Gehraiyaan Gossip: সমালোচনার মুখে গেহরাইয়া পরিচালক, সত্যি ৪৮ টেক, কী বললে দীপিকা পাড়ুকোন

এই দৃশ্য নিয়ে প্রশ্ন উঠতেই এবার উল্টো কথা বলে দিলেন দীপিকা। জানালেন, দু ধরনের পরিচালক হয়, এক যাঁরা স্পষ্ট থাকেন, তাঁরা প্রকৃত কি চাইছেন, আর এক শ্রেণী কাজ সম্পর্কে ঠিক কিছুই গুছিয়ে উঠতে পারেন না। শাকুন অর্থাৎ গেহেরাইয়া ছবির পরিচালক, তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। 

Jayita Chandra | Published : Jan 21, 2022 9:21 AM IST

একের পর এক টেক, ঘনিষ্ট দৃশ্যে মোটের ওপর ৪৮টা টেক, দীপিকা পাড়ুকোনের (Deepika Parukone) মত এক প্রতিষ্ঠীত অভিনেত্রীর শটে মন ভরছিল না পরিচালকের! গেহেরাইয়া (Gehraiyaan Movie) ছবির ট্রেলার মুক্তির পর থেকেই এই খবর নেট দুনিয়ায় ফাঁস। প্রকাশ্যে একাধিকবার এই পোস্ট উঠে আসছে পরিচালকের কোনও স্পষ্ট ধারনাই ছিল না ছবি সম্পর্কে। আর ঠিক সেই কারণেই এই ধরনের কাণ্ড ঘটিয়েছেন তিনি। তবে এই গুজব কি আদেও সত্যি! এবার নিজেই জানালেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার, তারপর থেকেই নেট দুনিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল হয়ে পড়ে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturbedi) কেমিষ্ট্রি। 

তবে এই দৃশ্য নিয়ে প্রশ্ন উঠতেই এবার উল্টো কথা বলে দিলেন দীপিকা। জানালেন, দু ধরনের পরিচালক হয়, এক যাঁরা স্পষ্ট থাকেন, তাঁরা প্রকৃত কি চাইছেন, আর এক শ্রেণী কাজ সম্পর্কে ঠিক কিছুই গুছিয়ে উঠতে পারেন না। শাকুন অর্থাৎ গেহেরাইয়া ছবির পরিচালক, তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। তিনি খুবল স্পষ্টবাদী যে তিনি কি চান। আর অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে ঠিক সেটাই করিয়ে নেন। এবার তেমনটাই করেছেন পরিচালক। ১৫ বছরের বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। ফলে তাঁর দেওয়া শট পছন্দ হচ্ছে না! দীপিকা আবারও বলেন, বিষয়টা হল, তিনি যেটা চান, সঠিক সেটাই করিয়ে নিতে দ্বিধা বোধ করেন না। তাই এই খবর সত্যি যে, ৪৮ টি টেকই নেওয়া হয়েছিল। 

 

 

আরও পড়ুন- ব্লাউজের নিচ দিয়ে বেরিয়ে গেল স্তনের একাংশ, শাড়িতে নয় উরফির ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

আরও পড়ুন-Priyanka Chopra : 'বিয়ের পর মঙ্গলসূত্র পরা কি আদৌ উচিত', কেমন অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কার

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে এলো গেহেরাইয়া (Gehraiyaan) ছবির ট্রেলার (Trailer Release)। মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbedi) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। অনুভূতি গুলো বাড়তে থাকলেও বিবেকের কাছে বারে বারে প্রশ্নের মুখোমুখি হওয়া, এর পরিণতী কী বা কোথায়! গেহেরাইয়া ট্রেলার মুক্তিতেই (Gehraiyaan Trailer Out) তেমনই এক গল্পের ইঙ্গিত হয়ে উঠল স্পষ্ট। কথা মতই বৃহস্পতিবার সামনে এতে পৌনে তিন মিনিটের ট্রেলার। সিদ্ধান্তের সঙ্গে পর্দায় এবার দীপিকার কেমিষ্টির ঠিক কতটা জমজমাট, মিলল তারই ঝলক।
 

Share this article
click me!