ডিভোর্সের এক বছর মধ্যেই কি আবারও প্রেমে পড়লেন সামান্থা,দক্ষিণী সুন্দরীর পোস্টে বাড়ছে জল্পনা


সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সামান্থা। যেখানে কালো রঙের টি-শার্ট পরে দেখা গেছে অভিনেত্রীকে। যদিও ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে না। কারণ ছবির মূল আকর্ষণই হল টি-শার্টে থাকা কোটেশন। যেখানে লেখা রয়েছে, তোমায় কখনওই একলা চলতে হবে না। যা নিয়ে প্রেমের জল্পনা বাড়ছে। 

Riya Das | Published : Oct 12, 2022 10:19 AM IST

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। তবে মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।  গত বছর অক্টোবরেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা সারেন দুজনে। কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছে তা নিয়ে আজও ধোঁয়াশা। বিচ্ছেদের বছরও ঘোরেনি এর মধ্যেই ইনস্টা পোস্টে জল্পনা বাড়ালেন সামান্থা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সামান্থা। যেখানে কালো রঙের টি-শার্ট পরে দেখা গেছে অভিনেত্রীকে। যদিও ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে না। কারণ ছবির মূল আকর্ষণই হল টি-শার্টে থাকা কোটেশন। যেখানে লেখা রয়েছে, তোমায় কখনওই একলা চলতে হবে না। যা নিয়ে প্রেমের জল্পনা বাড়ছে। এর আগেও একটি রহস্যজনক পোস্ট করেছিলেন সামান্থা, যেখানে লেখা ছিল ডাউন, নট আউট। এই পোস্ট দেখেই নেটিজেনরা প্রশ্ন করছেন, তাহলে কি মনের মানুষ খুঁজে পেলেন সামান্থা। নাকি দ্বিতীয় বার বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

 

 

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই চর্চা চলেই আসছে। দক্ষিণী সুন্দরীর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। একের পর এক ছক ভেঙে  নিজেকে প্রমাণ করছেন সামান্থা। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং পুষ্পা-য় আইটেম গান সামান্থা শরীরী শিহরণ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী  হলেন সামান্থা রুথ প্রভু। সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। গত একবছরের মধ্যেই যেন দর্শকদের মধ্যে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন সামান্থা রুথ প্রভু। 'পুষ্পা'-র আইটেম সং-এর পর থেকেই সামান্থার জনপ্রিয়তা তুঙ্গে। ইতিমধ্যেই দক্ষিণের গন্ডি পেরিয়ে বলিউডের দিকে ঝুঁকছেন সামান্থা। বলিউডের একগুচ্ছ ছবিতে সই করে নিয়েছেন সামান্থা। হাতে এই মুহূর্তে ছবির প্রচুর কাজ রয়েছে। বরুণ ধাওয়ান, শকুন্তলম, খুশি, যশোদার সঙ্গে একসঙ্গে দেখা যাবে সামান্থাকে। উল্লেখ্য কিছুদিন আগে কফি উইথ করণ-এ এসেছিলেন অভিনেত্রী। করণ প্রেম নিয়ে প্রশ্ন করতেই সামান্থা সাফ জানিয়েছিলেন, ভালবাসার জন্য মোটেই প্রস্তুত নন অভিনেত্রী। হৃদয়ের দরজা তার বন্ধ।

Read more Articles on
Share this article
click me!