রাত জেগে ডায়াপার বদলানো থেকে মেয়ের স্নান, সবটাই একা হাতে কীভাবে সামলাছেন নিক?

 প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এখন পর্যন্ত মেয়ের কোনও ছবি ফাঁস করেননি প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হিসেবে নিককে ১০০ তে ১০০ দিয়েছেন মধু চোপড়া। তিনি আরও জানিয়েছেন, জামাইয়ের বয়স কম হলেও সব কাজ করছে মেয়ের। আমি মালতিকে ম্যাসাজ করে দিই, আর নিক স্নান করানো থেকে ডায়াপার বদলে দেয়। 

Riya Das | Published : Aug 2, 2022 2:56 PM IST / Updated: Aug 02 2022, 08:33 PM IST

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। চলতি বছরের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন  প্রিয়ঙ্কা চোপড়া। 

প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এখন পর্যন্ত মেয়ের কোনও ছবি ফাঁস করেননি প্রিয়ঙ্কা চোপড়া।  তবে মেয়ের কয়েকটি ছবি শেয়ার করলেও তার মুখ আড়ালেই রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কার মা মধু চোপড়া জানিয়েছেন, দিন কয়েক আগেই আনুষ্ঠানিকভাবে মালতির নামকরণের অনুষ্ঠান হয়েছে। তবে অনুষ্ঠানের ঝলক প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ স্টিকার ঢেকে দিয়েছিলেন প্রিয়ঙ্কা। সাক্ষাৎকারে মধু চোপড়া জানিয়েছেন মালতির প্রথম জন্মদিনের দিনই তাকে প্রকাশ্যে আনবেন প্রিনিক জুটি।

 

 

প্রিয়ঙ্কার মা মধু মালতি চোপড়া জানান, এটা তার কাছে অত্যন্ত সম্মান এবং ভীষণই গর্বের বিষয় যে নাতনির নাম তার নামানুসারে রাখা হয়েছে। প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতি মেরি চোপড়া জোনাস। মাদার্স ডে-র দিন প্রথম মেয়ের ছবি শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।  মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এবং পাশে রয়েছেন নিক জোনাস। ছবি ফাঁস হতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। বাবা হিসেবে নিককে ১০০ তে ১০০ দিয়েছেন মধু চোপড়া। তিনি আরও জানিয়েছেন, জামাইয়ের বয়স কম হলেও সব কাজ করছে মেয়ের। আমি মালতিকে ম্যাসাজ করে দিই, আর নিক স্নান করানো থেকে ডায়াপার বদলে দেয়।  নিজের সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি নিক পোস্ট করেছিলেন। সঙ্গে ক্যাপশনে লিখেছিলেন, তুমি প্রতিদিন আমাকে নতুন করে অনুপ্রাণিত করছ। জীবনকে এই নতুন ভূমিকাও সুন্দর করে পালন করছ, তোমার সঙ্গে এই পথ চলায় সামিল হতে পেরে আমি ধন্য। তুমি এখনই দারুণ মা হয়ে উঠেছো, তোমাকে মাদার্স ডে-র অনেক  শুভেচ্ছা। তোমাকে খুব ভালবাসি।সূত্রের খবর, সংস্কৃত ও ল্যাটিন দুই রকম শব্দ মিলিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়ঙ্কা। সংস্কৃতে মালতী শব্দের অর্থ হল সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে ম্যারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। মূলত ভার্জিন মেরিকে অনেকসময় এই আখ্যা দেওয়া হয়। ম্যারি  নামের সঙ্গে বাইবেলেরও যোগ রয়েছে। যিশুর মা মেরিকে ফ্রেঞ্চে ম্যারিও বলা হয়। তবে সংস্কৃত ও ল্যাটিন ছাড়াও মেয়ের এই নাম খুবই স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে। কারণ প্রিয়ঙ্কার মা ও শাশুড়ি মায়ের নাম জুড়েই রয়েছে একরত্তির নাম। নিজেদের মা-কে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন তারা। মালতি এবং ম্যারি এই দুটোই প্রিয়ঙ্কার মা ও শাশুড়ির নামের মধ্যে রয়েছে। যেমন প্রিয়ঙ্কার চোপড়ার মা মধু চোপড়ার ইনস্টা অ্যাকউন্টে জ্বলজ্বল করে মধু মালতি চোপড়া। অন্যদিকে প্রিয়ঙ্কার শাশুড়ি মা অর্থাৎ নিক জোনাসের মায়ের পুরো নাম ডেনিস ম্যারি জোনাস। এই বিশেষ কারণেই মেয়ের নামটা ভীষণ স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার নাম।


 

Read more Articles on
Share this article
click me!