড্ডা' ট্রেন্দিংয়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এটা এখন অন্যতম ভাইরাল হওয়া ট্রেন্ড। এই সমস্ত কিছু নিয়ে এবার মুখ খুলেছেন আমির খান।

জনগণের কাছে আবেদন জানিয়ে আমির খান বলেছেন যে অনেক লোক তাদের হৃদয়ে দৃঢ়ভাবে বিশ্বাস করে যে তিনি ভারতকে পছন্দ করেন না। থাগস অফ হিন্দোস্তান অভিনেতা যোগ করেছেন যে এটি সম্পূর্ণ অসত্য এবং এটি দেখে তিনি ব্যথা পান। আমির খান আরও যোগ করেছেন যে এটি দুর্ভাগ্যজনক কারণ বিষয়টি একেবারেই এমন নয়। তিনি দেশের জনগণের কাছে আবেদন জানিয়ে তাঁর চলচ্চিত্র বয়কট না করার আহ্বান জানান। বয়কটের প্রবণতা তাকে আঘাত করে কিনা জানতে চাওয়া হলে, অভিনেতা সংবাদ মাধ্যমকে বলেন , 'হ্যাঁ, আমি দুঃখিত। এছাড়াও, আমি দুঃখিত যে কিছু লোক যারা এই কথা বলছে, তাদের মনে মনে তারা বিশ্বাস করে যে আমি এমন একজন যে ভারতকে পছন্দ করে না।'

আরও পড়ুনঃ 

রণবীর কাপুরের শ্বশুর মহেশ ভাট মোটেই সহ্য করতে পারতেন না রণবীরকে নিজেই জানিয়েছেন সে কথা

বক্স অফিসে বাজিমাত করবে লাল সিং চাড্ডাই, জনপ্রিয় মাল্টিপ্লেক্সের সঙ্গে বিশেষ চুক্তি আমিরের!

​​​​​​​লাল সিং চাড্ডা নাকি আমির খানের কেরিয়ার শেষ করে দেবে দাবি কেআরকের কেন এমন বললেন তিনি
তিনি আরও যোগ করেছেন, 'এটা দুর্ভাগ্যজনক যে কিছু লোক এমনটা মনে করে। অনুগ্রহ করে আমার চলচ্চিত্র বয়কট করবেন না। দয়া করে আমার ছবি দেখুন।' ২০১৫ সালে, আমির 'অনিরাপদ' ভারত সম্পর্কে তার বিবৃতি স্পষ্ট করেছিলেন যা দেশব্যাপী ক্ষোভের জন্ম দিয়েছিল। 'আমি কখনই বলিনি যে ভারত অসহিষ্ণু ছিল বা আমি দেশ ছেড়ে চলে যেতে চাই। যারা আহত হয়েছেন আমি তাদের আবেগও বুঝতে পারি। আমি বলতে চাই যে আমার বক্তব্যকে ভুল বোঝানো হয়েছে এবং কিছু পরিমাণে মিডিয়াও এর জন্য দায়ী। আমি এখানে জন্মগ্রহণ করেছি। এবং আমি এখানেই মারা যাব,' অভিনেতা বলেছেন। প্রসঙ্গত তিনি ২০১৫ সালে বলেছিলেন, 'আমাদের দেশ খুব সহনশীল। কিন্তু কিছু লোক আছেন, যারা বিদ্বেষ ছড়াচ্ছেন।' শুধু তাই নয়, আমির খানের প্রাক্তন স্ত্রী এবং চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও বলেছিলেন যে, তিনি ও তাঁর পরিবার এ দেশে নিরাপত্তার অভাব বোধ করছেন। তাই তার সন্তানদের নিরাপত্তার জন্য তিনি দেশ ছাড়ার কথা ভাবছেন। পুরোনো এই বক্তব্যের কারণে নেটিজেনরা তাকে ভারতবিরোধী বলছেন।

Share this article
click me!