আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

| Sep 29 2022, 02:06 PM IST

আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

সংক্ষিপ্ত

সম্প্রতি সলমনকে নিয়ে  এমন এক তথ্য ফাঁস হয়েছে যা শুনে চক্ষু ছানাবড়া হয়েছে ভক্তদের। সলমন খানকে নাকি যমের মতো ভয় পান তারই ছবির নায়িকা। সামনে থেকে তাকে দেখলেই কথা বন্ধ হারিয়ে ফেলেন অভিনেত্রী জারিন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কথা ফাঁস করেছেন বলি নায়িকা।

সলমন খান, বলিউডের ভাইজানকে নিয়ে চর্চা হয়নি এমনটা  হয়তো কখনও হয়নি। সর্বদাই খবরের শিরোনামে থাকেন সলমন খান। বরাবরই খবরের শিরোনামে থাকেন ভাইজান। বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক থেকে বিচ্ছেদ নিয়ে আজও আলোচনার কেন্দ্রবিন্দুতে সলমন। তবে প্রেম ছাড়াও তার সুঠাম চেহারার জন্য সবসময়েই চর্চায় থাকেন সলমন। ফিটনেসপ্রেমী ভাইজানের এই চেহারার জন্য কম পরিশ্রমও করতে হয় না অভিনেতাকে। সম্প্রতি সলমনকে নিয়ে  এমন এক তথ্য ফাঁস হয়েছে যা শুনে চক্ষু ছানাবড়া হয়েছে ভক্তদের। সলমন খানকে নাকি যমের মতো ভয় পান তারই ছবির নায়িকা। সামনে থেকে তাকে দেখলেই কথা বন্ধ হারিয়ে ফেলেন অভিনেত্রী জারিন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কথা ফাঁস করেছেন বলি নায়িকা।

সালটা ২০১০। সলমনের হাত ধরেই বলিউড ছবি বীর-এ ডেবিউ করেছিলেন জারিন খান। সলমনের হাত ধরে বলিউডে পা রেখেও তাকেই আবার ভয় পান। তবে সলমনের সঙ্গে যে সমস্ত নায়িকারা প্রথম হাতেখড়ি দিয়েছেন তারা কিন্তু কেউই সাহসী দৃশ্যে এতটা সাবলীল থাকেন না। প্রথাগত ছক ভেঙে সাহসী অবতারে নজর কেড়েছিলেন জারিন খান। তবে তিনি নাকি প্রথমে জানতেন না। জারিন সাক্ষাৎকারে জানিয়েছেন,সাহসী দৃশ্যে অভিনয়ের কথা দীর্ঘদিন সলমনের থেকে লুকিয়ে রেখেছিলেন জারিন।

Subscribe to get breaking news alerts

জারিন আরও জানান, দীর্ঘদিন ধরে সলমন জানত না যে আমি হেট স্টোরি ৩ করছি। আমিও খুব ভয়ে ভয়ে ছিলাম। এই সাহসী দৃশ্যে নিয়ে আলোচনা করার কোনও সাহসই ছিলনা। কারণ ওর চিন্তা-ভাবনা আর সকলের চেয়ে অনেক আলাদা। সলমনকে এখনও খুবই ভয় পাই। ভাইজান যখনই আমার সামনে থাকে আমি পুরো অন্য মানুষ হয়ে যাই। সব কথা হারিয়ে ফেলি। তবে এখনও যে ভাইজানকে ভয় পান অনেকে তা নিয়ে কোনও ধারণাই ছিল না। তবে তার নিজের ছবির নায়িকা যে তাকে এতটা ভয় পাবেন এটা সত্যিই অবাস্তবও বটে। উল্লেখ্য, ভাইজানকে নিয়ে এখন প্রতিটা মুহূর্তে চিন্তায় রয়েছেন ভক্তরা। কারণটা সকলেরই জানা। যে কোনও সময়েই খুন হয়ে যেত পারেন সলমন খান। দীর্ঘদিন ধরেই পরিকল্পনা করে খুন করার চেষ্টা চলছে বলিউডের ভাইজানকে। সূত্রের খবর প্রতিনিয়ত খুনের হুমকি পাওয়ার পর থেকেই অনেক কিছুরই ভোলবদল করে নিয়েছেন সলমন খান। যেমন নিজের টয়োটা ল্যান্ড ক্রজার গাড়িটির ভোলবদল করিয়েছেন সলমন খান। বাইরে থেকে দেখা না গেলেও গাড়িতে নতুন বুলেটপ্রুফ কাঁচ লাগান সলমন খান। ভাইজানের ঘনিষ্ঠ সূত্র বলেছে, খুনের হুমকি পেতেই এবার নড়েচড়ে বসেছেন সলমন খান। কিন্তু টয়োটা ল্যান্ড ক্রজার গাড়িটি পুরোনো মডেলের হলেও তাতে যে বুলেটপ্রুফ কাঁচ লাগিয়েছেন তার দাম শুনলে আঁতকে যাবেন। নতুন এই কাঁচ বসাতে সলমনের খরচ হয়েছে ১.৫ কোটি টাকা। উল্লেখ্য, ২০১৮ সালে ভাইজানকে খুনের হুমকি দিয়েছিলেন সিধু মুসেওয়ালা খুনের অভিযুক্ত গ্যাংস্টার লরেন্স। সিধুর মৃত্যুর পর থেকে তাই আর কোনও ঝুঁকি নিতে চাইছেন না মুম্বই পুলিশ। এই কারণেই রাতারাতি সলমনের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।

null