শাহরুখ-কাজল জুটি, দিলওয়ালে ছবিতে অভিনয়ের জন্য কত টাকা পেয়েছিলেন বার্থডে গার্ল

  • শাহরুখ খাজল জুটি মানেই তা পর্দায় হিট
  • ঝড় তোলা এই জুটিকে শেষবার দেখা যায় দিলওয়ালেতে
  • এই ছবিতে অভিনয় করতে কত টাকা নিয়েছিলেন কাজল
  • ছবির প্রযোজনাতে ছিলেন গৌরী খান 

Jayita Chandra | Published : Aug 5, 2020 1:17 PM IST

বলিউডে পা রাখার পর থেকেই শাহরুখ কাজল জুটি এক কথায় পর্দায় হিট। একের পর হিট ছবি দর্শকদের উপহার  দিয়ে বলিউডে ইতিহাস তৈরি করেছেন এই জুটি। অথচ তাঁদের মধ্যে এই সমীকরণ প্রথম থেকেই ছিল না এমন। বাজিগর ছবিতে অভিনয় করার পর আমির খানকে শাহরুখ খান জানিয়েছিলেন যে তিনি কাজলের সঙ্গে কাজ করে সন্তুষ্ট নন। ফলে তাঁকে ভেবে চিন্তে ছবিতে নেওয়া উচিত। 

আরও পড়ুনঃ ২৬ শে হাম আপকে হ্যায় কউন, সলমনের বহুগুণ বেশি পারিশ্রমিক নিয়েছিলেন মাধুরী

তখনও এই দুই তারকার মধ্যে কেউই জানতেন না এক সময় সুপারহিট জুটি হিসেবে দর্শক দরবারে নাম করতে চলেছেন তাঁরা। করণ-অর্জুন থেকে শুরু। তারপর ফিরে তাকাতে হয়নি তাঁদের। সর্বশেষ এই জুটিকে এক ,সঙ্গে দেখা যায় দিলওয়ালে ছবিতে। এই ছবির মধ্যে দিয়েই দর্শকেরা ফিরে পেয়েছিলেন প্রিয় জুটিকে। দীর্ঘদিনের বিরতির পর আবারও একসঙ্গে ছবি করা। এই ছবি করতেই কাজল পেয়েছিলেন ৫ কোটি টাকা। 

বর্তমানে একটি ছবি করতে শাহরুখ খান নিয়ে থাকেন ৪৫-৫০ কোটি টাকা। তারই দশ ভাগের একভাগ দিলওয়ালের জন্য পেয়েছিলেন কাজল। বিয়ের পর থেকেই কাজলকে সেভাবে শাহরুখ খানের সঙ্গে ছবি করতে দেখা যায়নি। মাই নেম ইজ খান, কাভি খুশি কাভি গম ছবিতে অভিনয় করেন কাজল। তবে বিটাউনে জল্পনা ছিল তুঙ্গে অজয়ের জন্যই নাকি কাজল শাহরুখ খানের সঙ্গে ছবি করতে পারছেন না। তবে সেই ধারনা মুখে দিয়ে বলিউডের বক্স অফিসে ছক্কা হাকিয়েছিল দিলওয়ালে। 

Share this article
click me!