প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া, হাতে হাতে রেখে গডগডিয়ে হেঁটে গেল হৃত্বিক-সাবা জুটি

চার হাত এক করে যাত্রা শুরু করলেন বলিউডের চর্চিত কপল হৃত্বিক রোশন  আর সাবা আজাদ। না..না..বিয়ের আসরে পৌঁছান নি তাঁরা। আসলে হাতে হাত রেখে মুম্বই এয়ারপোর্টে ধরা দিলেন হৃত্বিক-সাবা যুগল।
 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 12:26 PM IST

চার হাত এক করে যাত্রা শুরু করলেন বলিউডের চর্চিত কপল হৃত্বিক রোশন  আর সাবা আজাদ। না..না..বিয়ের আসরে পৌঁছান নি তাঁরা। আসলে হাতে হাত রেখে মুম্বই এয়ারপোর্টে ধরা দিলেন হৃত্বিক-সাবা যুগল। হৃত্বিকের মত বলিউডের হেভিওয়েট তারকা যখন তাঁর তথাকথিত প্রেমিকার হাত ধরে বিমানবন্দরে পৌঁছাচ্ছেন তখন পাপারাতজিদের ক্যামেরার ফ্ল্যাশব্লাব তো তাঁদের দিকেই থাকবে সেটাই তো খুব স্বাভাবিক, তাই নয় কী? অভিনেতা হৃত্বিক রোশন বা সঙ্গীতশিল্পী সাবা আজাদ কেউই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আনুষ্ঠানিকভাবে কিছু বলেন নি। তবে তাঁদের চালচলনে সম্পর্কের গভীরতা কিন্তু একেবারে স্পষ্ট। কখনও রোশন পরিবারের পারিবরিক লাঞ্চে তো কখনও আবার ধুম ২ তারকার সঙ্গে হাত ধরে রেস্তোরা থেকে রেড়নো এগুলো সবই তো প্রেমেরই ইঙ্গিত। 

এই দিন মুম্বই এয়ারপোর্টে পৌঁছালে একেবারে ক্যাসুয়ল লুকেই দেখা যায় বি-টাউনের এই চর্চিত প্রেমিক যুগলকে। সাদা টি-শার্ট আর ডেনিম প্যান্টের সঙ্গে মাথায় টুপিতে একেবারে পারফেক্ট এয়ারপোর্ট লুকে দেখা গেল বলিউডের গ্রীক গডকে। অতিমারি পরিস্থিতি স্থিতিশীল হলেও হৃত্বিকের মুখে ছিল মাস্ক। অন্যদিকে ধূসর রঙের জগার্স আর সেই একই রঙের ক্রপ টপে হৃত্বিকের হাত ধরে মুম্বই বন্দরে এন্ট্রি নিলেন সাবা আজাদ। হাতে ছিল সোয়েটশার্ট। তবে দুজনের  ক্ষেত্রে যে জিনিসটা ম্যাচিং ছিল সেটি হল সাদা স্নিকার। হৃত্বিক-সাবার এই বিমানবন্দর লুক এখন সুপারহিট নেটদুনিয়ায়। এদিকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হৃত্বিকের  একটি ছবিতে সাবা কমেন্ট করলে তাঁকে নিয়ে নেটিজেনের একাংশ তাঁকে কটাক্ষ করেন। তবে এগুলোকে তুড়ি মেরে নিজেদের প্রেমলীলা জারি রেখেছেন বলিউডের এই চর্চিত কপল। সত্যিই তো প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া!  

আরও পড়ুন-ডায়েট ভুলে রাজধানীর ফুচকা-টাচ মজলেন দম লাগাকে হাইসা অভিনেত্রী

আরও পড়ুন-রোদের মিঠে আলো আলিয়াার মুখে, ইন্সটাগ্রামে হার্ট আয়েড ইমোজি পোস্ট নিক ঘরণীর

আরও পড়ুন-৫ শহরে বাড়ি থেকে চোখধাঁধানো গাড়ির কালেকশন, 'ন্যাশনাল ক্রাশ' রশ্মিকা কত কোটির মালিক জানেন?

তবে হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুহানার সঙ্গে কিন্তু সাবার বেশ ভালো বন্ডিং রয়েছে। সাবা আজাদের একটি ছবি পোস্টে সুহানার কমেন্ট হয়ে উঠেছিল পেজ থ্রি-র হট কেক। হৃত্বিক-সাবার প্রেম কাহিনিতে কবে এই তারকাযুগল শিলমোহর দেবেন এখন শুধু তারই অপেক্ষা। দেশ কিছুদিন চলচ্চিত্র জগত থেকে দূরে রয়েছেন হৃত্বিক। বলিউডের এই সুপারস্টারকে শেষবার দেখা গিয়ছিল অ্যাকশন মুখর ছবি ওয়ার-এ। টাইগার শ্রফ আর হৃত্বিক রোশন জুটির এই ছবি দাগ কেটেছিল দর্শক মনে। এবার বলিডিভা দীপিকা পাডুকোনের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন সুপারস্টার হৃত্বিক রোশন। অ্যাকশন-ড্রামা ফাইটারে বলিউডের দুই ফেমাস স্টার হৃত্বিক রোশন আর দীপিকা পাডুকোন জুটির কেমেস্ট্রি দেখতে মুখিয়ে রয়েছে হিন্দি ছবির দর্শক। 

Share this article
click me!