Indias Got Talent Video: ইন্ডিয়া গট ট্যালেন্ট সেটে এ কি ভয়ানক কাণ্ড, আগুন দেখে চমকে উঠল শিল্পা-বাদশা

কখনও তা হয় মজার, কখনও বা বিশেষ প্রতীভা, কখনও আবার তা ভয়ের হয়ে ওঠে। মাঝে মধ্যেই চমকে ওঠেন বিচারকেরা। তবে এবার যা ঘটল তা এক কথায় বলতে গেলে ভয়ানক। 

Jayita Chandra | Published : Jan 25, 2022 6:19 AM IST

সোনি টিভির (Sony TV) অন্যতম রিয়ালিটি শো (Reality Show) ইন্ডিয়া গট ট্যালেন্টে (India Got Talent) এবার ভয়াবহ কাণ্ডের সাক্ষী থাকলেন বিচারকেরা। এই মঞ্চে নানান প্রতিভা, দেশের নানান প্রান্ত থেকে এসে সকলকে তাক লাগিয়ে নিজের বিশেষ গুণ প্রদর্শণী করে। কখনও তা হয় মজার, কখনও বা বিশেষ প্রতিভা, কখনও আবার তা ভয়ের হয়ে ওঠে। মাঝে মধ্যেই চমকে ওঠেন বিচারকেরা। তবে এবার যা ঘটল তা এক কথায় বলতে গেলে ভয়ানক। প্রতিযোগীর নাম প্রীতম নাথ (Pritam Nag) । প্রথমেই সে মঞ্চে এসে জানায়, বিচারকেরা তাঁকে যেন একটা ঘরে বন্দি করে দেয়। আরল সেই ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। সে কথা দেয়, যে বাড়িটি সম্পূর্ণ ধরে যাওয়ার আগে সে বাড়ি থকে বেরিয়ে আসবে। এরপরই শুরু হয় স্টান্ট (Fire Stunt) । 

কথা মত প্রতিযোগীর (Contestent in Fire Trap) সঙ্গে সবটাই করা হয়। এরপর ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই ভেতরে ধোঁয়া ভরে যায়। ক্যামেরা টিভিতে স্পষ্ট কিছু দেখা যায় না। এরপরই চঞ্চল হয়ে ওঠে বিচারক বাদশা (Singer Badshah)। তিনি মুহূর্তে দাঁড়িয়ে পড়েন প্রতিযোগীর কণ্ঠস্বর শুনে। সে ভেতর থেকে চিৎকার করতে থাকে সাহায্যের জন্য। বারে বারে ডাকলে সিট ছেরে উঠে পড়েন বাদশা (Badshah)। তাঁর চোখে মুখে চিন্তার ছাপ। কীভাবে পরিস্থিতি সামাল দেবে বুঝতে না পেড়ে লাল বাজার টিপতে থাকেন তিনি। পাশে দাঁড়িয়ে ছিলেন শিল্পা (Bollywood Star Shilpa Shetty) । তিনিও চমকে ওঠেন এই পরিস্থিতি দেখে, সেটে সকলেই ঘীবরে যায়। এমন অবস্থায় প্রতিযোগী বেরিয়ে এসে ফায়ার ব্রিগেড ডাকতে বলে, ফারার ব্রিগেড ডাকাও হয়, সম্প্রতি এমনই প্রোমো (New Promo Of India Got Talent) এসেছে সামনে। যা দেখা মাত্রই রীতিমত ঘুম উড়ে যায় ভক্তমহলের। 

 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- VIRAL VIRUSHKA PHOTO- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

আরও পড়ুন- PM Modi Honors Dhritishman Chakraborty: ৫ বছর বয়সে ৫ ভাষায় গান, ভারতীয় রেকর্ড বুকে

ইন্ডিয়া গট ট্যালেন্টের মঞ্চে এবার কি তবে বড় কোনও বিপদ, নাকি সত্যি প্রতিযোগী কথা রেখেছে। সে প্রতিযোগিতা চলা কানিল কথী দিয়েছিল পুরো ঘর পুরে যাওয়ার আগে সে বেরিয়ে আসবে ও এসেছে! এখন সেটাই দেখার। ৯ তম সিজনে দুই নতুন বিচারক, শিল্পা ও বাদশা। তাঁরা করণ জোহার ও কিরণ খেরের পরিবর্তে এসেছে এই রিয়ালিটি শো-এর বিচারক পদে। 

Read more Articles on
Share this article
click me!