নিশ্চিত হল ফাইটার ছবির মুক্তির দিন, সেপ্টেম্বরের শেষেই আসছেন হৃতিক-দীপিকা

হৃতিকের সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন দীপিকা। সেপ্টেম্বরেই (September) শুরু হবে ছবির কাজ। প্রথমে শোনা গিয়েছিল, সব ঠিক থাকলে ২০২৩ সালে-র ২ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। কিন্তু, এবার বদল হল এই দিন। শোনা যাচ্ছে, ২ অক্টোবর নয়, বরং ২৮ সেপ্টেম্বর ২০২৩ দিনটিকে বেছে নেওয়া হয়েছে টিমের পক্ষ থেকে।

Sayanita Chakraborty | Published : Mar 11, 2022 3:24 AM IST / Updated: Mar 11 2022, 09:03 AM IST

বড় পর্দায় জুটি বাঁধতে চলেছে অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এর আগে বহু হেভি ওয়েট স্টারের সঙ্গে কাজ করেছেন দীপিকা। কিন্তু, হৃতিকের সঙ্গে এই প্রথম জুটি বাঁধবেন তিনি। সেপ্টেম্বরেই (September) শুরু হবে ছবির কাজ। এই খবর প্রায় সকলেই শুনেছি। প্রথমে শোনা গিয়েছিল, সব ঠিক থাকলে ২০২৩ সালে-র গান্ধী জয়ন্তীতে মুক্তি পাবে ছবিটি। ২ অক্টোবরকেই নির্বাচনের দিন হিসেবে বেছে নিয়েছিলেন প্রযোজক। কিন্তু, এবার বদল হল এই দিন। 

শোনা যাচ্ছে, ২ অক্টোবর নয়, বরং ২৮ সেপ্টেম্বর ২০২৩ দিনটিকে বেছে নেওয়া হয়েছে টিমের পক্ষ থেকে। ‘ফাইটার’ ছবির মুক্তি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন তারা। যেখানে বলা হয়েছে, হৃতিক-দীপিকার ফাইটার মুক্তি পাবে ২৮ সেপ্টেম্বর ২০২৩। হৃতিক, দীপিকা ও অনিল কাপুর (Anil Kapoor) অভিনীত এই ছবির নতুন মুক্তির দিন স্থির হয়েছে। সঙ্গে উল্লেখ করা হয়েছে ছবির প্রযোজক সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) নাম। 

এদিকে, বিক্রম বেদা ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত হৃতিক (Hritik)। আগামী মে মাসের মধ্যেই সেই ছবিরর শ্যুটিং শেষ কওয়ার কথা। এরপরই ‘ফাইটার’ ছবির কাজে হাত দেবেন নায়ক। অন্য দিকে, দীপিকা ‘পাঠান’ ছবির কাজে শাহরুক ও জনে সঙ্গে স্পেনে উড়ে গিয়েছেন। সেই শিডিউল শেষ করেই শুরু করবেন প্রভাস ও অমিতাভ বচ্চনের ‘প্রজেক্ট কে’-র কাজ। দুটো বড় বাজেটের ছবি হাতে রয়েছে দীপিকার। এরপর হাত দেবেন ‘ফাইটার’ ছবিতে। সব মিলিয়ে ছবির দুই তারকা এক বেজায় ব্যস্ত। সে কারণেই সেপ্টেম্বরে ফাইটারের শিডিউল করেছেন পরিচালক। 

ফাইটার পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। আন্তর্জাতিক দর্শকদের কথা মাথায় রেখে এই ছবি তৈরি করছেন বলে খবর। ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করবেন তারা। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ছবিতে থাকবে একাধিক অ্যাকশন সিকোয়েন্স। শোনা গিয়েছে, ফের এই ছবিতেও উর্দিতে দেখা দেবেন নায়ক। দেশাত্মবোধক গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। 

হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালয়ালম ভাষাতে মুক্তি পাবে ‘ফাইটার’। ইন্ডিয়ান এয়ারফোর্সের এক আধিকর্তার চরিত্রে অভিনয় করবেন হৃতিক। প্রায় চার থেকে পাঁচটি দেশে হবে ছবির শ্যুটিং। ফলে, ছবি নিয়ে ইতিমধ্যে আশা তৈরি হয়েছে দর্শক মনে। শেষ পর্যন্ত ছবিটি দর্শকদের সেই আশা পূরণ করতে পারে কিনা সেটাই দেখার।  

আরও পড়ুন- সানি লিওনের বড় ফ্যান ছিল ওসামা বিন লাদেন, মৃত্যুর পর ঘর থেকে কী পাওয়া গিয়েছিল জানেন

আরও পড়ুন- সঙ্গম-যৌনতা থেকে শতযোজন দূরে কেন থাকতেন ঐশ্বর্য, ফাঁস করলেন রাই সুন্দরী

আরও পড়ুন- ট্রোল যেন নিত্যদিনের সঙ্গী, মেয়ের নোংরা কেচ্ছায় বিধ্বস্ত মা-বাবা, পাল্টা পরামর্শ মালাইকার
 

Share this article
click me!