ডায়েট ভুলে রাজধানীর ফুচকা-টাচ মজলেন দম লাগাকে হাইসা অভিনেত্রী

সকল নিয়ম ভেঙে একেবারে ডয়েট ভুলে জমিয়ে জাঙ্ক ফুটের মজা নিচ্ছেন বলি অভিনেত্রী ভূমি পদ্মেকরের। মহানগরীর রাস্তায় দাঁড়িয়ে কপকপ করে ফুচকা-চাটের মজা নিলেন  দম লাগাকে হাইসা নায়িকা। রাস্তার ওপর দাঁড়িয়েই টপাটপ ফুচকা খেলেন ভূমি। সেই স্পেশাল মোমেন্টের ভিডিও আবার নেটদুনিয়ায় সকলের সঙ্গে শেয়ারও করেছেন তিনি। 
 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 10:06 AM IST

রুপলি দুনিয়ার তারকারা নিজেদের ইচ্ছে মতো নাকি সবসময় খাওয়া দওয়া করতে পারেন না। বেশিরভাগ সময়ই কড় ডায়েটে থাকতে হয় তাঁদের। বিশেষ করে বলি নায়িকারা নিজেদের সেক্সি ফিগার বজায় রাখতে জিমে যেমন কসরত করেন তেমনই খাওয়া দাওয়াতেও মেনে চলেন ডায়েটিশিয়ানের কড়া নির্দেশিকা। কিন্তু এবার সেই সকল নিয়ম ভেঙে একেবারে ডয়েট ভুলে জমিয়ে জাঙ্ক ফুটের মজা নিচ্ছেন বলি অভিনেত্রী ভূমি পদ্মেকরের। মহানগরীর রাস্তায় দাঁড়িয়ে কপকপ করে ফুচকা-চাটের মজা নিলেন  দম লাগাকে হাইসা নায়িকা। সত্যিই তো দিল্লির চাট-ফুচকা যে অন্যান্য জায়গার থেকে একটু বেশিই স্পেশাল সে কথা কিন্তু আমরা কম বেশি সকলেই জানি। তাই রুপোলি দুনিয়ার নায়িকা ভূমি পদ্মেকরও নিজের লোভ সম্বরণ করতে পারেন নি। রাস্তার ওপর দাঁড়িয়েই টপাটপ ফুচকা খেলেন ভূমি।

শুধু খাওয়াতেই খ্যান্ত হন নি নায়িকা। সেই স্পেশাল মোমেন্টের ভিডিও আবার নেটদুনিয়ায় সকলের সঙ্গে শেয়ারও করেছেন তিনি। আর এই ভিডিও শেয়ারের পর ফুডি ভূমি পদ্মকের ফুচকা-চাট খাওয়ার ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকলের নজর যেন আটকে রয়েছে ভূমির শেয়ার করা ভিডিও-তেই। বলি তারকাদের  ফটোশুট বা রিল যেনব ভাইরাল হয়, তার চেয়ে কোনও অশে কিন্তু কম চমকপ্রদ নয় এই ভিডিওটি।  ভিডিও-তে দেখা যাচ্ছে সারি দিয়ে সাজানো হয়েছে ফুচকা আর চাটের আইটেম। আমার-আপনার মতই জল দিয়ে ফুচকা মুকে নিয়ে তাড়িয়ে তাড়িয়ে স্বাদ উপভোগ করছেন নায়িকা। এরপর সামনে এল চাট। ভূমির মুখের ভঙ্গিতেই স্পষ্ট যে চাটটা ঠিক কতটা ভালো ছিল। সত্যি বললে, ভূমির শেয়ার করা ভিডিও দেখে ইন্সটা ইউজারদেরও জিভে জল এল বলে....

আরও পড়ুন-অভিনয় জগতে ৭ বছরের জার্নি পূর্তি, প্রথম ছবিতেই ছক্কা, ফ্ল্যাশব্যাকে ভূমি

আরও পড়ুন-রোদের মিঠে আলো আলিয়াার মুখে, ইন্সটাগ্রামে হার্ট আয়েড ইমোজি পোস্ট নিক ঘরণীর

আরও পড়ুন-'ব্যান্ডেজ' দিয়েই কি বক্ষযুগল মুড়লেন উরফি? 'সেক্সবম্ব'-এর ফ্যাশন গোলস দেখে ছিঃ ছিক্কার নেটপাড়ায়

একটা সময় ছিল যখন ভূমির  শরীরের অতিরিক্ত মেদ ঝড়ানোই ছিল তাঁর জীবনের মূল মন্ত্র। কিন্তু তাঁর পাওয়ারফুল অভিনয় দক্ষতা তাঁর লুক বা বডি ফ্যাটকে যেন এক জুড়িতে উড়িয়ে দিয়েছে। বলা বাহুল্য, মাত্র ৪ মাসে ২১ কেজি ওজন কমিয়ে রুপোলি পর্দার আদর্শ নায়িকা হয়ে উঠেছেন ভূমি পদ্মেকর। তবে সে সব তো এখন অতীত। আপাতত নেটদুনিয়ায় ভাইরাল ভূমি পদ্মেকরের  ফুচকা-চাটের ভিডিও। কিছুদিন আগে আলিয়া ভাটকেও দেখা গিয়েছিল জাঙ্ক ফুড এনজয় করতে। গাঙ্গুবাঈ কাঠিওয়াাদির সেলব্রেশনের মোমেন্টে আলিয়া নিজেই নিজেকে ট্রিট দিয়েছিলেন। সেই সময় নায়িকার সামনে ছিল বার্গার, ফ্রেঞ্চফ্রাইয়ের মত জিভে জল আনা খাওয়ারের আইটেম। সেই সব ছবি  আবার মহশ কন্যা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়াার করেছিলেন। আসলে মাঝে মাঝে রুপোলি দুনিয়ার নায়িকারাও ডায়েট ভুলে কবজি ডুবিয়ে খেতে বেশ ভালোইবাসেন। 

 

 

Share this article
click me!