Asianet News BanglaAsianet News Bangla

'রালিয়া' কে মাম্মি-ড্যাডি ক্লাবে স্বাগত জানালেন অনুষ্কা, ইনস্টাতে আলিয়া কে নিয়ে আবেগঘন পোস্ট করণের!

শীঘ্রই মা-বাবা হতে চলেছেন রণবীর-আলিয়া, সোমবার এই সুখবর টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া।এবং তাঁদের জন্য সকলকে আনন্দিত করেছেন। করণ জোহর থেকে অনুষ্কা শর্মা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন হবু বাবা-মা কে।

Anushka Sharma welcomes Ranbir Kapoor Alia Bhat to mummy dadu club, karan johar wrote an emotional post for alia anbad
Author
Kolkata, First Published Jun 27, 2022, 4:16 PM IST

শীঘ্রই মা-বাবা হতে চলেছেন রণবীর-আলিয়া, সোমবার এই সুখবর টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া।এবং তাঁদের জন্য সকলকে আনন্দিত করেছেন। এখন, আলিয়ার পরামর্শদাতা করণ জোহর এবং রণবীরের ঘনিষ্ঠ বন্ধু অনুষ্কা শর্মা এই নতুন মাম্মি-ড্যাডি কে অনেক শুভেচ্ছা ও শুভ কামনায় মুড়িয়ে দিয়েছেন। করণ যখন তার 'শিশু' আলিয়া মা হতে চলেছেন বলে আবেগপ্রবণ হয়ে ওঠেন তখন অনুষ্কা নবদম্পতিকে 'মমি-ড্যাডি ক্লাবে' স্বাগত জানিয়েছেন। করণ, যিনি আলিয়ার সাথে একটি খুব ভালো একটি বন্ডিং শেয়ার করেন, সেই আলিয়ার মাতৃত্বের কথা জানতে পেরে ভীষণই উচ্ছসিত করণ।

করণ জোহর হাসপাতাল থেকে আলিয়া এবং রণবীরের ছবি আবার শেয়ার করে লিখেছেন, 'তাদের জন্য অনেক ভালবাসা! আমার বাচ্চা মা হতে চলেছে! আমি আমার অনুভূতি প্রকাশ করতে পারব না, তাই এত উত্তেজিত! তোমাদের দুজনকেই ভালোবাসি।' অন্যদিকে অনুষ্কা রণবীর ও আলিয়াকে মা-বাবার ক্লাবে স্বাগত জানিয়েছেন। তিনি লিখেছেন, 'মা ও বাবাকে স্বাগতম।' করণ এবং অনুষ্কা ছাড়াও, অন্যান্য অনেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় আলিয়া এবং রণবীরকে তাঁদের প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় ভালবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। শুধু তারকারাই নয়, উচ্ছসিত 'রালিয়া'-র ফ্যানেরাও।

Anushka Sharma welcomes Ranbir Kapoor Alia Bhat to mummy dadu club, karan johar wrote an emotional post for alia anbad

আলিয়া যখন তার গর্ভবতী হওয়ার কথা ঘোষণা করেছিলেন তখন নীতু কাপুর শুটিংয়ে ছিলেন। প্যাপরা নীতু কাপুরের সাথে যোগাযোগ করে এবং জুনিয়র কাপুরের বাবা হওয়ার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। বাকরুদ্ধ ও আবেগাপ্লুত হয়ে পড়েন বর্ষীয়ান এই অভিনেত্রী। তিনি তাঁদের শুভেচ্ছার জন্য পাপাড়াৎজিদের ধন্যবাদ জানিয়েছেন। অন্যদিকে, সোনি রাজদান হিন্দুস্তান টাইমসের সাথে কথা বলেছেন এবং আলিয়া এবং রণবীর তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশায় তাঁরা খুশি প্রকাশ করেছেন। তিনি বলেন, 'সত্যিই শব্দে প্রকাশ করতে পারবো না, আমি রণবীর এবং আলিয়া এবং আমাদের সবার জন্যই খুব খুশি। এই পৃথিবীতে আরেকটি জীবন আনার চেয়ে বড় বা গভীর কিছু নেই।'

Anushka Sharma welcomes Ranbir Kapoor Alia Bhat to mummy dadu club, karan johar wrote an emotional post for alia anbad

আলিয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাসপাতাল থেকে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন যখন রণবীরকে তাঁর পাশে বসে থাকতে দেখা যায়। দুজনকে মনিটরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। এটি শেয়ার করে তিনি লিখেছেন, 'আমাদের সন্তান... শীঘ্রই আসছে।' এদিকে, ১৪ এপ্রিল, ২০২২-এ বিয়ের পর থেকে আলিয়া এবং রণবীর তাঁদের নিজ নিজ ছবির শুটিংয়ে ব্যস্ত। সম্প্রতি কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁদের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের ট্রেলার।

আরও পড়ুন,সি-বীচে রোম্যান্স করছেন নিক-প্রিয়াঙ্কা, টার্কি-তে নিভৃতে সময় কাটাচ্ছে এই লাভ-বার্ডস!

আরও পড়ুনআসছে 'রালিয়ার' সন্তান, কি প্রতিক্রিয়া হবু 'দাদির'? পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুললেন নিতু কপূর

আরও পড়ুন,আলিয়ার মাতৃত্বের খবরে ওয়ান্ডার ওম্যানের শুভেচ্ছাবার্তা

Follow Us:
Download App:
  • android
  • ios